দেশে উঠল লকডাউন, ছন্দে ফেরা জুরিখের পথে মোনালি

  • করোনার আবহে বিদেশে পাড়ি দিয়েছিলেন মোনালি
  • বন্ধুর সঙ্গেই সময় কাটাচ্ছিলেন সময়
  • করোনা থেকে বাঁচতে লকডাউন চলছিল সেখানে
  • লকডাউন উঠতেই রাস্তায় নেমে ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী 

Jayita Chandra | Published : May 19, 2020 8:02 AM IST / Updated: May 19 2020, 01:33 PM IST

করোনার কোপ থেকে বিশ্বের অধিকাংশ দেশই রক্ষা পায়নি। ভারতে বর্তমানে চলছে চতুর্থ দফার লকডাউন। ধীরে ধীরে ছন্দে ফেরার প্রস্তুতি এখন সর্বত্র। বিপদ কাটিয়ে একের একে চেনা ছবি ধরা পড়ছে বিভিন্ন দেশে। লকডাউনের শিকল এবার খুলল সুইজারল্যান্ডে। বন্দি জীবন শেষ, পথে নেমে ভিডিও শেয়ার করলেন গায়িকা মোনালি ঠাকুর। ভারতে যখন করোনার কোপ, তখনই তড়িঘড়ি বন্ধুর হাত ধরে দেশ ছেড়েছিলেন গায়িকা। 

আরও পড়ুনঃ ১১ বছরের সংসারে ভাঙন, লকডাউনের মধ্যেই আইনি নোটিশ পেলেন নওয়াজউদ্দিন

জুরিখেই একান্তে সময় কাটাচ্ছিলেন তাঁরা। অবসরে রান্না করা থেকে শুরু করে গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা, কোনও কিছুরই খামতি রাখেননি গায়িকা। ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়া মারফত নিত্য রেখেছিলেন যোগাযোগ। দেশের পরিস্থিতির ওপরও ছিল কড়া নজর তাঁর। এমনই সময় সুখবর মিলল সেদেশে। পরিস্থিতি স্বাভাবিক হওয়ায়, বিপদ কাটতেই লকডাউন তুলে নেওয়া হল। 

 

 

খুলল দোকান, বাজার। মানুষ আবারও ফিরলেন চেনা ছন্দে, রাস্তায় নামলেন সকলেই। বাদ পড়লেন না মোনালি ঠাকুরও। তিনি সকলের সঙ্গে পথে নেমে শেয়ার করলেন লকডাউন উঠে যাওয়ার ছবি। ভিডিও পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। খুশির আবহ এখন জুরিখে। ভারতের ছবিটাও খানিক সেই পথেই। করোনা সংক্রমণের সংখ্যা বাড়লেন, পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করে ছন্দে ফেরার প্রাণপণ চেষ্টা জারি সর্বত্র। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

Share this article
click me!