সাদা-কালো চ্যালেঞ্জে বেরিয়ে এল ট্যাটু, মধুমিতার 'উষ্ণতা'-এ ঘাম ঝড়ল ভক্তদের

  • সাদা-কালো চ্যালেঞ্জে মধুমিতা সরকার
  • প্রকাশ্যে আনলেন নিজের বহু পছন্দের এক জিনিস
  • উরুতে ট্যাটু মধুমিতার
  • সাদা শার্টে মপোজ দিলেন ক্যাডিড শটে

Adrika Das | Published : Jul 29, 2020 2:24 PM IST

অভিনেত্রীর মধুমিতা সরকারের শরীরে ট্যাটু আছে কি না, থাকলে ট্যাটুটা কোথায় আছে। এ প্রশ্ন বহুবছর ধরে করে আসছে ভক্তরা। অবশেষে পাওয়া গেল সেই লুকনো ট্যাটুর খবর। নেপথ্যে ইনস্টাগ্রামের সাদা-কালো ছবির চ্যালেঞ্জ। লকডাউনের মাঝে শ্যুটিং শুরু হলেও ব্যস্ততা তেমনভাবে দেখা যাচ্ছে না। তাই এর ফাঁকে সেলেব্রিটিরা শুরু করে ফেলেছেন নতুন চ্যালেঞ্জ। সাদা-কালো ছবি পোস্ট করে একে অপরকে চ্যালেঞ্জ ছুঁড়ছেন তাঁরা। নেটিজেনরাও এই চ্যালেঞ্জে সামলি হয়েছেন। তেমনই টেলি অভিনেত্রী তৃণা সাহা, মধুমিতাকে এই চ্যালেঞ্জ দিয়েছিলেন। 

আরও পড়ুনঃ১৯৯৩-র মুম্বই হামলার 'জঙ্গি' ও 'দেশদ্রোহি' সঞ্জয়, বায়োপিকে হয়ে উঠলেন হিরো, ধিক্কার চারিদিকে

সাদা-কালোর চ্যালেঞ্জেই প্রকাশ্যে আল তাঁর ট্যাটুর ছবি। যা লেখা রয়েছে ট্যাটুর আকারে, তাতে 'মি ফাউন্ড ব্যালেন্স' শব্দগুলি স্পষ্ট। ট্যাটুর মধ্যে যে কোনও লুকনো অর্থ রয়েছে তা বলাই বাহুল্য। প্রসঙ্গত, পরিচালক প্রতীম দাশগুপ্তের 'লাভ আজ কাল পরশু' ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী মধুমিতা চট্টোপাধ্যায়। এর আগে টেলিদুনিয়াতেই দেখা গিয়েছিল তাঁর অভিনয়ের দাপট। এখন সিনেপর্দায় তাঁকে পেয়ে রীতিমত খুশি দর্শকরা। সম্প্রতি নিজের ফোটোশ্যুটের ছবি পোস্ট করে নেটদুনিয়ায় আগুন ধরালেন মধুমিতা। স্পোর্টস ব্রায়ের উপর শাড়ি জড়িয়ে স্যুইমিং পুলে দিয়েছেন পোজ। আবার কখনও ক্রপ টপের উপরেও শাড়ি পরে পোজ দিয়েছেন তিনি। 

আরও পড়ুনঃ'সত্যের জয় হবেই', রিয়াকে তাক করে অঙ্কিতার পোস্ট, সুশান্তের জন্য নিঃশব্দে লড়ছেন প্রাক্তন প্রেমিকা

 

ছবি দেখে ভক্তদের মাথায় হাত। দিন দিন যেন হটনেস বাড়ছে মধুমিতার। প্রসঙ্গত, টেলি জগতে সবচেয়ে পছন্দের অভিনেত্রী হওয়ার পরই বড়পর্দায় প্রতিম ডি গুপ্তার সঙ্গে কাজের সুযোগ হয় মধুমিতার। লাভ আজ কাল পরশু ছবির মাধ্যমে একের পর এক সারপ্রাইজ দিয়ে গিয়েছেন মধুমিতা। নিজেকে পুরোপুরি গ্রুম করে দর্শকের সামনে অন্য রূপ তুলে মুগ্ধ করেছেন অভিনেত্রী। ডেবিউ ছবিতেই ছবির চরিত্রে অনেকগুলি শেড দেখা গিয়েছে। ছোটপর্দার মধুমিতার অভিনয় ক্ষমতা কতখানি তারও প্রমাণ পাওয়া গিয়েছে। প্রথম ছবিতেই অর্জুন চক্রবর্তীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করাটা একেবারেই কঠিন ছিল না মধুমিতার কাছে।

Share this article
click me!