'সুশান্তের শেষ ছবির উদযাপিত হোক', বিশেষ অনুরোধ জানালেন নওয়াজ

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জন্য বিশেষ অনুরোধ নওয়াজুদ্দিন সিদ্দিকির
চলচ্চিত্র সমালোচকদের উদ্দেশ্য করে টুইট করলেন অভিনেতা
দিল বেচারা ছবিটিকে সুশান্তের জন্য শ্রদ্ধার্ঘ্য হিসাবে দেখা হোক
তাঁর শেষ ছবিকে আনন্দের সহিত উদযাপনের কথা ব্যক্ত করলেন নওয়াজ 
 

Adrika Das | Published : Jul 25, 2020 6:15 PM IST / Updated: Jul 26 2020, 07:49 AM IST

২৪ জুলাই যেন এক ঐতিহাসিক দিন। হটস্টারে সাবস্ক্রাইবার সহ আনসাবস্ক্রাইবারদের ধাক্কায় ক্র্যাশ হল হটস্টার। দিল বেচারা দেখতে ভিড় জমিয়েছিল দেশ-বিদেশের সুশান্ত সিং রাজপুতের ভক্তরা। সেই ভক্তদের দলে নাম লিখিয়েছেন নওয়াজু্দ্দিন সিদ্দিকিও। টুইটারে ছবিটি নিয়ে বিশেষ অনুরোধ রেখেছেন অভিনেতা। সুশান্তের এই ছবিটি তাঁর শ্রদ্ধার্ঘ্য হিসাবে ধরা হোক। চলচ্চিত্র সমালোচকদের কাছে এমনই অনুরোধ জানিয়েছেন তিনি। বলিউডের অত্যন্ত কম সংখ্যক অভিনেতা-অভিনেত্রীরা রয়েছে যাঁরা সুশান্তের এই ছবিটি নিয়ে কথা বলেছেন।

আরও পড়ুনঃবয়স মাত্র ২৪, 'এসওএস কলকাতা'র প্রযোজনায় এনা সাহা

নওয়াজ তাঁদেরই মধ্যেই একজন। এদিকে নীরবে রয়েছে বলিউডের একাংশ। প্রসঙ্গত, সাড়ে সাতটা বাজতেই ঝড়ের গতিতে দর্শকসংখ্যা বেড়ে গিয়েছিল হটস্টারে। সুশান্তকে শেষবারের মত সিনেপর্দায় দেখার লোভ সম্বরণ না করেই হটস্টারে এখনও মুখ গুঁজে চলেছে নেটিজেনরা। সাবস্ক্রাইবার সহ আনসাবস্ক্রাইবাররাও দেখার সুযোগ পাচ্ছে এই ছবি। আর তাতেই সবচেয়ে বড়ো উপহার পেয়েছেন সুশান্ত। ছবি মুক্তির তিন ঘন্টার মধ্যে আইএমডিবি-তে ১০/১০ রেটিং পায় 'দিল বেচারা'। যা অবশ্য সময় যেতে না যেতে ৯.৮ এ নেমে আসে। বলিউডের পাশাপাশি হলিউডের সমস্ত রেকর্ড ভেঙে চুরমার করে গেলেন প্রায়ত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। 

আরও পড়ুনঃ'বলিউডের বিশেষ দল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে চলেছে, এর জেরে ভাল কাজ পাওয়া বন্ধ হয়ে গিয়েছে'

 

বেঁচে থাকতে বোধহয় এত ভালবাসা তিনি পাননি। মুক্তির তিন ঘন্টায় এমন রেটিং কোনও ছবিই আজ পর্যন্ত পায়নি। চলচ্চিত্র জগতের ইতিহাস পাল্টে ফেলল সুশান্তের 'দিল বেচারা'। এই দিন তিনি যদি বেঁচে থাকতে দেখতে পেতেন কি না সে নিয়ে সন্দেহ রয়েছে। শেষবারের মত সিনেপর্দায় ফুটে উঠবে সুশান্ত সিং রাজপুতের মুখ, সেই হাসি। তারপর বাকি ছবি গুলোর মত 'দিল বেচারা'ও উঠবে আরকাইভের অ্যালবামে। সুশান্ত-ভক্তরা ইতিমধ্যেই ছবির প্রশংসায় পঞ্চমুখ।

Share this article
click me!