Asianet News BanglaAsianet News Bangla

সচিনের কোচিংয়ে খেলবেন অর্জুন, মরুদেশে আইপিএল সাক্ষী 'বাপ-বেটার' যুগলবন্দীর

আরব আমিরশাহিতে পৌছে গেলেন সচিন তেন্ডুলকর। মুম্বই ইন্ডিয়ান্সের মেন্টরের দায়িত্ব পালন করবেন তিনি। এই প্রথমবার বাবার কোচিংয়ে প্রফেশনালি অনুশীলন করবেন অর্জুন।
 

Sachin Tendulkar arrived UAE to mentor Mumbai Indians and his son Arjun in IPL 2021 spb
Author
Kolkata, First Published Sep 12, 2021, 10:23 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আরব আমিরশাহিতে বেজে গিয়েছে আইপিএলের দামামা। প্রতিটি দল শুরু করে দিয়েছে অনুশীলন। ১৯ তারিখ প্রথম ম্য়াচেই মাঠে নামছে মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস। এবার মরুদেশে মুম্বই ইন্ডিয়ান্স দলের সঙ্গে যোগ দিলেন মাাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর। দীর্ঘ দিন ধরেই রোহিত শর্মার দলের ক্রিকেট পরামর্শ দাতা হিসেবে নিযুক্ত রয়েছেন সচিন। মাঝে করোনার কারণে দলের সঙ্গে যোগ দেননি তিনি। করোনার প্রকোপ অনেকটা কমতেই ফের মাঠে ফিরলেন সচিন।

 

 

সচিন তোন্ডুলকর ইতিমধ্যেই মুম্বই ইন্ডিয়ান্সের হোটেলে পৌছে গিয়েছেন। আইপিএলের নিয়ম মেনে তাকে মানতে হবে ৬ দিনের কোয়ারেন্টাইনের নিয়ম। তারপর অনুশীলনে দলের সঙ্গে দেবেন সচিন। মুম্বই ইন্ডিয়ান্সের তরফে সোশ্য়াল মিডিয়ায় সেই সচিন তেন্ডুলকরের ছবি শেয়ার করা হয়েছে। যেখানে বেশ খোশ মেজাজে দেখা গিয়েছে তাকে। হোটেলে পৌছানোর পর সচিন তেন্ডুলকের একটি ভিডিও শেয়ার করেছে মুম্বই ইন্ডিয়ান্স। ফের আইপিএল ডাগআউটে সচিন দেখতে পাওয়ার খবরে খুশি ক্রিকেট প্রেমিরা।

 

 

এবারে মুম্বাই ইন্ডিয়ান্সের পরামর্শ দাতা হিসেবে সচিনের যোগ দেওয়া আরও একটি কারণে তাৎপর্য। কারণ এবার দলের সঙ্গে রয়েছেন তার ছেলে অর্জুন তেন্ডুলকর। নিলামের সময় ২০ লক্ষ টাকার বিনিময়ে অর্জুনকে দলে নেয় মুম্বই ইন্ডিয়ান্স। ফলে বাবার কোচিংয়ে এই প্রথমবার প্রফেশনালভাবে অনুশীলন করবেন অর্জুন। একইসঙ্গে ডাগআউটেও দেখা যাবে সচিন--অর্জুনকে। এই নতুন মুহূর্ত দেখার অপেক্ষায় রয়েছেন মুম্বই ইন্ডিয়ান্স ও সচিন তেন্ডুলকর ভক্ত থেকে সমস্ত ক্রিকেট প্রেমিরা।

Sachin Tendulkar arrived UAE to mentor Mumbai Indians and his son Arjun in IPL 2021 spb

Follow Us:
Download App:
  • android
  • ios