অবিকল মাধুরী দীক্ষিত, ছবি পোস্ট করে খোলসা করলেন অভিনেত্রী

  • সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে
  •  মাধুরীকে কত্থক নাচ করতে দেখা যাচ্ছে
  • অভিনেত্রীর পাশে আরও একজন যিনি হুবহু মাধুরীর মতোন দেখতে
  • কে এই মহিলা, যা নিয়ে ক্রমশ জল্পনা বাড়ছে

Riya Das | Published : May 9, 2020 4:36 AM IST

বলিউডের এভারগ্রীন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রীর ক্যারিশ্মার জাঁদুতেই কাত আট থেকে অষ্টাদশী।  তার চোখের ইশারাতেই ঘুম উড়েছে একাধিক পুরুষদের। শরীর বিহঙ্গে আজও তিনি টেক্কা দিতে পারেন নিউকামারদের। নব্বইয়ের দশকের সেই অভিনেত্রী আজও তার ক্যারিশ্মায় মুগ্ধ করে রেখেছে নেটিজেনদের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে। যা দেখেই নেটিজেনদের চোখ কপালে উঠেছে। এ যেন অবিকল মাধুরী দীক্ষিত।

 

 

আরও পড়ুন-১৫ বছর পার, শাশুড়ি মায়ের আহ্বানেই রবি স্মরণে নৃত্য পরিবেশন মিথিলার...

লকডাউনে সকলেই ঘরবন্দি। আর এই বন্দিদশায় সময় কাটাতে  তারকারা সকলেই পুরোনো নস্ট্যালজিয়ায় ডুব দিয়েছেন। সেই তালিকায় রয়েছে এভারগ্রীন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। নিজের ইনস্টাগ্রামে পুরোনো ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হৈ চৈ ফেলে দিয়েছেন অভিনেত্রী। দেখে নিন ছবিটি।

 

 

আরও পড়ুন-ফের আটের দশকের পুনরাবৃত্তি, ভাইজাগ গ্যাস দুর্ঘটনায় উদ্বিগ্ন টলি তারকারা...

মাধুরী যে ছবিটি শেয়ার করেছেন সেখানে মাধুরীকে কত্থক নাচ করতে দেখা যাচ্ছে। অভিনেত্রীর পাশে  আরও একজনকে দেখা যাচ্ছে তাকেও হুবহু দেখতে মাধুরীর মতোনই। কিন্তু কে এই মহিলা?সোশ্যাল মিডিয়ায় এই ছবি নিয়ে জল্পনা বাড়ছে। জল্পনা উড়িয়ে নিজেই মুখ খুলেছেন মাধুরী। ছবির ক্যাপশনে মাধুরী লিখেছেন,  'এটা আমার জীবনের সবচেয়ে সুন্দর স্মৃতি। আমি আর দিদি সবসময় ডান্স কম্পিটিশনে একসঙ্গে অংশ নিতাম। আমার দিদিই আমার সবচেয়ে প্রিয় ডান্স পার্টনার। ' মুহূর্তের মধ্যে এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে দুজনের মধ্যে এতটাই মিল যে তাদেরকে আলাদা করে চেনা সম্ভব হচ্ছে না।
 

Share this article
click me!