অপেক্ষার অবসান, প্রকাশ্যে রণবীর-বানী জুটির শামশেরা ছবির মুক্তির দিন

সদ্য বহ্মাস্ত্র ছবির মোশন পোস্টার সামনে এসেছে। তারই মাঝে বিয়ে ঘিরে জল্পনা তুঙ্গে, এই ঘোর কাটতে না কাটতেই এবার সামনে পরবর্তী ছবি শামশেরার মুক্তির দিন। 

Jayita Chandra | Published : Feb 11, 2022 9:03 AM IST

করোনায় আক্রান্তের বারবারন্ত চোখে পড়ছে সর্বত্র, কোথাও অসচেতনতার ছবি, কোথাও আবার কাজের সূত্রে বা পার্টি, জমায়েত ঘিরে বাড়ছে জল্পনা, এবার তেমনই ছবি বিটাউনে, একের পর এক করোনায় আক্রান্তের (COVID 19 Positive) খবর সামনে এলেও কোথাও গিয়ে যেন এখনও স্থগিত হচ্ছে না কাজ, সচেতনতা মেনেই চলছে শ্যুটিং, তার জেরেই এবার একে একে করোনায় সংক্রমণের ঝড়। ২০২২ সালে আবারও ঘুরে দাঁড়ালো করোনা ভাইরাস (Coronavirus Out Break)। ঝড়ের গতিতে একের পর এক ছবি মুক্তির (Big Movie Releasee) দিন আবারও পিছনো শুরু। বিগ বাজেট (Big Budget Movie) একাধিক ছবি ছিল মুক্তির অপেক্ষায়। করোনার দাপটের আগেই একাধিক ছবি নিয়ে কাজ শুরু করেছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। 

বলিউডের এই সুপারস্টার (Bollywood Superstar) বর্তমানে একের পর এক খবরের জেনে সর্বদাই শিরোনামে, সদ্য বহ্মাস্ত্র ছবির মোশন পোস্টার সামনে এসেছে। তারই মাঝে বিয়ে ঘিরে জল্পনা তুঙ্গে, এই ঘোর কাটতে না কাটতেই এবার সামনে পরবর্তী ছবি শামশেরার (Shamshera Release Date) মুক্তির দিন। কবে পর্দায় ফিরবেন কাপুর স্টার, তা নিয়ে অনেকদিন ধরেই জল্পনা ছিল তুঙ্গে, একের পর এক ছবি মুক্তির দিন স্থির হলেও গত দুবছরে বক্স অফিসে (Bollywood Box Office) ক্ষতির সঙ্গে আপস করতে নারাজ নির্মাতা সংস্থারা কেবলই অপেক্ষায় দিন গুণেছেন। বর্তমানে পরিস্থিতি খানিক স্বাভাবিক হতেই একের পর এক ছবি মুক্তির পথে। 

 

আরও পড়ুন-হুবহু যেন অমৃতা সিং, সারা আলি খানকে 'মায়ের কার্বন কপি' বললেন নেটিজেনরা

আরও পড়ুন-স্তন বার করে প্রকাশ্যেই ব্রেস্ট ফিডিং, 'এটাই আমার পুরো জীবন', পোস্টে জানালেন ইভলিন

আরও পড়ুন-গায়ে নেই সুতোর লেশমাত্র, সঙ্গমের দৃশ্যে নগ্ন হতে পিছপা হন নি এই বলি তারকারা

শুক্রবার প্রকাশ্যে এলো ছবির প্রথম টিজার। সঙ্গে সামলে এলো মুক্তির দিন, সঞ্জয় দত্ত (Sanjay Dutt) , রণবীর কাপুর (Ranbir Kapoor) ও বানী কাপুর (Vaani Kapoor) অভিনীত এই ছবি মুক্তি পাবে ২২ জুলাই। টিজারেই টানটান উত্তেজনা, ঝড়ের গতীতে ভাইরাল শামশেরার লুক, একের পর এক চমকে এবার ভাইরাল রণবীরের সঙ্গে জুটি বঁধলেন বাণী কাপুর। ছবি মুক্তি পাবে মোট তিন ভাষায়, হিন্দি, তামিল ও তেলেগু। শামশেরা-তে রণবীর কাপুর ডবল রোলে অভিনয় করবেন, সঞ্জয় দত্ত এখানে বিরোধী চরিত্রে অভিনয় করেছেন, যার নাম শুদ্ধ সিং। করণ মালহোত্রা পরিচালিত, শামশেরাতে এই তিন স্টার ছাড়াও অভিনয় করেছেন আশুতোষ রানা, রনিত রায় এবং সৌরভ শুক্লা।

Read more Articles on
Share this article
click me!