Mouni Roy Wedding : শাড়ি-গয়না তো আছেই, বঙ্গতনয়া মৌনির বিয়ের তত্ত্বে আর কী কী যাচ্ছে দেখে নিন একনজরে

চলছে লাস্ট মুহূর্তের প্রস্তুতি। বিয়ের প্রতিটা খুটিনাটি জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। পরিবারের পক্ষ থেকেও জোরকদমে আয়োজন চলছে। সূত্র থেকে শোনা যাচ্ছে, মৌনির  কোচবিহার থেকে বিয়ের তত্ত্ব আসছে। তবে বিয়ের তত্ত্বতে কী কী থাকতে চলেছে তা নিয়েও কৌতুহল বাড়ছে দর্শকদের মধ্যে।  মৌনির কোচবিহার থেকে বিয়ের তত্ত্বে গয়নার পাশাপাশি যাচ্ছে নাড়ু, আচারের মতো সামগ্রী। এই দুটি জিনিসই নাকি মৌনির ভীষণ পছন্দের। মদনমোহন মন্দিরে পুজো দেওয়ার পরই বিয়ের অনুষ্ঠান শুরু হবে বলে জানা গেছে। 

Riya Das | Published : Jan 25, 2022 2:32 PM IST / Updated: Jan 25 2022, 09:52 PM IST

কাউন্টডাউন শুরু হয়ে গেছে। হাতে আর মাত্র ১ দিন।  দুবাইয়ের বিখ্যাত উদ্যোগপতি সূরজ নাম্বিয়ারের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন মৌনি রায় (Mouni Roy)।  করোনা পরিস্থিতিতে বিয়ের নিয়মে ইতিমধ্যেই নানা রদবদল এনেছেন হবু বর ও কনে। জনাকয়েক ঘনিষ্ঠ লোকের উপস্থিতিতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন মৌনি রায়  (Mouni Roy Wedding)। বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের পর মৌনির বিয়ে নিয়ে সরগরম টিনসেল টাউন। পশ্চিমবঙ্গের কোচবিহারের মেয়ে মৌনি রায়, অভিনেত্রীর বেড়ে ওঠা এখানেই।  আগামী ২৭ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বাঙালি কন্যা তথা বলি সেক্সিয়েস্ট মৌনি রায়। গোয়াতেই বিচ ওয়েডিং করবেন বঙ্গতনয়া।

চলছে লাস্ট মুহূর্তের প্রস্তুতি। বিয়ের প্রতিটা খুটিনাটি জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। পরিবারের পক্ষ থেকেও জোরকদমে আয়োজন চলছে। সূত্র থেকে শোনা যাচ্ছে, মৌনির  (Mouni Roy) কোচবিহার থেকে বিয়ের তত্ত্ব আসছে। তবে বিয়ের তত্ত্বতে কী কী থাকতে চলেছে তা নিয়েও কৌতুহল বাড়ছে দর্শকদের মধ্যে।  মৌনির  (Mouni Roy) কোচবিহার থেকে বিয়ের তত্ত্বে গয়নার পাশাপাশি যাচ্ছে নাড়ু, আচারের মতো সামগ্রী। এই দুটি জিনিসই নাকি মৌনির ভীষণ পছন্দের। মদনমোহন মন্দিরে পুজো দেওয়ার পরই বিয়ের অনুষ্ঠান শুরু হবে বলে জানা গেছে। ইতিমধ্যেই মৌনির (Mouni Roy) মা মুক্তি রায় মঙ্গলবার সকলেই গোয়ার ফ্লাইট ধরেছেন। এবং মৌনির পরিবারের অন্যান্য সদ্যরাও মৌনির হয়ে পুজো দিয়েছেন।

 

 

আরও পড়ুন-কার সঙ্গে মলদ্বীপে উড়ে গেলেন ক্যাটরিনা,প্রিন্টেড বিকিনিতে ঘুম কাড়লেন ভিকি ঘরনি

আরও পড়ুন-Priyanka Chopra: নিক-প্রিয়ঙ্কার মেয়ের ছবি কি ফাঁস হল ইনস্টাগ্রামে, জোর চর্চা নেটদুনিয়ায়

আরও পড়ুন-Shilpa-Richard : ঠোঁটঠাসা চুম্বনের কেচ্ছায় রেহাই পেলেন শিল্পা, ১৫ বছর পর মুক্ত 'কিস কা কিসসা' থেকে

 

করোনা পরিস্থিতিতে মাথায় রেখেই মাত্র ৫০ জন অতিথি নিয়ে বিয়ের অনুষ্ঠান সারবেন মৌনি রায় (Mouni Roy)। তবে বঙ্গতনয়ার বিয়ের অনুষ্ঠানে কারা কারা উপস্থিত থাকবেন তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। সূত্র থেকে জানা গেছে, মৌনির (Mouni Roy)বিয়েতে উপস্থিত থাকতে চলেছেন  করণ জোহর, একতা কাপুর, মণীশ মলহোত্রার মতো তারকারা। এছাড়াও ছোটপর্দার আরও বেশ কয়েকজন অভিনেতাকে আমন্ত্রণ জানাবেন মৌনি রায়। মুম্বইয়ে  বড় করে গ্র্যান্ড রিসেপশন পার্টি দেওয়ার কথা ছিল সূরজ ও মৌনির (Mouni Roy)। করোনা পরিস্থিতিতে এবার সেই পরিকল্পনা ও স্থগিত করা হল। জনাকয়েক ঘনিষ্ঠ লোকের উপস্থিতিতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন মৌনি রায় ও  সূরজ নাম্বিয়ার। করোনাবিধি মেনেই বিয়ের অনুষ্ঠান সারতে চলেছেন মৌনি রায়। বিয়ের তোড়জোড় শুরু হলেও করোনার জন্য সাবধানতা বজায় রেখে চলছেন হবু বরও কনে। সূত্রের খবর, ইতিমধ্যেই নিমন্ত্রিতদের তালিকা কাটছাট  করা হয়েছে। মৌনির (Mouni Roy)  বিয়ের অনুষ্ঠানে প্রবেশ করতে গেলে এবার সঙ্গে রাখতে হবে আরটিপিসিআর রিপোর্ট। যদিও ভিকি ও ক্যাটের বিয়েতেও অতিথিদের জন্য একই নিয়ম প্রযোজ্য ছিল।

Share this article
click me!