FIR দায়ের হল রণবীরের বিরুদ্ধে , নগ্ন হয়ে ক্যামেরার সামনে আসতেই আইনি বিপাকে 'খিলজি'

জনপ্রিয় 'পেপার' ম্যাগাজিনের কভারের জন্য ক্যামেরায় সামনে নগ্ন হলেন বলিউডের খিলজি। অভিনেতার সেক্সি ন্যুড ফিগার দেখতেই হামলে পড়েছেন ভক্তরা। রণবীরের এই নগ্ন ছবিই যেন নেটদুনিয়ার হটকেক। তবে এই ছবিকে কেন্দ্র করেই বিতর্কের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। বিবস্ত্র অভিনেতাকে দেখে কেউ প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তো কেই গালিগালাজ দিয়েছেন। এহেন চর্চার মধ্যে  ফোটোশ্যুট ঘিরে আইনি বিপাকে পড়লেন অভিনেতা রণবীর সিং।

Riya Das | Published : Jul 26, 2022 9:19 AM IST

বলিউডের খিলজি রণববীর সিং-কে নিয়ে এই মুহূর্তে উত্তাল বলিপাড়া থেকে সোশ্যাল মিডিয়া। যদিও তা হবে নাই বা কেন।  নিজেকে ছকভেঙে এভাবে যে বেরিয়ে আসতে পারে তাকে নিয়ে চর্চা লেগেই থাকে। মুহূর্তের মধ্যে নেটপাড়ায় আগুন জ্বালিয়ে দিয়েছেন রণবীর সিং। শরীরে নেই একটুকরো সুতো। পুরোপুরি নগ্ন হয়েই অন ক্যামেরায় সেক্সি পোজ দিলেন রণবীর সিং। পোশাক খুলে ন্যুড অবস্থায় ক্যামেরায় সামনে এলেন। নিজের কাজের জন্যই নগ্ন হতে পিছপা হননি বলিউডের খিলজি। জনপ্রিয় 'পেপার' ম্যাগাজিনের কভারের জন্য ক্যামেরায় সামনে নগ্ন হলেন বলিউডের খিলজি। অভিনেতার সেক্সি ন্যুড ফিগার দেখতেই হামলে পড়েছেন ভক্তরা। রণবীরের এই নগ্ন ছবিই যেন নেটদুনিয়ার হটকেক। তবে এই ছবিকে কেন্দ্র করেই বিতর্কের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। বিবস্ত্র অভিনেতাকে দেখে কেউ প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তো কেই গালিগালাজ দিয়েছেন। এহেন চর্চার মধ্যে  ফোটোশ্যুট ঘিরে আইনি বিপাকে পড়লেন অভিনেতা রণবীর সিং।

ইতিমধ্যেই রণবীরের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। গত সোমবারই রণবীরের বিরুদ্ধে দুটি অভিযোগ জমা পড়েছে মুম্বই পুলিশের কাছে। একজন মহিলা আইনজীবী এবং একটি এনজিও থেকে অভিনেতার নামে পৃথক মামলা দায়ের করেছেন। সূত্রের খবর চেম্বুর থানায় দায়ের হয়েছে অভিযোগ। যা নিয়ে তোলপাড় বি-টাউন। একটা নগ্ন ফোটোশ্যুটের জন্য যে এভাবে বিতর্কে জড়িয়ে পড়তে হবে তা মনে হয় আগে টের পাননি রণবীর। এনজিও তরফ থেকে রণবীরের বিরুদ্ধে অভিযোগে জানানো হয়েছে  যে, ক্যামেরার সামনে নগ্ন হয়ে মহিলাদের ভাবাবেগে আঘাত হেনেছেন নায়র। তার এই নগ্ন ফোটোশ্যুট অশ্লীল ও অত্যন্ত কুরুচিকর। ভারতীয় দন্ডবিধির ২৯২,২৯৩.৫০৯ এবং আইটি আইনের ৬৭ (এ )ধারায় রণবীরের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। 

 

 

অন্যদিকে মহিলা আইনজীবী বেদিকা চৌবে নিজের অভিযোগের ভিত্তিতে প্রতিলিপিতে স্পষ্ট জানিয়েছেন, রণবীর সিং নারীদের ভাবাবেগে আঘাচ করেছেন। এবং এটা নারী জাতির অপমান। বলিউডের খিলজির বিরুদ্ধে ওঠা অভিযোগের তদন্তও শুরু করে দিয়েছে মুম্বই পুলিশ। যদি এই বিতর্কে স্পিকটি নট রণবীর। প্রসঙ্গত নগ্ন হয়ে যে কার্পেটের উপর শুয়ে রয়েছেন রণবীর কাপুর তার দাম ৬.৬ লক্ষ টাকা। তবে পুরো ন্য়ুড হলেও বেশ কায়দা করেই নিজের গোপনাঙ্গ ঢেকে রেখেছেন রণবীর কাপুর। মার্কিন পপ কালচারের আইকন বার্ট রেন্ডলসের কায়দায় হট পোজ দিয়েছেন রণবীর। পেপার ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে হ্যান্ডসাম হাঙ্ক জানিয়েছেন, ক্যামেরায় সামনে শারীরিক ভাবে নগ্ন হওয়া আমার কাছে আহামরি কোনও ব্যাপার নয়। আমি কিছু কাজের মাধ্যমে আমার আত্মাকে নগ্ন করে দর্শকদের সামনে হাজির করিয়েছি। ওটাকেই বলে আসল নগ্ন হওয়া। 
 

Read more Articles on
Share this article
click me!