Asianet News BanglaAsianet News Bangla

বয়স মাত্র ২৪, এরই মধ্যে 'এসওএস কলকাতা'র প্রযোজনায় এনা সাহা

  • বয়স মাত্র ২৪, এখনই ছবির প্রযোজক
  • যশ দাশগুপ্ত এবং নুসরত জাহানের 'এসওএস কলকাতা'র প্রযোজনায় রয়েছেন তিনি
  • এইটুকু বয়সে প্রযোজনা শুরু করলেন কীভাবে
  • হতবাক এনার ভক্তমহল
Ena Saha's remarkable achievement by producing SOS Kolkata at a very young age BAD
Author
Kolkata, First Published Jul 25, 2020, 11:34 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বয়স মাত্র ২৪। বাংলা টেলিভিশন থেকে টলিউডে পা রেখে জনপ্রিয়তা পেয়েছেন এনা সাহা। সেই জনপ্রিয়তাকে হেলায় হারাননি অভিনেত্রী। দিনরাত খেটে এই বয়সেই অর্জন করে বসলেন এমন কিছু যা অনেকেই ইন্ডাস্ট্রিতে দীর্ঘদিন থেকেও করে উঠতে সক্ষম হন না। ছবির প্রযোজনা শুরু করে দিয়েছেন এনা। যশ দাশগুপ্ত এবং নুসরত জাহানের 'এসওএস কলকাতা'র প্রযোজনায় রয়েছেন তিনি। অভিনেত্রীর ভক্তরা এ বিষয় বেশ উৎসাহী। তাদের প্রিয় অভিনেত্রী এই বয়সে প্রযোজনা সংস্থা খুলেছেন তা অবশ্যই বড় ব্যাপার। 'এসওএস কলকাতা'র শ্যুটিংয়ের অন্দরমহলের ঝলক পাওয়ার জন্য উৎসাহী ছিল দর্শকমহল। সেই ঝলক প্রায় এসে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। লকডাউনের মাঝে সমস্ত নিয়ামবলী মেনেই চলছে শ্যুট। সেটে কলাকুশলী ছিল কম। 

আরও পড়ুনঃ'বলিউডের বিশেষ দল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে চলেছে, এর জেরে ভাল কাজ পাওয়া বন্ধ হয়ে গিয়েছে'

সেট থেকে নানা বি ভিডিও এখন দ্রুতগতিতে ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ায়। মিমি চক্রবর্তী এবং নুসরত জাহানের সঙ্গে যশকে দেখা যাবে এই ফিল্মে। করোনা আতঙ্কে লকডাউনে কাটছে তিলোত্তমার দিনরাত। এরই মধ্যে বন্ধ ছিল বিনোদন জগতের সমস্ত শ্যুটিং এবং কাজ। সম্প্রতি নানা সতর্কতা মাথায় রেখেই শুরু হয়েছে শ্যুটিং। ধারাবাহিকের শ্যুটিং শুরু হলেও এতদিন বন্ধ ছিল সিনেমার শ্যুটিং। এই প্রথম করোনা প্রকোপের মাঝেই শুরু হয় ছবির শ্যুটিং। এসওএস কলকাতা। পরিচালক অংশুমান প্রত্যূষের আগামী ছবি। ছবিতে প্রধান ভূমিকায় থাকছেন যশ দাশগুপ্ত, নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী। সরকার দ্বারা প্রযোজ্য সমস্ত নিয়মাবলী মেনেই চলছে শ্যুটিং। 

আরও পড়ুনঃ'এই বছর পুজোতে কম খরচা করার প্রচেষ্টায় রয়েছি, পাঁচদিন সকলকে খাওয়ানোর ইচ্ছা আছে'

 

ছবির চিত্রনাট্য অনুযায়ী, এই রোমাঞ্চকর গল্পটি বোনা হয়েছে জঙ্গিদের বিরুদ্ধে। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ফার্স্ট লুক। পোস্টারে দেখা গিয়েছে যশ বন্দুক হাতে দাঁড়িয়ে রয়েছেন। পাশে জড়িয়ে ধরে আছেন একটি বাচ্চা মেয়েকে। আগামী পুজোতেই মুক্তি পেতে চলেছে এসওএস কলকাতা। তবে মুক্তির দিন এখনও ঘোষণা করা হয়নি। যশের সঙ্গে মিমি এবং নুসরত দু'জনেই ভিন্ন ছবিতে অভিনয় করেছেন। পোস্টার দেখে ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। এতদিন কোনও বিগ বাজেট ছবির ঘোষণা না মেয়ে যেন মর্চে ধরেছিল সিনেপ্রেমীদের মনে। অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেললেন তাঁরা। এ বছর পুজোর জন্য অধীর আগ্রবে বসে তারা। ছবির প্লট ইতিমধ্যেই সারা ফেলে দিয়েছে বিনোদন জগতে। শুভেচ্ছা জানিয়ে চলেছে ভক্তরা। সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছেন, আউটডোর শ্যুটিংয়ে নেই কোনও আপত্তি। তবে ফাঁকা জায়গায় চল্লিশ জন লোক নিয়ে করতে হবে শ্যুটিং।  

Follow Us:
Download App:
  • android
  • ios