Lata Mangeshkar: এখনও 'ICU'-তে লতা, সুস্থতা কামনায় ছবির সামনে যজ্ঞ সারেগামাপা টিমের, রেগে আগুন ভক্তরা

লতাজির সুস্থতা কামনা করে বিশেষ পুজোর আয়োজন করেছিল সারেগামাপা -র সেটে। যেখানে হাজির ছিলেন বিচারক থেকে সমস্ত প্রতিযোগিরা। লতাজির নামে মহামৃত্যঞ্জয় জাপ করা হয়। পুজোর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন বাংলার দুই প্রতিযোগী স্নিগ্ধজিৎ ভৌমিক এবং অনন্যা চক্রবর্তী।

Riya Das | Published : Jan 29, 2022 2:29 AM IST

বছরের প্রায় শুরুর দিক থেকেই করোনায় আক্রান্ত হয়েই দীর্ঘদিন ধরে  মুম্বইয়ের ব্রিচ-ক্যান্ডি হাসপাতালে আইসিইউ-তে ভর্তি রয়েছেন লতা মঙ্গেশকর (Lata Mangeshkar )।  তার দ্রুত সুস্থতা কামনা করছে গোটা দেশ। লতা মঙ্গেশকরের স্বাস্থ্য (Lata Mangeshkar health Update) নিয়ে এই মুহূর্তে গোটা দেশ চিন্তিত। ইতিমধ্যেই তার দ্রুত সুস্থতার জন্য অযোধ্যায় মহামৃত্যুঞ্জয় যাপ ও যজ্ঞ করা হয়েছে।  এবার লতাজির সুস্থতা কামনা করে বিশেষ পুজোর আয়োজন করেছিল সারেগামাপা -ক সেটে। যেখানে হাজির ছিলেন বিচারক থেকে সমস্ত প্রতিযোগিরা। লতাজির নামে মহামৃত্যঞ্জয় জাপ করা হয়। পুজোর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন বাংলার দুই প্রতিযোগী স্নিগ্ধজিৎ ভৌমিক এবং অনন্যা চক্রবর্তী।

লতা মঙ্গেশকরের  (Lata Mangeshkar)  উদ্দেশ্য পূজাপাঠের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে স্নিগ্ধজিৎ লেখেন, জলদি সেরে উঠুন লতা মঙ্গেশকর। সকলের প্রার্থনা ও ভালবাসার জেরে আপনি আবারও সুস্থ হয়ে ফিরে আসবেন আর একইভাবে আমাদের সবার মাথার উপর আপনার আশীর্বাদের হাত রাখবেন। এটাই ভগবানের উপর আস্থা। অনন্যাও পুজোর ছবি শেয়ার করে লেখেন,  লতা মঙ্গেশকর যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে যায় তার প্রার্থনায় পুজোর আয়োজন করেছিল সারেগামাপা-টিম। উনি আমাদের সরস্বতী, দ্রুত সুস্থ হয়ে ঘরে ফিরে আসুন।

তবে লতা মঙ্গেশকরের ছবির সামনে এইভাবে পুজো-পাঠ মোটেই ভাল চোখে নেননি দর্শকরা। কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। ফোটো সামনে রেখে কখন পুজো করা হয় জানো না । কেউ লিখেছেন, আমি ভয় পেয়ে গেছিলাম, আমার চোখে জল এসে গিয়েছিল। এই ধরনের নানা কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। প্রতি মুহূর্তে গায়িকার স্বাস্থের আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। এখন কেমন আছেন লতা মঙ্গেশকর, আর কতদিন তাকে আইসিইউ-তে থাকতে হবে সমস্ত খবর জানার জন্য মুখিয়ে রয়েছেন তার সমস্ত ভক্তরা। হাসপাতালের চিকিৎসকরা প্রতিদিনই গায়িকার স্বাস্থ্যের খবর শেয়ার করছেন। হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, চিকিৎসায় ভালই সাড়া দিচ্ছেন লতা মঙ্গেশকর  (Lata Mangeshkar)  । এখন আর ভেন্টিলেশনে নেই লতা মঙ্গেশকর। তবে  ভেন্টিলেশন বন্ধ করে দিলেও হাসপাতালের আইসিইউ-তে রাখা হবে  গায়িকাকে। সেখানেই চলবে গায়িকার চিকিৎসা। তবে ধীরে ধীরে অনেকটাই সুস্থ হয়ে উঠছেন লতা মঙ্গেশকর (Lata Mangeshkar health Update) ।করোনার পাশাপাশি নিউমোনিয়াতেও আক্রান্ত লতা মঙ্গেশকর  (Lata Mangeshkar )।  তবে এখনও তাকে আইসিইউ-তে থাকতে হবে। হাসপাতাল থেকে এখনই তাকে ছাড়া হবে না। লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar ) টুইটারে সমস্ত ভক্তদের উদ্দেশ্যে জানানো হয়েছে, 'মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালেই লতা দিদির চিকিৎসা চলছে। সকালবেলাতেই কৃত্রিম শ্বাসযন্ত্র থেকে বের করার পরীক্ষা করা হয়েছে। বর্তমানে তার স্বাস্থ্যের উন্নতি লক্ষ্য লক্ষ্য করা যাচ্ছে। প্রতীত সামদানী ও তার টিমের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে তার।  সকলকে ধন্যবাদ লতাজিক সুস্থ হয়ে ওঠার জন্য প্রার্থনা ও শুভেচ্ছা পাঠানোর জন্য'।

Read more Articles on
Share this article
click me!