সদ্যই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলর।  ছবির ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই নয়া নজির গড়লেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বিয়ের পরে এটাই তার প্রথম সিনেমা। অসামান্য অভিনয় দক্ষতা দিয়ে নিজের সবটা যেন উজার করে দিয়েছেন অভিনেত্রী এই ছবিতে। নেটিজেনরাও বলতে শুরু করেছেন ,  অভিনয় করতে হবে বলে অভিনয় নয়, বরং ছবির প্রতিটি মুহূর্তের সঙ্গে তিনি একেবারে মিশে গেছেন।  আবারও নয়া চমক দিলেন দীপিকা। দীপিকার বিপরীতে দেখা যাবে অভিনেতা বিক্রান্ত মেসিকে।

 

আরও পড়ুন-এ কীসের প্রচারে নামলেন টলি কন্যা শুভশ্রী, মুহূর্তে ভাইরাল ছবি...

সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির প্রথম গান 'নোক ঝোক'।  অ্যাসিড আক্রান্ত হয়েও জীবনে হার না মেনে  মনের জোরকে হাতিয়ার করে কীভাবে জীবন যুদ্ধে জয়ী হবে মালতী তারই গল্প বলবে 'ছপাক'। আর তাইতো প্রেমে পড়বে মালতী। গানটি প্রকাশ্যে আসা মাত্রই উত্তেজনার পারদ যেন ক্রমশ বেড়েই চলেছে। ট্রেলার লুকের কয়েকদিনের মধ্যে রীতিমতো আলোড়ন ফেলেছে ছবির নতুন গান। এখন শুধু মুক্তির দিন গোনার পালা। পুরো গানটি জুড়ে দীপিকা আর বিক্রান্তের সম্পর্ক গড়ার ঘটনাটি সুন্দর করে দেখানো হয়েছে। যা দেখে আপনিও হয়তো প্রেমে পড়তে পারেন।  দুজনের সম্পর্কের খুনসুটিও স্পষ্ট ধরা পড়েছে পর্দায়। শুনে নিন গানটি।

 

আরও পড়বে-নজর কাড়ছে শুভশ্রীর ব্যাগ, এর দাম দিয়ে হয়ে যাবে বিদেশ সফর...

'নোক ঝোক' গানিটি গেয়েছেন সিদ্ধার্থ মহাদেবন। গুলজারের কথা এবং তাতে সুর দিয়েছেন শঙ্কর এহসান লয়। এই ছবির হাত ধরেই প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ দীপিকার।  এই ছবিই যেন বদলে দিল তার কেরিয়ার গ্রাফ। গ্ল্যামার, আলোর ঝলকানি সব কিছু দূরে রেখে দীপিকার এই চরিত্র দেখে দর্শকদের মনে ঝড় উঠবে। ২০২০ সালে  ১০ জানুয়ারী মুক্তি পেতে চলেছে এই ছবি।