ওয়েব সিরিজে ডেবিউ করছেন শাহরুখ খান, নেটদুনিয়ায় আবেগে ভাসছে ভক্তরা


ওয়েব সিরিজে ডেবিউ করছেন শাহরুখ । মঞ্চ থেকে অভিনয়ের যাত্রা শুরু করেছিলেন শাহরুখ খান। টেলিভিশন, বড় পর্দা সর্বোত্রই তাঁকে দেখা গিয়েছে, শুধু বাদ গিয়েছে হালের ওটিটি প্ল্যাটফর্মে।  

Asianet News Bangla | Published : Sep 12, 2021 10:00 AM IST / Updated: Sep 12 2021, 03:40 PM IST


ওয়েব সিরিজে ডেবিউ করছেন শাহরুখ । মঞ্চ থেকে অভিনয়ের যাত্রা শুরু করেছিলেন শাহরুখ খান। টেলিভিশন, বড় পর্দা সর্বোত্রই তাঁকে দেখা গিয়েছে। শুধু বাদ গিয়েছে হালের ওটিটি প্ল্যাটফর্মে। আর এবার ওয়েব সিরিজে শাহরুখের ডেবিউ নিয়েই জল্পনা তুঙ্গে।

 

 

আরও পড়ুন, 'বিরাটকে পাগলের মতো ভালবাসতাম', গভীর অনুভূতির কথা ফাঁস করলেন ম্রুণাল

বলিউড থেকে হারিয়ে যাওয়ার ভয় পাচ্ছেন শাহরুখ খান। শনিবার সেই আলোচনাতেই ঘি পড়েছে সোশ্য়াল মিডিয়ায়। আর এই গোটা ঘটনার সূত্রপাত ডিজনি হটস্টারের নতুন প্রোমো থেকে সেই প্রোমো পোস্ট করে কিং খান লিখেছেন, পিকচার অভি বাকি হ্যায়, মেরে দোস্ত। আর এর পরেই শুরু চাপানউতোর । আচমকা কেন এই প্রোমো দেখা গিয়েছে শাহরুখকে, তাহলে কি তাঁর কোনও সিনেমা রিলিজ করছে ওটিটিতে, এই প্রশ্নগুলিতেই আকাশ অন্ধকার ভক্তদের।প্রসঙ্গত বিজ্ঞাপনের ভিডিওতে শাহরুখের সঙ্গে দেখা গিয়েছে রাজেশকে। কিং খানের বাড়ির বারান্দায় দাঁড়িয়ে রয়েছেন তাঁরা। মন্নতের সামনে ভীড় করে অনুরাগীরা। আর সেখান থেকেই তাঁদের উদ্দেশ্যে হাত নাড়াচ্ছেন শাহরুখ।   'কখনও কারও বাড়ির বাইরে এই বিপুল সংখ্যক অনুরাগীকে দেখতে পাও' রাজেশকে প্রশ্ন করেন শাহরুখ।  উত্তরে রাজেশ বলেন, 'না স্যার এখনও পর্যন্ত দেখিনি। তবে আগামীদিনে কী হবে তা বলতে পারছি না।' তখন শাহরুখ রাজেশ খোলসা করে বলতে বলেন। রাজেশ বলেন, 'বাকি সব তারকাদের শো ও সিনেমা ডিজনি প্লাস হটস্টারে এসে গিয়েছে।' এর পর রাজেশের থেকে শাহরুখ জানতে পারেন ইতিমধ্য়েই সেখানে নাকি পা রেখেছেন অক্ষয় কুমার, সইফ আলি খান, অজয় দেবগণ, সঞ্জয় দত্ত। এতো ভারী চিন্তার কথা। একপ্রেসিভ রোমান্টিক সুপারস্টারের মুখে চিন্তার ভাজ। কর্মাশিয়াল প্রোমোর শেষটায় ঝটকা।  রাজেশ শাহরুখ বলেন 'স্যার শুধু আপনিই ওখানে নেই।' আর এরপরেই গড়ায় জল্পনার জল।

 আরও পড়ুন, সৌরভের বায়োপিকে কি অভিনয় করবেন রণবীর কাপুর, মুখ খুললেন মহারাজ

এই বিজ্ঞাপনের ভিডিও নিয়েই সোশ্যাল মিডিয়ায় রসিকতা করেছেন, 'তাঁর অন্যতম বন্ধু করণ জোহর। করণ সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে লিখেছেন, আমি কখনও ভাবতে পারিনি আমায় এই দিন দেখতে হবে যে, বলিউডের বাদশাও দর্শকের মন থেকে হারিয়ে যাওয়ার ভয় পাচ্ছে। এবার আমার পক্ষে সব দেখা সম্ভব। '
 

আরও পড়ুন, 'বিরাটকে পাগলের মতো ভালবাসতাম', গভীর অনুভূতির কথা ফাঁস করলেন ম্রুণাল

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!