সারা থেকে সোনম, মা-কে নিয়ে আবেগে ভাসল বলিউড, সোশ্যাল মিডিয়ায় ছবি সহ শুভেচ্ছা

  • মা সবই বোঝেন, তাও আজ বলতে চাওয়া
  • স্মৃতির পাতা থেকে ছবি শেয়ার করা
  • শুভেচ্ছা বার্তার বন্য সোশ্যাল মিডিয়ায়
  • মাকে নিয়ে আবেগে ভাসল বলিউড 

Jayita Chandra | Published : May 10, 2020 5:17 AM IST

তারকাই হোক বা সাধারণ মানুষ, সন্তানের চোখে থাকা ছোট বড় স্বপ্নকে বুকে আগলে লালন পালন করাই যেন মায়ের প্রধানকাজ। ডাক্তার ইঞ্জিনিয়ার নয়, বড় হয়ে হতে চেয়েছিলেন সুপারস্টার। তেমনটাই সম্ভব হল। গড়ে পিঠে বড় করে তোলার পালা শুরু। আর আজ তাঁরা বলিউডের তারকা। এই বিশেষ দিলে মাকে নিয়ে দুকথা লিখতে, পুরোনো স্মৃতি উষ্কে ছবি শেয়ার করতে পিছিয়ে পড়লেন না তাঁরা। রবিরা সকাল থেকেই তারকাদের শুভেচ্ছায় ভরে উঠল সোশ্যাল মিডিয়ার পাতা। 

আরও পড়ুনঃ বলিউডের পর্দায় মাতৃদিবস, মা-কে ঘিরে যে পাঁচ গানের বাজিমাত

 

 

অনন্যা পান্ডে শেয়ার করলেন তাঁর ছোটবেলার এক ভিডিও। সেখানেই তাঁকে বলতে শোনা গেল, তাঁর কাছে সব থেকে প্রিয় মানুষ হলেন তাঁর মা। দ্বিতীয় কেউ নেই যাঁকে তিনি পছন্দ করেন।

 

 

সারা আলি খান তাঁর মায়ের সঙ্গে ছবি শেয়ার করলেন। যেখানে দেখা গেল সদ্যজাত সারা, সঙ্গে রয়েছেন তাঁর মা ও দিদা। মাকে এদিন ধন্যবাদ জানালেন সবকিছুর জন্যই। 

 

 

কঙ্গনা রানওয়াত মায়ের জন্য ধরলেন কলম। লিখলেন কবিতা। শেয়ার করে জানালেন, একটা সন্তান যা বলতে চায় মা তা বুঝে যায়। আজ তাদের বলতে দাও মা...। 

 

 

ভিকি কৌশল শেয়ার করলেন তাঁর ছোট্টবেলার এক ভ্রমণের ছবি। যেখানে তাঁকে দেখা গেল সমুদ্রের মধ্যে খুনসুটি করতে। আর তাঁর মা তাঁকে মারতে আসছেন। এভাবেই মায়ের প্রতি ভালোবাসা জানালেন ভিকি কৌশল। 

 

 

সোনাম কাপুর তাঁর বিয়ের অ্যালবাম থেকে ছবি নিয়ে শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি আনন্দের মায়ের ছবিও শেয়ার করলেন তিনি। জানালেন আমার দুই মাকেই আমি ভালোবাসি। 

 

 

শ্বেতা বচ্চন শেয়ার করলেন জয়া বচ্চন ও ভাই অভিষেক বচ্চনের সঙ্গে ছবি। সেখানেই তিনি লিখলেন, মা ও দিদা ঠাকুমারা সবসময় সঠিক হন। 

 

 

মায়ের ছবি শেয়ার করলেন তাপসী পান্নু। মায়ের চা খাওয়ার পোজ ও মুখের হাসি দেখে লিখলেন, এবার বুঝলাম আমি কোথা থেকে পেয়েছি। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

Share this article
click me!