হস্তমৈথুনের দৃশ্যই শুধু মনে রেখেছে, ট্রোলারদের এক হাত নিলেন স্বরা

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করে অভিনেত্রী জানিয়েছেন, বেশ কিছুদিন ধরে কীভাবে নেটদুনিয়ায় তাঁকে হেনস্থার শিকার হতে হচ্ছে, বহু ট্রোলার কু-প্রস্তাব দিচ্ছেন স্বরাকে। শুধু তাই নয় এর পাশাপাশি অনেকে স্বরাকে যৌন ইঙ্গিত করে মন্তব্য করছেন বলে অভিযোগ করেন অভিনেত্রী।

Asianet News Bangla | Published : Aug 24, 2021 6:11 AM IST

বলিউডের সাহসী অভিনেত্রী হিসেবেই অধিক জনপ্রিয় অভিনেত্রী স্বরা ভাস্বর। বরাবরই বিতর্কের কেন্দ্রবিন্দুতে অবস্থান করেন তিনি। হামেশাই বেফাঁস মন্তব্যের জেরে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হন অভিনেত্রী। মোদী বিরোধী বলেই পরিচিত স্বরা। এর আগে মোদী সরকারের বিরুদ্ধে কথা বলে গেরুয়া শিবিরের রোসের মুখে পড়েন তিনি। তবে ট্রোলারদের জবাব দিতেও দেরি করেন না অভিনেত্রী। এবারে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন স্বরা। এই পোস্টে স্বরা ভাস্বর নিজের ক্ষোভ উগ্রে দেন। 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করে অভিনেত্রী জানিয়েছেন, বেশ কিছুদিন ধরে কীভাবে নেটদুনিয়ায় তাঁকে হেনস্থার শিকার হতে হচ্ছে, বহু ট্রোলার কু-প্রস্তাব দিচ্ছেন স্বরাকে। শুধু তাই নয় এর পাশাপাশি অনেকে স্বরাকে যৌন ইঙ্গিত করে মন্তব্য করছেন বলে অভিযোগ করেন অভিনেত্রী। স্বরা ভাস্বর জানান, ‘বীরে দি ওয়েডিং’ ছবিতে হস্তমৈথুন-এর দৃশ্যে অভিনয় করার ফলে আজও তাঁকে প্রশ্নের মুখে পড়তে হচ্ছে। এমনকি কোনও ফুলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেও হস্তমৈথুনের প্রসঙ্গ টেনে তাঁকে কুরুচিকর মন্তব্য করা হচ্ছে। 

আরও পড়ুন- নারীদের যোগ্য সম্মান না দিলে কলকাতা-বাংলাদেশের ছবিটাও আফগানিস্তানের মতই হবে, অকপট জয়া

আরও পড়ুন- মাসিক কত টাকা বেতনে কেরিয়ার শুরু করেছিলেন অক্ষয়, শুনলে অবাক হবেন

অভিনেত্রী আরও জানান এই বিষয়টি খুবই কুৎসিত। এটা সাইবার সেক্সুয়াল হ্যারাসমেন্ট। তবে এতো কিছুর পরেও অভিনেত্রী সোশ্যাল মিডিয়া থেকে সরে আসছেন না বরং অনলাইন মাধ্যমে নিজের উপস্থিতি আরও বাড়িয়েছেন। স্বরার মতে ভার্চুয়াল পাবলিক স্পেস ঘৃণা ও ধর্মান্ধতায় ভরে উঠুক, এটা তিনি চান না। কিছুদিন আগেও আফগানিস্তানের তালিবান সন্ত্রাসের সঙ্গে হিন্দুত্ব সন্ত্রাসের তুলনা করে ব্যপক ট্রোলের শিকার হতে হয় তাঁকে। কলকাতার লালবাজারে অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হয়।

   

Share this article
click me!