নাচতে নাচতে বার কাউন্টারে উঠে পড়ল মৌনি, পার্টি মুডে নতুন বউয়ের কীর্তি দেখে থ সাইবারবাসী

 বিয়ের পরদিনই নতুন বউয়ের পার্টি করার ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। বিয়ে শেষ করেই বন্ধুদের নিয়ে হোটেলেই নৈশপার্টিতে মেতে ওঠেন  মৌনি ও সূরজ। বিয়ের পর নতুন কনের ভিডিও দেখে রীতিমতো থ হয়েছেন অনুরাগীরা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

Riya Das | Published : Jan 29, 2022 3:30 AM IST

গোয়ায় জমেছে বিয়ের আসর। সকালে মালায়লি নিয়মে গাটছড়া বেঁধে এবং তারপর বাঙালি নিয়ম মেনে গোধূলি লগ্নে বিয়ে সারলেন বঙ্গতনয়া মৌনি রায়। পান পাতায় মুখ ঢেকে, মালাবাদল , সাত পাক ঘুরে সূরজের সঙ্গে  বিবাহবন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায়। গোয়ায় কাছের বন্ধু ও পরিবারকে নিয়ে ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান সারলেন মৌনি রায়। ২৭ জানুয়ারি প্রেমিক সূরজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায়। দক্ষিণী সাজেই বিয়ের দিন ধরা দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন বর ও কনে। 

অবশেষে চারহাত এক হল সূরজ ও মৌনির। মৌনি রায়ের বিয়ে নিয়ে মাতোয়ারা বি-টাউন তথা অনুরাগীরা। বিয়ের প্রতিটা মুহূর্ত দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। বিয়ের পর্ব শেষ হতেই  বড় চমক দিলেন বলি অভিনেত্রী মৌনি রায়। বিয়ের পরদিনই নতুন বউয়ের পার্টি করার ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। বিয়ে শেষ করেই বন্ধুদের নিয়ে হোটেলেই নৈশপার্টিতে মেতে ওঠেন  মৌনি ও সূরজ। বিয়ের পর নতুন কনের ভিডিও দেখে রীতিমতো থ হয়েছেন অনুরাগীরা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

ভিডিওতে দেখা যাচ্ছে, শাড়ি নয়, বরং গায়ে উঠেছে ওয়েস্টার্ন ড্রেস। হোটেলের বার কাউন্টারে উপর দাঁড়িয়ে উদ্দাম নাচছেন মৌনি রায় ও তার দুই বান্ধবী। আর নিচে দাঁড়িয়ে সকলেই উৎসাহ যোগাচ্ছেন অনেকেই। নতুন কনের পরনে লেহেঙ্গা নয়, ককটেল ড্রেসে কালো রঙের স্লিভলেস গাউনে উদ্দাম নেচে চলেছেন মৌনি রায়। তবে হাতের শাঁখা-পলা, কপালে জ্বলজ্বল করছে সিঁদুর। ইমরান খানের অ্যাম্পিফায়ার  গানের তালে নাচতে দেখা গেছে মৌনি রায়কে।

 

 

বিয়ের পরই  সবুজ রঙের স্যাটিনের পোশাকে নজর কেড়েছেন মৌনি রায়। চকচকে পোশাকে বরাবরের মতো গর্জিয়াস লাগছে মৌনি রায়কে। ফিনফিনে সরু ফিতের পোশাকে বেরিয়ে রয়েছে বক্ষ-বিভাজিকার একাংশ। নববধূর হাতে মেহেন্দি, শাখা-পলা, মাথার সিঁদুর যেন সৌন্দর্যকে দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে। নিমেষে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সূরজ নাম্বিয়ারের  রিয়েল এস্টেটের  ব্যবসা রয়েছে। মৌনির আদি শ্বশুরবাড়ি বেঙ্গালুরুতে তবে কাজের সূত্রে দুবাইতে থাকেন সূরজ। সূত্রের খবর ২০১৯ সাল থেকেই সম্পর্কে রয়েছেন মৌনি ও সূরজ। সূত্র থেকে জানা গেছিল, মৌনির (Mouni Roy) বিয়েতে উপস্থিত থাকতে চলেছেন  করণ জোহর, একতা কাপুর, মণীশ মলহোত্রার মতো তারকারা। তবে তাদের কাউকেই দেখা যায়নি। এছাড়াও ছোটপর্দার আরও বেশ কয়েকজন অভিনেতাকে দেখা গেছে মৌনি রায়কে।  মুম্বইয়ে  বড় করে গ্র্যান্ড রিসেপশন পার্টি দেওয়ার কথা ছিল সূরজ ও মৌনির (Mouni Roy)। করোনা পরিস্থিতিতে এবার সেই পরিকল্পনা ও স্থগিত করা হল। জনাকয়েক ঘনিষ্ঠ লোকের উপস্থিতিতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মৌনি রায় ও  সূরজ নাম্বিয়ার। 
 

Share this article
click me!