কাঠগড়ায় 'ছপাক', কপিরাইটের টাকা নিয়ে অসন্তুষ্ট লক্ষ্মী আগরওয়াল

  • সদ্যই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার
  • কপিরাইটের ১৩ লক্ষ টাকা নিয়ে অসন্তুষ্ট লক্ষ্মী আগরওয়াল
  • ছবির বিনিময়ে তাকে আরও বেশি টাকা দেওয়া হবে এটাই দাবি লক্ষ্মীর
  • ২০২০ সালে  ১০ জানুয়ারী মুক্তি পেতে চলেছে এই ছবি

Riya Das | Published : Dec 19, 2019 5:01 AM IST

ছবি মুক্তির আগেই নয়া বির্তকে জড়িয়েছে 'ছপাক'। তবে ছবির সংলাপ বা দৃশ্য নিয়ে নেটিজেনদের শিকার নয়,বরং ছবির কেন্দ্রীয় চরিত্র নিয়ে এবার কাঠগড়ায় এসেছে এই ছবি। ছবির কেন্দ্রীয় চরিত্র লক্ষ্মী আগরওয়ালের ছবি নিয়ে যখন লক্ষ্মীর সঙ্গে পরিচালকের কথা হয়েছিল তখন ১৩ লক্ষ টাকা বিনিময়ে তার জীবনের সত্যকে পর্দায় তুলে আনা হয়েছিল। অর্থাৎ কপিরাইটের জন্য ১৩ লক্ষ টাকা তাকে দেওয়া হয়। প্রথমে তিনি খুশি হলেও এখন তিনি এই বিষয় নিয়ে প্রশ্ন তুলেছেন যে ছবির বিনিময়ে তাকে আরও বেশি টাকা দেওয়া হবে।

আরও পড়ুন-একজোড়া নয়, আসতে চলেছে দু'জোড়া 'বান্টি আর বাবলি'...

সদ্যই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার।  ছবির ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই নয়া নজির গড়লেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির প্রথম গান 'নোক ঝোক'। ট্রেলার লুকের কয়েকদিনের মধ্যে রীতিমতো আলোড়ন ফেলেছে ছবির নতুন গান। এখন শুধু মুক্তির দিন গোনার পালা। সামান্য অভিনয় দক্ষতা দিয়ে নিজের সবটা যেন উজার করে দিয়েছেন অভিনেত্রী এই ছবিতে। অ্যাসিড আক্রান্ত হয়েও জীবনে হার না মেনে  মনের জোরকে হাতিয়ার করে কীভাবে জীবন যুদ্ধে জয়ী হবে মালতী তারই গল্প বলবে 'ছপাক'। 

আরও পড়ুন-প্রকাশ্যে এল 'ছপক' এর প্রথম গান, দীপিকার প্রেমে মুগ্ধ হবেন আপনিও...

এদিকে ছবি মুক্তির দিনও ঘোষণা করা হয়ে গেছে। আর মুক্তির ঠিক আগে ছবি নিয়ে সমস্যায় পড়েছেন নির্মাতারা। এই ছবির হাত ধরেই প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ দীপিকার।  আর তার আগেই ছবি নিয়ে  সমস্যায় পড়েছেন প্রযোজক-অভিনেত্রী।  অবশেষে সমস্যার সমাধান কীভাবে হবে তা নিয়ে এখনও কিছু জানা যায়নি। জল কোনদিকে গড়ায় এখন সেটাই দেখার বিষয়। গ্ল্যামার, আলোর ঝলকানি সব কিছু দূরে রেখে দীপিকার এই চরিত্র দেখে দর্শকদের মনে ঝড় উঠবে। ২০২০ সালে  ১০ জানুয়ারী মুক্তি পেতে চলেছে এই ছবি।


 

Share this article
click me!