প্রচলিত ট্যাবুকে বুড়ো আঙুল, রিয়েল লাইফে অন্তঃসত্ত্বা নেহা ধুপিয়া এবার গর্ভবতী পুলিশের ভূমিকায়

অন্তঃসত্ত্বা অভিনেত্রীকে এমন চরিত্রে কাস্ট করার জন্য ছবির নির্মাতাদের ধন্যবাদ জানিয়েছেন নেহা। তিনি জানান, সমস্ত হবু মায়েদের জন্য এই ছবি। আমরাই আমাদের শক্তি।

Jayita Chandra | Published : Aug 25, 2021 7:52 AM IST / Updated: Aug 25 2021, 01:24 PM IST

বলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম নেহা ধুপিয়া। বরাবরই নিজের স্টাইল স্টেটমেন্টে অনুরাগীদের কুপোকাত করেছেন নেহা। এবারে দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন এই সুন্দরী অভিনেত্রী। তবে মজার বিষয় হল তাঁর পরবর্তী ছবি ‘আ থার্সডে’-তেও তাঁকে এক অন্তঃসত্ত্বা পুলিশের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। এ জেন এক আশ্চর্য মেলবন্ধন। যেখানে রিল এবং রিয়েল লাইফ এক হয়ে গেছে। এই খবর সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী। 

২০১৮ সালে প্রথম সন্তানের মা হন নেহা। বর্তমানে তাঁর বয়স ৪০ বছর। ফলে দ্বিতীয় মাতৃত্ব নিয়ে অনেক বেশি সাবধানি তিনি। অভিনেত্রীর মতে, দ্বিতীয় মাতৃত্ব প্রথম বারের থেকে অনেকটাই আলাদা। প্রথমবার মনে অনেক প্রশ্ন ছিল। এখন বেশিরভাগ প্রশ্নের উত্তর জানা। অভিনেত্রীর প্রথম কন্যা সন্তান মেহেরকে এখনও ক্যামেরার সামনে নিয়ে আসেননি অভিনেত্রী। এই প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে নেহা জানান, মেয়ের সুরক্ষার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যখন মেহের নিজে সবকিছু বুঝতে শিখবে, নিজে সিদ্ধান্ত নিতে পারবে, তখন যদি ও চায় ওর ছবি প্রকাশ হোক তখন হবে। 

 

 

অন্যদিকে টুইট করে ‘আ থার্সডে’ টিমকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। তথাকথিত ট্যাবু ভেঙে অন্তঃসত্ত্বা অভিনেত্রীকে এমন চরিত্রে কাস্ট করার জন্য ছবির নির্মাতাদের ধন্যবাদ জানিয়েছেন নেহা। তিনি জানান, সমস্ত হবু মায়েদের জন্য এই ছবি। আমরাই আমাদের শক্তি। এই ছবিতে নিজের লুকও প্রকাশ্যে এনেছেন নেহা। নেটিজেনদের কাছ থেকে একাধিক প্রশংসাও কুড়িয়েছেন অভিনেত্রী। এখন রিয়েল লাইফের অন্তঃসত্ত্বা নেহাকে বড় পর্দার, অন্তঃসত্ত্বা পুলিশের ভূমিকায় অভিনয় করতে দেখার জন্য মুখীয়ে রয়েছেন অনুরাগীরা।

  

 

Share this article
click me!