Lata Mangeshkar Health Update: ICU-তে ভর্তি লতা মঙ্গেশকর অনেকটাই সুস্থ, মিথ্যা রটনায় জানালেন গায়িকার মুখপাত্র

এবার লতা মঙ্গেশকরের শারীরিক অবনতির খবর পেয়েই মুখ খুললেন লতার মুখপাত্র। লতার স্বাস্থ্য নিয়ে তিনি সাফ জানালেন, এটা সম্পূর্ণ মিথ্যা রটনা ছাড়া আর কিছুই নয়, এই ধরনের মিথ্যা খবরের রটনা শুনেই মন খারাপ লাগছে। তবে আপনারা জেনে রাখুন বর্তমানে লতাজি আগের তুলনায় অনেকটাই সুস্থ আছেন। তার শারীরিক অবস্থাও আগের তুলনায় স্থিতীশীল। এখনও পর্যন্ত তাকে হাসপাতালে আইসিইউ রেখেছেন চিকিৎসকেরা। এবং প্রতি মুহূর্তেই চিকিৎসকদের নজরে রয়েছেন লতাজি।

Riya Das | Published : Jan 17, 2022 8:57 AM IST

মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আইসিইউ-তে (ICU) চিকিৎসা চলছে সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar )। করোনায় আক্রান্ত (Covid 19 Positive) হয়েই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে লতা মঙ্গেশকরকে। এখন কেমন আছেন লতা, তা জানার জন্য উদ্বিগ্ন ভক্তরা। ইতিমধ্যেই বিভিন্ন মহল থেকে লতা মঙ্গেশকরকে নিয়ে নানা ধরনের কানাঘুষো শোনা যাচ্ছে। এমনকী এও শোনা যাচ্ছে লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার ফের অবনতি হয়েছে। যা রীতিমতো উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। এই খবর শোনা মাত্রই সকলে যেন বেশি করে অস্থির হয়ে পড়েছেন। সত্যিই কি আবারও অসুস্থ হয়ে পড়লেন সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। নানা প্রশ্ন উঠছে বিভিন্ন মহল থেকে।

এবার লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar ) শারীরিক অবনতির খবর পেয়েই মুখ খুললেন লতার মুখপাত্র । লতার স্বাস্থ্য নিয়ে তিনি সাফ জানালেন, এটা সম্পূর্ণ মিথ্যা রটনা ছাড়া আর কিছুই নয়, এই ধরনের মিথ্যা খবরের রটনা শুনেই মন খারাপ লাগছে। তবে আপনারা জেনে রাখুন বর্তমানে লতাজি আগের তুলনায় অনেকটাই সুস্থ আছেন (Lata Mangeshkar Health Update)। তার শারীরিক অবস্থাও আগের তুলনায় স্থিতীশীল। এখনও পর্যন্ত তাকে হাসপাতালে আইসিইউ রেখেছেন চিকিৎসকেরা। এবং প্রতি মুহূর্তেই চিকিৎসকদের নজরে রয়েছেন লতাজি। তবে এই সমস্ত ভুঁয়ো গুজব না রটিয়ে দ্রুত আরোগ্য কামনা করুন, যাতে তিনি তাড়াতাড়ি বাড়ি ফিরতে পারেন। লতার শারীরিক অবস্থার কথা জানিয়ে দিনকয়েক  আগে বোন উষা মঙ্গেশকর জানিয়েছিলেন, ৯২ বছরের বর্ষীয়ান গায়িকা লতার  বেশ কিছু শারীরিক সমস্যাও রয়েছে।

কোভিড পজিটিভ কেবল নয় এর পাশাপাশি নিউমোনিয়াতেও আক্রান্ত গায়িকা। বয়সের কথা মাথায় রেখেই চিকিৎসকেরা আরও বেশ কয়েকদিন হাসপাতালে পর্যবেক্ষণে রাখতে চান কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকরকে (Lata Mangeshkar )। তাই এখনই বাড়ি ফেরা হচ্ছে না। তিনি আরও জানান, করোনার জন্য পরিবারের কেউই লতা মঙ্গেশকরের সঙ্গে দেখা করতে যেতে পারছেন না। তবে হাসপাতাল সূত্রে খবর তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন, এবং আগের তুলনায় গায়িকার শারীরিক অবস্থাও অনেকটাই স্থিতিশীল। বর্তমানে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আইসিইউ-তে চিকিৎসা চলছে সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের। তবে আইসিইউ-তে আরও ১০-১২ দিন রাখা হবে লতা মঙ্গেশকরকে। কারণ বয়স এতটাই বেশি যে তার স্বাস্থ্যের দিকে বেশি নজর দেওয়া হচ্ছে এবং করোনার পাশাপাশি নিউমোনিয়ারও চিকিৎসা চলছে লতার। তবে অক্সিজেন সাপোর্টে রাখা হয়নি। শরীর অনেকটাই ভাল আছে। সর্বক্ষণই চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)।   


 

Read more Articles on
Share this article
click me!