উন্মুক্ত বক্ষযুগল হাত দিয়ে চেপে ছবি পোস্ট উরফির, স্তনের খাঁজ দেখাতেই রেগে আগুন সাইবারবাসী

পোশাক পরে হোক কিংবা না পরে ভক্তদের নিমেষে পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। তিনি যেন কোনওমতেই নিজেকে শান্ত রাখতে পারছেন না। কখনও ছবি, কখনও রিল ভিডিও আবার কখন বোল্ড ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। ফের নিজের ইনস্টা স্টোরিতে ভক্তদের চমকে দিলেন। ফ্যাশনিস্তার কীর্তি দেখেই রেগে আগুন হয়েছেন ভক্তরা। বক্ষযুগল বার করে হাত দিয়ে চেপে ধরে রয়েছেন উরফি। আর সেই ছবিই কিনা সটান পোস্ট করে দিলেন নিজের সোশ্যাল মিডিয়ায়। 

Riya Das | Published : Jul 26, 2022 11:22 AM IST / Updated: Jul 26 2022, 05:29 PM IST

পোশাক পরে হোক কিংবা না পরে ভক্তদের নিমেষে পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। তিনি যেন কোনওমতেই নিজেকে শান্ত রাখতে পারছেন না। কখনও ছবি, কখনও রিল ভিডিও আবার কখন বোল্ড ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। ফের নিজের ইনস্টা স্টোরিতে ভক্তদের চমকে দিলেন। ফ্যাশনিস্তার কীর্তি দেখেই রেগে আগুন হয়েছেন ভক্তরা। বক্ষযুগল বার করে হাত দিয়ে চেপে ধরে রয়েছেন উরফি। আর সেই ছবিই কিনা সটান পোস্ট করে দিলেন নিজের সোশ্যাল মিডিয়ায়। ছবি পোস্ট করতেই নেটদুনিয়ায় যেন আগুন জ্বলে উঠছে। ছবি দেখে অনেকেই তার ফ্যাশন সেন্স নিয়ে প্রশ্ন তুলেছেন।

আর কতটা নীচে নামবে, উরফিকে দেখে এই একটা প্রশ্ন উঠে আসছে। শিরোনামে থাকার জন্য যে এতটা নীচে নামাও সম্ভব তা ফের প্রমাণ করে দিলেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। লাজ লজ্জা ত্যাগ করে এমন ছবিও যে পোস্ট করা যায় তা উরফিকে দেখেই শিক্ষা নিচ্ছে জেনওয়াইরা। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। ফের  বক্ষ চেপে ধরে নেটপাড়ায় ঘুম কেড়ে নিলেন ফ্যাশনিস্তা। উন্মুক্ত শরীরে নেটপাড়ায় ঝড় তুললেন  উরফি জাভেদ। তবে এতটা শরীর দেখাতে গিয়েই নোংরা কটাক্ষের শিকার হলেন উরফি জাভেদ।

 

 

 

তাকে নিয়ে চর্চা হবে না এমন কোনও দিন হয়েছে বলে মনে হয় না। উরফিকে ঘিরে বিতর্ক লেগেই রয়েছে।  বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। সেক্সি ফিগার ফ্লন্টস করে নামমাত্র পোশাক পরেই  পোজ দিলেন উরফি। নিজের সোশ্যাল মিডিয়াতে এমন হট ছবি পোস্ট করে তাক লাগিয়েছেন উরফি জাভেদ। মেদহীন শরীরে উরফির শরীরী উষ্ণতায় কুপোকাত হয়েছেন ভক্তরা।

 

 

দিনকয়েক আগেই নগ্ন হয়ে ছবি পোস্ট করে সকলকে চমকে দিয়েছিলেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তবে গোপনাঙ্গ দেখিয়ে নয় বরং সারা বক্ষযুগল গোলাপের পাপড়ি দিয়ে ঢেকে রেখেছেন উরফি। গোলাপের পাপড়ির উপর শুয়ে রিল ভিডিও পোস্ট করেছিলেন এবং ক্যাপশনে লাল গোলাপের ইমোজি দিয়েছেন। উরফির এই নগ্ন ছবি দেখে কালঘাম ছুটছে ভক্তদের। উরফির নগ্ন ছবি দেখতেই ঝাপিয়ে পড়েছিলেন ভক্তরা। নগ্ন ছবি দিয়েও ক্ষান্ত হননি উরফি ,এবার উন্মুক্ত বক্ষযুগল হাত দিয়ে চেপে ছবিতে পোজ দিয়ে শিহরণ জাগিয়েছেন উরফি জাভেদ। 

Read more Articles on
Share this article
click me!