সলমনকে বিমানবন্দরে আটকে বিপাকে সিআইএসএফ জওয়ান, বাজেয়াপ্ত করা হল সোমনাথের ফোন

সলমন হোক কিংবা একজন সাধারণ মানুষ সবার জন্যই যে নিয়ম এক তা বুঝিয়ে দেন এএসআই সোমনাথ মোহান্তি। কিন্তু এই ঘটনার কয়েকদিনের মধ্যেই বিপাকে পড়লেন ওই জওয়ান। 

Asianet News Bangla | Published : Aug 24, 2021 12:14 PM IST

কিছু দিন আগেই মুম্বাই বিমানবন্দরে ঢোকার মুখে সলমন খানকে আটকে দিয়েছিলেন এক সিআইএসএফ জওয়ান। সলমন-এর বিরুদ্ধে নিয়ম ভঙ্গের অভিযোগ উঠে। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় বয়ে যায়। বেশিরভাগ নেটিজেনরা ওই জওয়ানের কাজের প্রশংসা করেন। সলমন হোক কিংবা একজন সাধারণ মানুষ সবার জন্যই যে নিয়ম এক তা বুঝিয়ে দেন ওই এএসআই সোমনাথ মোহান্তি। কিন্তু এই ঘটনার কয়েকদিনের মধ্যেই বিপাকে পড়লেন ওই জওয়ান। 

আরও পড়ুন- নারীদের যোগ্য সম্মান না দিলে কলকাতা-বাংলাদেশের ছবিটাও আফগানিস্তানের মতই হবে, অকপট জয়া

আরও পড়ুন- মাসিক কত টাকা বেতনে কেরিয়ার শুরু করেছিলেন অক্ষয়, শুনলে অবাক হবেন

‘টাইগার ৩’-এর শুটিং করার জন্য রাশিয়া গিয়েছেন সলমন। যাওয়ার আগে মুম্বাই বিমানবন্দরে এই ঘটনা ঘটে। অভিনেতার রাশিয়া যাওয়ার খবর পেয়ে বিমানবন্দরের সামনে ভিড় জমিয়েছিলেন সাংবাদিকরা। সূত্রের খবর অনুযায়ী, সলমন গাড়ি থেকে নামার পর থেকেই সাংবাদিকদের সামনে ছবি তোলার জন্য পোজ দিয়েই চলেছিলেন। অভিনেতা ছবির জন্য পোজ দিতে এতটাই মশগুল ছিলেন যে বিমানবন্দরের গেটে ঢোকার সময় নিরাপত্তার দিকে নজর দিতে ভুলে যান। তখনো অভিনেতার কাজগপত্র দেখা হচ্ছিল কিন্তু সে সব উপেক্ষা করে সলমন ভিতরে ধুকতে যান। ঠিক সেই সময় ওই জওয়ান বাঁধা দেন অভিনেতাকে। তিনি সরাসরি অভিনেতাকে বলে বসেন, আগে নিয়ম মানুন। 

এই ঘটনার কয়েকদিনের মধ্যেই বিপাকে পড়েছেন ওই সিআইএসএফ জওয়ান। ইতিমধ্যেই তাঁর মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। সিআইএসএফ তাঁর ফোন বাজেয়াপ্ত করেছে, যাতে তিনি কোনও সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে না পারেন। ওড়িশার বাসিন্দা সোমনাথ। সূত্রের খবর অনুযায়ী ওড়িশার কোনও সংবাদমাধ্যমের সঙ্গে এই বিষয়ে কথা বলার কারনেই তাঁর ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। তবে কী ক্ষমতাবান ভাইজানকে বিমানবন্দরে নিয়ম মেনে আটকে চরম বিপদের মধ্যে পড়তে চলেছেন সোমনাথ? নেটদুনিয়ায় এখন এটাই সবথেকে বড় প্রশ্ন।

    

Share this article
click me!