বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির জীবনে নেমে এল অন্ধকার। দীর্ঘ ১১ বছরের সংসারে ভাঙন ধরতে চলেছে। সূত্র থেকে জানা গেছে, চলতি মাসের ৭ তারিখ নওয়াজের স্ত্রী আলিয়া অভিনেতার বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের আইনি নোটিশ পাঠিয়েছেন। কিন্তু কী এমন হল দুজনের মধ্যে যে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন তার স্ত্রী। লকডাউনের মধ্যে নওয়াজউদ্দিনের বিবাহবিচ্ছেদের খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। বি-টাউনে এই নিয়ে জোর গুঞ্জন শোনা যাচ্ছে।

আরও পড়ুন-বাতাসে আদর বনলতাকে, মুঠোফোনেই জন্মদিনের উপহার পাঠালেন কৌশিক পুত্র উজান...


তবে  এত বছরের সম্পর্কে কী কারণে ভাঙন ধরছে তার কোনও কারণ এখনও স্পষ্ট জানা যায়নি। সূত্র থেকে জানা গেছে, দীর্ঘদিন ধরেই আলিয়ার সঙ্গে অশান্তি চলছিল নওয়াজের। অশান্তি চরমে পৌঁছতেই এই সিদ্ধান্ত নিয়েছেন আলিয়া। এছাড়া আলিয়া অভিনেতার থেকে খোরপোসও দাবি করেছেন। লকডাউনের মধ্যে ডাকের মধ্যে আইনি নোটিশ পাঠাতে না পেরে হোয়াটসঅ্যাপেই আইনি নোটিশ পাঠিয়েছেন আলিয়া। অন্যদিকে নওয়াজের আইনজীবিও হোয়াটসঅ্যাপ ও ইমেলের মাধ্যমেই নজর রাখছেন এই মামলার। ইতিমধ্যেই নিজের নামও পরিবর্তন করে ফেলেছেন নওয়াজের স্ত্রী। 

আরও পড়ুন-'অনুষ্কা বায়োপিকে থাকলে আমি নিজের চরিত্রে অভিনয় করব', সুনীলের সামনে বিরাটের ইচ্ছেপ্রকাশ, মন্তব্য করল...


সূত্র থেকে জানা গেছে,  লকডাউনের নিয়ম মেনেই ইদ পালন করতে মুম্বই থেকে উত্তরপ্রদেশের মুজফফরনগরে রওনা দিয়েছেন বলি অভিনেতা নওয়াজউদ্দিন ও তার পুরো পরিবার। মুম্বই পুলিশের বিশেষ অনুমতি নিয়ে সমস্ত গাইড লাইন মেনেই  নিজের গ্রামের বাড়িতে পৌঁছেছেন অভিনেতা। কিন্তু করোনা মোকাবিলায় প্রশাসনের নিয়ম অনুযায়ী আগামী ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকবেন অভিনেতা ও তার পরিবার। নওয়াজউদ্দিন ও তার পরিবারের করোনা টেস্ট করা হয়েছে। সূত্র থেকে জানা গেছে তাদের সকলেরই রির্পোট নেগেটিভ এসেছে। ইতিমধ্যেই দেশে চতুর্থ দফার লকডাউন শুরু হয়েছে। দেশের বেশ কিছু শহরে ছাড়পক্ষ মিললেও প্রশাসনের কড়া নিয়ম রয়েছে। সেই কড়া নিয়ম মেনেই দেশের বাড়িতে পৌঁছেছেন অভিনেতা।