Poster Reveal: সারা-ভিকি জুটির প্রথম ছবি, শ্যুটিং শেষেই ভক্তদের উপহার দিলেন ভিকি

 সম্প্রতি সেই ছবির শ্যুটিং শেষ করে মুম্বই ফিরলেন ভিকি কৌশল। বিয়ের পর থেকেই এই ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিলেন ভিকি। বিয়ে পর্ব ইতি করে, তিনি ছবির কাজ শেষ করতে ছুঁটেছিলেন। 

Jayita Chandra | Published : Jan 28, 2022 2:18 PM IST

বছরের শুরুতেই  আগামী ছবি ভিকি কৌশলের (Vicky Kaushal) কপালে নয়া চিন্তার ভাঁজ ফেলে দেয়। ফাইল করা হয়  এফআইআর (FIR)। ইন্দোরে (Indoor) এক ব্যক্তির অভিযোগেই এবার বিপাকে পড়তে পারেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও তাঁর টিম। সম্প্রতি সেই ছবির শ্যুটিং শেষ করে মুম্বই ফিরলেন ভিকি কৌশল। বিয়ের পর থেকেই এই ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিলেন ভিকি। বিয়ে পর্ব ইতি করে, তিনি ছবির কাজ শেষ করতে ছুঁটেছিলেন। সেখান থেকেই ভাইরাল খবর  সামনে এসেছিল। ভিকি কৌশলের ছবিতে ব্যবহৃত গাড়িতেই ঘটেছিল বিপত্তি। হয়নি সঠিক রেইকি। তারই জেরে  বিপাকে পড়তে হয় ভিকিকে। জাতীয় স্তরের এক সংবাদ সংস্থা এই খবর সামনে আনেন। ভিকি কৌশল সম্প্রতি সারা আলি খানের (Sara Ali Khan) সঙ্গে শ্যুটিং-এ ছিলেন ব্যস্ত। সেখানেই ধরা পড়ে এক অন্য ছবি। ভিকি কৌশল যে দুচাকার গাড়িটি চালাচ্ছিলেন, তাঁর নম্বর প্লেটে যে নম্বর ব্যবহার করা হয়েছে তা হল সেখানের এক বাসিন্দার। ফলে তিনি এই অভিযোগ সামনে আনেন, ও জানান যে তাঁর গাড়ির নম্বর বেআইনি ভাবে ব্য়বহার করা হচ্ছে, এতেই আপততি ও তিনি লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিল মোটর ভেইকেল থেকে বিষয়টা খতিয়ে দেখার ব্যবস্থা করা হচ্ছে। কীভাবে এই নম্বর প্লেট ব্যবহার করা হচ্ছে। তবে সেই ঝড় কাটিয়ে উঠতে খুব বেশি সময় লাগেনি। এরপরই তড়িঘড়ি ছবির কাজে হাত দিয়েছিলেন ভিকি কৌশল ও সারা আলি খান। এবার সেই কাজ শেষ করেই ইন্দোর থেকে মুম্বই ফিরে এলেন তিনি ও সারা। ছবির নাম এখনও পর্যন্ত ফাইনাল করা হয়নি। তবে এবার ছবির লুক এলো সামনে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ভিকি সেই লুক। ক্যাপশনে লিখলেন, ছবির নামে কি আছে, এই গল্প মনে যা সাধারণকে ছোঁবে, বা সাধারমের যা মনকে ছোঁবে। 

 

আরও পড়ুন- Sreelekha Mitra: 'বক্ষের দিকে তাকানো বন্ধ হলেই ব্রা ছাড়া রাস্তায় বেরোবে মহিলারা', অকপট শ্রীলেখা

আরও পড়ুন- Zee Bangla Lakkhi Kakima: প্রমোতেই বাজিমাত, এবার হল অপেক্ষার ইতি, কবে থেকে শুরু লক্ষ্মী কাকিমা

আরও পড়ুন- এবার কি সবার সামনে রিনির মুখোশ টেনে খুলতে পারবে উর্মি, নাকি হারবে আবার

বর্তমানে ভিকিকে ব্যস্ত এখন একাধিক ছবির শ্যুট নিয়ে। পাইপ লাইনে রয়েছে একের পর এক ছবির খবর। ঝড়ের বেগে তা ভাইরাল নেট দুনিয়ায়। ২০২২ সালেই বক্স অফিসে ফিরছেন ক্যাট। তবে ক্যাট-ভিকি জটিকে কবে একসঙ্গে দেখা যাবে, সেই প্রশ্নের উত্তর মিলছে না এখনও। 

Read more Articles on
Share this article
click me!