খুনের হুমকি ভিক্যাটকে, পুলিশের জালে ধরা পড়ে ২ দিনের জেল হেফাজত যুবকের

ভিক্যাটকে প্রাণে  মেরে ফেলার হুমকি দিয়ে শিরোনামে উঠে এসেছিলেন মনবিন্দর নামের এক যুবক।  মুম্বই পুলিশের কাছে অভিযোগও দায়ের করেছিলেন ভিকি ও ক্যাটরিনা। পুলিশে অভিযোগ দায়ের করার কিছুক্ষণের মধ্যেই গ্রেফতার হন অভিযুক্ত। সূত্র বলছে গ্রেফতার হওয়া ব্যক্তিও নাকি একজন উঠতি অভিনেতা। ধৃত ব্যক্তিকে মঙ্গলবার আদালতে তোলা হওয়ার পর ২ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

Riya Das | Published : Jul 27, 2022 4:45 AM IST

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে নিয়ে ঘুম উড়েছে ভক্তদের। কারণটা সকলেরই জানা। দিনকয়েক আগেই  সোশ্যাল মিডিয়ায় খুনের হুমকি পেয়েছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। সলমনের পর প্রাণে মেরে ফেলার হুমকি পেলেন বলিউডের নয়া দম্পতি। ভিক্যাটকে প্রাণে  মেরে ফেলার হুমকি দিয়ে শিরোনামে উঠে এসেছিলেন মনবিন্দর নামের এক যুবক।  মুম্বই পুলিশের কাছে অভিযোগও দায়ের করেছিলেন ভিকি ও ক্যাটরিনা। পুলিশে অভিযোগ দায়ের করার কিছুক্ষণের মধ্যেই গ্রেফতার হন অভিযুক্ত। সূত্র বলছে গ্রেফতার হওয়া ব্যক্তিও নাকি একজন উঠতি অভিনেতা। ধৃত ব্যক্তিকে মঙ্গলবার আদালতে তোলা হওয়ার পর ২ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

কী কারণে খুনের হুমকি পেলেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ, তা জানতেই সকলে মুখিয়ে রয়েছেন। সূত্র থেকে জানা গেছে বছর ২৫-এর মনবিন্দর ক্যাটরিনার অন্ধ ভক্ত। এককথায় ক্যাটের প্রেমে পাগল। সোশ্যাল মিডিয়াতেও নাকি ক্যাটের ছবি ফটোশপ করে ভিডিও ও ছবি পোস্ট করত। এবং গত কয়েক মাস ধরেই ক্যাটকে ফলো করছ মনবিন্দর। এমনকী সোশ্যাল মিডিয়াতেও লাগাতার অশ্লীল মেসেজ পাঠিয়েছে ওই ব্যক্তি। তারপরই খুনের হুমকি দিতে শুরু করে ভিক্যাটকে। সান্তাক্রুজ থানায় অভিযোগ জমা দিয়েছিলেন ভিক্যাট। তারপরই পুলিশ জালে ধার পড়েন মনবিন্দর। গত সোমবার মালাদ থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। 

 

 

বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে।   রাজকীয় বিয়ের রেশ খানিকটা কাটলেও তাদের বিবাহিত জীবন কেমন কাটছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তার উপর খুনের হুমকি পাওয়ার খবরে ঘুম উড়েছে ভক্তদের। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ জন্মদিন সেলিব্রেশনে মলদ্বীপে উড়ে গেছিলেন। সদ্যই ছুটি কাটিয়ে ফিরেছেন। তারপরই এই প্রাণে মারার হুমকি পেয়েছেন তারকা জুটি। ভারতীয় দন্ডবিধির ৫০৬-II এবং ৩৫৪-ডি ধারায়  সান্তাক্রুজ থানায় মামলা দায়ের করা হয়। সেই মতো তদন্ত করতেই পুলিশের জালে ধরা পড়েন ওই ব্যক্তি। বলিউডের অনেক তারকারাও হুমকি চিঠি পেয়েছেন এর আগে। এর আগে সলমন খানও পেয়েছেন প্রাণনাশের হুমকি। যেখানে লেখা ছিল বাবাও ছেলের অবস্থাও হবে পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার মতো, যাকে কিনা প্রকাশ্যে গুলি করে মারা হয়েছিল। তারপর থেকেই সলমন ও তার পরিবারের নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়। মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ। গত কয়েকমাস ধরেই এই খবরে তোলপাড় টিনসেল টাউন। ভিকি ঘরনি নাকি  প্রেগন্যান্ট।  প্রেগন্যান্সি নিয়ে জোর চর্চার মধ্যেই শোনা যাচ্ছে আজকাল নাকি স্ত্রীর সঙ্গে বেশিই সময় কাটাচ্ছেন ভিকি কৌশল, অতিরিক্ত যত্নও করছেন স্ত্রীর। আর এই নিয়েই জল্পনা বাড়ছে। ক্যাটরিনা নাকি নিজের ছবি মেরি ক্রিসমাস-এর  পরবর্তী সব শুটিংও পিছিয়ে নিয়েছেন, এর পিছনেই রয়েছে মা হওয়ার জল্পনা। ২০২২ সালের বদলে ২০২৩ সালে পিছিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। ক্যাটের কাজের এই পরিবর্তন নিয়ে চর্চা শুরু হয়েছে। একাধিক কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট ক্যাটরিনা কাইফ। সম্প্রতি ক্যাটরিনার আপকামিং ছবি ফোন ভূত-এর মোশন পোস্টার মুক্তি পেয়েছে।  যেখানে অভিনেত্রীকে ঈশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে দেখা যাবে। 

Read more Articles on
Share this article
click me!