ভিকি ক্যাটরিনার দেখানো পথেই হাঁটলো রণবীর আলিয়া? মেকআপ আর্টিস্ট থেকে স্টাইলিস্ট চুক্তিপত্রে সাক্ষর বাধ্যতামূলক

বর্তমানে বি টাউনের সবচেয়ে বড় খবরই হল কাপুর এবং ভাট পরিবারের বিবাহ তথা রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ে।  বিয়ের ভেন্যু থেকে বিয়ের তারিখ সবকিছু নিয়েই আন্দাজ পাওয়া গেলেও এই বিষয়ে এক্কেবারে স্পিক টি নট হয়ে আছেন পাত্রপাত্রী-সহ দুই পরিবার। এই একই পরিস্থিতি তৈরি হয়েছিল বলিউডের আর এক জুটি ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়েতে ও। অবশেষে রাজস্থানে রাজকীয় ভঙ্গিমায় বিয়ে সেরেছিলেন এই জুটি। তবে কি এবার ভিকি- ক্যাটরিনার দেখানো রাস্তাতেই হাঁটছেন রণবীর- আলিয়া ও?
 

Riya Dey | Published : Apr 7, 2022 12:04 PM IST / Updated: Apr 07 2022, 05:40 PM IST

সূত্রের খবর অনুসারে, চলতি মাসের ১৭ই এপ্রিল বিয়ের পিঁড়িতে বসার কথা রণবীর কাপুর এবং আলিয়া ভাটের (Ranbir Kapoor & Alia Bhatt)। তবে বর্তমানে তাঁদের বিয়ের তারিখ নিয়ে শুরু হয়েছে নয়া জল্পনা। শোনা যাচ্ছে যে ১৭ তারিখ বরং ২ দিন আগে ১৫ তারিখেই গাঁটছড়া বাঁধতে পারেন রণবীর আলিয়া জুটি। চেম্বুরের আর কে হাউজে বসতে চলেছে আলিয়া রণবীরের বিয়ের (Alia Ranbir Wedding) আসর।  ইতিমধ্যেই দুই পরিবারের তরফেই বিয়ের তোড়জোড় প্রায় শুরু হয়ে গেছে। শুধু পরিবারই নয়, আলিয়া- রণবীরের বিয়ে নিয়ে ভক্তদের উত্তেজনার ও শেষ এনি, ঠিক কবে চার হাত এক হবে সেই দিনের অপেক্ষায় রয়েছে সকলেই। 

শোনা যাচ্ছে আগামী ১৩ এপ্রিল থেকে রণবীর ও আলিয়ার প্রি-ওয়েডিংয়ের (Ranbir Alia Pre Wedding Ceremony) অনুষ্ঠান শুরু হবে। সূত্র মারফত জানা গেছে যে আগামী ১৩ এপ্রিল মেহেন্দি এবং যে  এপ্রিল হলদি অনুষ্ঠান হবে আলিয়া- রণবীরের এবং এই তথ্য যদি সত্যি হয় তবে ১৫ এপ্রিলই বিয়ের পিঁড়িতে বসবেন আলিয়া রণবীর জুটি। তবে এখন ও গোটা বিষয়টা নিয়ে ধোঁয়াশা থেকেই গেছে। কারণ আলিয়া- রণবীর থেকে শুরু করে কাপুর পরিবার বা ভাট পরিবার কেউই এই বিষয়ে কোনও স্পষ্ট বার্তা দেন নি। শোনা যাচ্ছে, বিয়ে নিয়ে গোপনীয়তা বজায় রাখতে চান দুপক্ষই এবং সেই কারণেই বিয়ের অনুষ্ঠানে প্রবেশের আগে চুক্তিপত্রে সাক্ষর করানোর ব্যবস্থা করা হচ্ছে। 

আরও পড়ুন- নিতম্বের একাংশ উন্মুক্ত করে সাদা বালিয়াড়িতে হট পোজ, ক্যাটের শরীরী নেশায় বোল্ড আউট ভিকি

আরও পড়ুন- মাদকপার্টিতে আটক হওয়া লাস্যময়ী নাকি প্রভাসের হবু স্ত্রী, দেখুন তো চিনতে পারছেন কিনা

আরও পড়ুন- সর্বনাশ! জন্মছকেই গন্ডগোল আলিয়ার, বিবাহ যোগে বাধা রয়েছে বলে দাবি বিখ্যাত জ্যোতিষীর

রাজকীয় বিয়েতে গোপনীয়তা বজায় রেখেই এর আগে বিয়ের পিঁড়িতে বসেছিলেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল (Katrina Kaif & Vicky Kaushal)। বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হওয়ার আগে পর্যন্ত তাঁদের বিয়ের কোনও ছবিই প্রকাশ্যে আসে নি। পাশাপাশি বিয়ের অনুষ্ঠানে প্রবেশের আগে নন ডিসক্লোজার এগ্রিমেন্টে (এনডিএ) সাক্ষর করতে হয়েছিল। এবার সেই একই পথে হাঁটতে চলেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট ও। শোনা যাচ্ছে আলিয়া রণবীরের বিয়েতে প্রবেশের আগে ও মেকআপ আর্টিস্ট থেকে স্টাইলিস্ট এই চুক্তিপত্রে সাক্ষর করতে হবে সকলকেই।  চুক্তিতে এ কথা স্পষ্ট জানানো হয়েছে যে, বিয়ের অনুষ্ঠানের কোনও ছবি বা বিয়ের অনুষ্ঠান সম্পর্কে কোনও কথা বাইরে কাউকে জানানো যাবে না। 

 ১৯৮০ সালের কাপুর পরিবারের ঐতিহ্যবাহী পৈতৃক বাড়িতেই বসতে চলেছে আলিয়া ভাট এবং রণবীর কাপুরের বিয়ের আসর। এই একই বাড়ির ছাদের তলায় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ঋষি কাপুর এবং নিতু কাপুর ও। এবার তাঁদের ছেলে রণবীর ও সেই জায়গায় গাঁটছড়া বাঁধতে চলেছেন। আলিয়া রণবীরের বিয়েতে দেখা যেতে পারে করণ জোহর, শাহরুখ খান, মনীশ মালহোত্রা-সহ ইন্ডাস্ট্রির একাধিক মুখকে। শুধু তাই নয় শোনা যাচ্ছে বিয়ের পর একটি গ্র্যান্ড রিসেপশন পার্টি (Grand Reception Party) ও দিতে পারেন রালিয়া জুটি। 

Read more Articles on
Share this article
click me!