নতুন আঙ্গিকে নতুন রুপে মাধুরী, প্রথমবার ওটিটি প্ল্যাটফর্ম কাঁপাতে আসছেন ধকধক গার্ল

প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করতে চলেছেন বলিউডের এককালীন দাপুটে অভিনেত্রী মাধুরী দিক্ষীত।  ফেব্রুয়ারিতে মুক্তি পেতে চলেছে মাধুরী দিক্ষীত অভিনীত নেটফ্লিক্স সিরিজ় দ্য ফেম গেম। মাধুরীর বিপরীতে নায়কের চরিত্রে রয়েছেন সঞ্জয় কপূর।  
 

Kasturi Kundu | Published : Feb 11, 2022 9:56 AM IST

বড়পর্দা থেকে নিজেকে একপ্রকার দূরে সরিয়ে রেখেছেন মাধুরী দিক্ষিত (Madhuri Dixit)। তবে বিভিন্ন রিয়েলটি শো-তে বিচারকের ভূমিকাতেও মাধুরীর জুড়ি মেলা ভার। আর এবার ওটিটি প্ল্যাটফর্মেও  (OTT Platform) দেখা যাবে বলিউডের ধক ধক গার্লকে। প্রসঙ্গত, অতিমারি করোনা আবহে (Covid 19) যখন বিনোদনের সব রাস্তা বন্ধ, তখন ওটিটি প্ল্যাটফর্মই (OTT Platform) ছিল একমাত্র মনোরঞ্জনের হাতিয়ার। আর বলাই বাহুল্য যে, বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা একেবারে উচ্চশিখরে পৌঁছে গিয়েছে। ভিন্ন ভাষার সিনেমা থেকে ওয়েব সিরিজ এখন একেবারে হাতের মুঠোয়। বার ড্রয়িং রুমে বসেই দেখতে পাবেন মাধুরী ম্যাজিক। প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করতে চলেছেন বলিউডের এককালীন দাপুটে অভিনেত্রী মাধুরী দিক্ষীত (Madhuri To Debut OTT Platform)। চলতি মাসেই অর্থাৎ ফেব্রুয়ারিতে মুক্তি পেতে চলেছে মাধুরী দিক্ষীত অভিনীত নেটফ্লিক্স সিরিজ় দ্য ফেম গেম (Netflix Series The fame Game)। 

নেটফ্লিক্সের এই এই নতুন সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে বলি সুপারস্টার মাধুরী দিক্ষীতকে (Madhuri Dixit)। এই সিরিজে  অনামিকা আনন্দের (Anamika anand) ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী। বলাই বাহুল্য, রুপোলি দুনিয়ার এক সুপারস্টারের চরিত্রেই অভিনয় করবেন মাধুরী (Madhuri Dixit)। বৃহস্পতিবার মুক্তি পেয়েছে দ্য ফেম গেম-এর ট্রেলার। নেটফ্লিক্সের আসন্ন সিরিজ দ্য ফেম গেম সম্পর্কে রয়েছে আরও একটি দারুণ খবর। এই সিরিজের হাত ধরে দর্শক দরবারে ফিরবে পুরনো জুটির সেই নস্টালজিয়া। আসলে দ্য ফেম গেম সিরিজে (Netflix Series The Fame Game)অভিনেত্রী মাধুরী দিক্ষীতের (madhuri Dixit) বিপরীতে নায়কের চরিত্রে রয়েছেন সঞ্জয় কপূর (Sanjay kapoor)। এই জুটির সেই যুগলবন্দি সুপারহিট গান আঁখিয়া মিলাউ কভি আঁখিয়া চুরাউ আজও লোকমুখে ফেরে। তাই বলাই বাহুল্য, ওয়েব সিরিজে ভর করে মাধুরী ভক্তরা ফের এরবার পুরনো স্বাদ আস্বাদন করার সুযোগ পাবে। এই সিরিজে মাধুরীর স্বামীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সঞ্জয় কাপুরকে। একেই বলে পুরনো জুটির নতুন স্বাদ। 

আরও পড়ুন-অনস্ক্রিনে আল্লু অর্জুনকে পাশে চান আলিয়া, সাক্ষাৎকারে বললেন মহেশ কন্যা

আরও পড়ুন-কত কোটিতে বিক্রি হল 'ডার্লিং' আলিয়া, প্রথম প্রযোজনা এবার ওটিটি-তে মুক্তি

আরও পড়ুন-সুইমিং স্যুটের ওপর লো-ওয়েস্ট ট্র্যাক, দীপিকার অদ্ভূত স্টাইলে অবাক নেটদুনিয়া

সম্প্রতি দ্য ফেম গেম ওয়েব সিরিজের যে ট্রেলার মুক্তি পেয়েছে সেখানে দেখা যাচ্ছে, অনামিকা হঠাৎই একদিন নিরুদ্দেশ হয়ে যায়। তাঁর সন্ধানে নামে পুলিশ। স্বামী, ছেলে-মেয়েদের বয়ান থেকে এক অন্য অনামিকাকে আবিষ্কার করেন তাঁরা। আসলে কে এই অনামিকা ? কোথায় হারিয়ে গিয়েছেন তিনি? এই সব প্রশ্নকে কেন্দ্র করেই আবর্তিত হয়েছে দ্য ফেম গেম সিরিজ়ের গল্পটি। এই সিরিজে রয়েছে আরও একটি বিশেষ আকর্ষণ। মাধুরী দিক্ষিত ও মানব কওলের মিষ্টি রসায়নের কিছু মুহূর্তও এই সিরিজ়ে দেখতে পাবে দর্শক। 

বৃহস্পতিবার ট্রেলার প্রকাশ্যে আসার পর সোশ্যাল সাইট ইন্সটাগ্রামে নিজের ভ্যারিফায়েড ইন্সটা অ্যাকাউন্টে সেই ট্রেলার শেয়ার করেছেন অনামিকা, থুরি মাধুরী। সেখানে তিনি লিখেছেন যে অনেকক্ষেত্রে স্টারডম নিমেষে হারিয়ে যায় এটা শোনা কথা, কিন্তু যদি একজন সুপারস্টারই হারিয়ে যায়.....এই রকমটা খুব একটা শোনা যায় না। জীবনের এই রকমই এক গল্প বলতে আপনাদের সামনে আসছে অনামিকা আনন্দ। বলিউড ছবি কলঙ্কে শেষ বার দেখা গিয়েছিল মাধুরীকে। প্রায় ৩ বছর পর এবার ওয়েব সিরিজে একেবারে নতুন আঙ্গিকে নিজেকে ধরা দিতে আসছেন বলিউডের সর্বকালের অন্য়তম সেরা নায়িকা মাধুরী দিক্ষীত। লাস্ট বাট নট ইন লিস্ট বড়পর্দা থেকে রিয়েলটি শো-র বিচারকের আসন, এবার ওটিটি প্ল্যাটফর্মে দর্শক হৃদয় মাত করতে আসছেন বলি সুন্দরী মাধুরী দিক্ষীত। 

Read more Articles on
Share this article
click me!