একজোড়া নয়, আসতে চলেছে দু'জোড়া 'বান্টি আর বাবলি'

  • ফের আসতে চলেছে 'বান্টি অওর বাবলি' সিক্যুয়েল
  • রানির পার্টনার হিসেবে ধরা দিতে চলেছে  সইফ আলি খান
  • ছবির নতুন সিক্যুয়েলে রানি-সইফ সঙ্গে নবাগতা জুটিকেও দেখা যাবে
  • ছবিটির পরিচালনা করবেন নবাগত পরিচালক বরুণ শর্মা

Riya Das | Published : Dec 19, 2019 4:20 AM IST / Updated: Dec 19 2019, 12:28 PM IST

'বান্টি অওর বাবলি' নিয়ে আবারও ফিরছেন বলি অভিনেত্রী রানি মুখোপাধ্যায়। ফের আসতে চলেছে 'বান্টি অওর বাবলি' সিক্যুয়েল। তবে এবার কিন্তু একজোড়া নয়, আসতে চলেছে দু'জোড়া বান্টি আর বাবলি।  তবে বান্টি আর বাবলির জুড়ি এবার পাল্টে গিয়েছে। রানির পার্টনার হিসেবে ধরা দিতে চলেছে  সইফ আলি খান। এর আগেও পর্দায় বেশ কয়েকটি সিনেমাতে জুটি বেঁধেছেন সইফ-রানি।

আরও পড়ুন-প্রকাশ্যে এল 'ছপক' এর প্রথম গান, দীপিকার প্রেমে মুগ্ধ হবেন আপনিও...

 

রানি আর সইফের জুটি দর্শকদের মন কেড়েছিল। 'হাম তুম' , 'তা রা রাম পাম'-এ দুইজনের জোড়ি পর্দায় বেশ হিট করেছিল । আবারও তারা একসঙ্গে। ছবির নতুন সিক্যুয়েলে রানি-সইফ সঙ্গে নবাগতা জুটিকেও দেখা যাবে। সিদ্ধান্ত চতুর্বেদী এবং শর্বরীর নতুন জুটি দর্শকদের কতটা মনে ধরে সেটাই এখন দেখার। ছবিটির পরিচালনা করবেন নবাগত পরিচালক বরুণ শর্মা। যিনি এর আগে বেশ কয়েকটি ছবিতে সহ-পরিচালকের কাজও করেছেন।

আরও পড়ুন-একবছরেই এই সিনে স্টারের আয় ৩১২ কোটি টাকা, যা দেখে চোখ কপালে বলিউডের...

ছবি প্রসঙ্গে সইফ জানিয়েছেন, 'যশ রাজের ছবি মানেই আবার যেন ধের ফেরা। তার উপর রানির সঙ্গে দীর্ঘ এত বছর পরে একসঙ্গে কাজ  করা। খুবই ভাল লাগছে'। অন্যদিকে রানি জানিয়েছেন, 'আগের ছবিটি এতটাই ভাল চলেচিল বলেই এই সিক্যুয়েলের প্ল্যান করা হয়েছে। অভিষেকেরই করার কথা ছিল। কিন্তু কোনও কারণে ও করতে পারল না। অভিষেককে খুব মিস করব। তবে সইফের সঙ্গে এতদিন পরে কাজ করতে খুব ভাল লাগছে'। ইদানিং ডার্ক ছবিতে ও বিভিন্ন ওয়েব সিরিজে সইফকে দেখা যায়। আবারও পেটফাটানো হাসি আর মজার জন্য তাকে নতুন করে প্রস্তুতি নিতে হবে। 


 

Share this article
click me!