Priyanka Chopra: পুরো সময়টা মেয়ের জন্য, এই কারণেই কি ফারহানের 'জি লে জরা'-থেকে সরছেন প্রিয়ঙ্কা

 প্রিয়ঙ্কার মা হওয়ার খবরে নাকি মাথায় হাত পড়েছে প্রযোজক জুটি ফারহান আখতার এবং রীতেশ সিধওয়ানির। বলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, ফারহান-রীতেশের আপকামিং প্রজেক্ট 'জি লে জরা' থেকে সরে দাঁড়াতে চান প্রিয়ঙ্কা চোপড়া। আপতত পুরো সময়টাই নিজের মেয়েকেই দিতে চান প্রিয়ঙ্কা চোপড়া।
 

Riya Das | Published : Jan 25, 2022 10:29 AM IST / Updated: Jan 25 2022, 07:31 PM IST

খুশির জোয়ারে ভাসছে বলিউড। প্রিয়ঙ্কা চোপড়ার মা হওয়ার খবরে এখন খুশির হাওয়া টিনসেল টাউন। সদ্যই সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হলেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)  । তবে কন্যা না পুত্রসন্তান  এই জল্পনার মধ্যেই জানা গেছে প্রিয়ঙ্কার কোলে এসেছে ফুটফুটে কন্যা সন্তান। তবে প্রিয়ঙ্কার মা হওয়ার খবরে নাকি মাথায় হাত পড়েছে প্রযোজক জুটি ফারহান আখতার এবং রীতেশ সিধওয়ানির। বলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, ফারহান-রীতেশের আপকামিং প্রজেক্ট 'জি লে জরা' থেকে সরে দাঁড়াতে চান প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) । আপতত পুরো সময়টাই নিজের মেয়েকেই দিতে চান প্রিয়ঙ্কা চোপড়া।

বলিউডের জনপ্রিয় হিন্দি ছবি 'জিন্দেগি না মিলেগি দোবারা'-র সঙ্গে মিল রেখে তিন বান্ধবীর রোড ট্রিপের কাহিনি জি লে জরা -নিয়ে আসছেন ফারহান আখতার ও রীতেশের জুটি। ছবির মুখ্য চরিত্রে বাছাই করা হয়েছিল আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ ও প্রিয়ঙ্কা চোপড়াকে  (Priyanka Chopra) । তবে সূত্র বলছ মেয়ে হওয়ার কারণেই ছবি থেকে সরে দাঁড়াতে চাইছেন প্রিয়ঙ্কা চোপড়া।  সূত্র থেকে জানা যাচ্ছে, মা হওয়ার পর থেকে পুরো সময়টাই মেয়েকে দিতে চাইছেন পিগি চপস। এবং সে কারণেই এই ছবিটি করতে চাইছেন না নিক ঘরনি। ঘনিষ্ঠ সূত্র থেকে আরও জানা যাচ্ছে, ইতিমধ্যে অন্য অভিনেত্রীর খুঁজে নেওয়ারও আর্জি জানিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া  (Priyanka Chopra)। 

 

 

আরও পড়ুন-কার সঙ্গে মলদ্বীপে উড়ে গেলেন ক্যাটরিনা,প্রিন্টেড বিকিনিতে ঘুম কাড়লেন ভিকি ঘরনি

আরও পড়ুন-Priyanka Chopra: নিক-প্রিয়ঙ্কার মেয়ের ছবি কি ফাঁস হল ইনস্টাগ্রামে, জোর চর্চা নেটদুনিয়ায়

আরও পড়ুন-Shilpa-Richard : ঠোঁটঠাসা চুম্বনের কেচ্ছায় রেহাই পেলেন শিল্পা, ১৫ বছর পর মুক্ত 'কিস কা কিসসা' থেকে

 

প্রিয়ঙ্কা চোপড়াকে  (Priyanka Chopra) নিয়ে ইতিমধ্যেই সরগরম বি-টাউন থেকে সোশ্যাল মিডিয়া। তবে অন্য একটি সূত্র থেকে শোনা যাচ্ছে, প্রিয়ঙ্কা চোপড়া নিজে থেকে নন বরং ছবিতে তাকে না রাখার সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজক ফারহান আখতার ও রীতেশের জুটি। প্রযোজক জুটি মনে করছেন এবার মেয়েকে নিয়েই বেশিরভাগ সময় কাটাতে চান প্রিয়ঙ্কা চোপড়া  (Priyanka Chopra) । মেয়েকে কাছে পাওয়ার পর একরত্তিকে নিয়েই ব্যস্ত হয়ে পড়বেন প্রিয়ঙ্কা চোপড়া এবং ঠিক মতো সময়ও দিতে পারবেন না। সেই কারণের জন্যই তাকে বাদ দিয়ে অন্য অভিনেত্রীকে নেওয়ার কথা ভাবছেন ফারহান-রীতেশ। সারোগেসির মাধ্যমেই  মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। মা হওয়ার খুশির খবর সকলের সঙ্গে নিজেই শেয়ার করে নিয়েছেন বলি নায়িকা  (Priyanka Chopra)।  নানা জল্পনার মধ্যেই জানা গেছে প্রিয়ঙ্কার কোলে এসেছে ফুটফুটে কন্যা সন্তান। তবে ১২ সপ্তাহ আগেই সন্তান জন্ম হয়েছে প্রিয়ঙ্কার। এই জন্যই একরত্তিকে হাসপাতালে থাকতে হবে। আপাতত সকলের নজর এখন প্রিয়ঙ্কার দিকে। প্রিয়াঙ্কা চোপড়ার  (Priyanka Chopra) মেয়ের ছবি দেখার জন্য মুখিয়ে রয়েছন ভক্তরা।

Read more Articles on
Share this article
click me!