পরনে সাদা শার্ট আর চোখে মোটা কালো ফ্রেমের চশমা, প্রকাশ্যে হৃত্বিকের নতুন ছবির লুক

বর্তমানে হৃত্বিক রোশন ব্যস্ত ‘বিক্রম বেদা’ ছবি নিয়ে। এই ছবিতেই এমন সাজে দেখা দিলেন নায়ক। ছবির গল্প একজন পুলিশ অফিসারের জীবন নিয়ে। তাঁর লক্ষ্য কুখ্যাত গ্যাংস্টারকে ধরা। ছবিতে হৃত্বিক রোশন ছাড়াও রয়েছেন সইফ আলি খান, রাধিকা আপ্তে, বিক্রম, রোহিত সার্ফ। ছবির মুখ্য চরিত্রে রয়েছেন বিজয় সেতুপতি। এটি একটি অ্যাকশন থিলার ছবি। দক্ষিণী ছবির রিমেক এটি।

Sayanita Chakraborty | Published : Apr 24, 2022 7:02 AM IST

পরনে সাদা শার্ট। চোখে মোটা কালো ফ্রেমের চশমা। মাথায় সাদা-কালো চুল। তা পরিপাটি করে আঁচড়ানো। মুখ ভর্তি দাড়ি। এমন সাজে দেখা দিলেন হৃত্বিক রোশন। নিশ্চয়ই ভাবছেন, এমন সাজে কোথায় চললেন তিনি? আসলে এই সাজ তাঁর আসন্ন ছবির। হৃত্বিক রোশন সদ্য প্রকাশ করেছেন তিনি নতুন ছবির লুক। সেখানে এমন পরিপাটি ভদ্র লোকের বেশে দেখা গিয়েছে নায়ককে। 

বর্তমানে হৃত্বিক রোশন ব্যস্ত ‘বিক্রম বেদা’ ছবি নিয়ে। এই ছবিতেই এমন সাজে দেখা দিলেন নায়ক। ছবির গল্প একজন পুলিশ অফিসারের জীবন নিয়ে। তাঁর লক্ষ্য কুখ্যাত গ্যাংস্টারকে ধরা। ছবিতে হৃত্বিক রোশন ছাড়াও রয়েছেন সইফ আলি খান, রাধিকা আপ্তে, বিক্রম, রোহিত সার্ফ। ছবির মুখ্য চরিত্রে রয়েছেন বিজয় সেতুপতি। এটি একটি অ্যাকশন থিলার ছবি। দক্ষিণী ছবির রিমেক এটি। ছবিটির পরিচালনা করবেন পুষ্কর ও গায়েত্রী। সম্ভবত ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘বিক্রম বেদা’। এর আগে আমরা বহুবার হৃত্বিককে অ্যাকশন করতে দেখেছি। কিন্তু, সকলেরই আন্দাজ এবারে একেবার নতুন কিছু নিয়ে আসছেন নায়ক। 

আজ সকালেই এই ছবির পোস্ট করেছেন হৃত্বিক। ছবির পোস্ট করে জানিয়েছেন নিজের লুকের কথা। যা দেখার পর শয় শয় কমেন্ট পড়েছে ছবিতে। সেলেব থেকে সাধারণ মানুষ বাদ যাননি কেউই। হৃত্বিকের নতুন লুকের ছবিতে যেমন লাইকের বন্যা দেখা গিয়েছে, তেমনই বহু মানুষ কমেন্ট করেছেন। জানিয়েছেন, হৃত্বিকের এই নতুন লুক তাদের কেমন লেগেছে। অধিকাংশের মুখেই শোনা গিয়েছে প্রশংসা। অনেকে তো বলেছেন শুধু তাঁকে দেখতেই হলে যাবেন। 


এদিকে আবার সেপ্টেম্বরে আসছে হৃতিকের নতুন ছবি। ছবির নাম ফাইটার। এই ছবিতে দীপিকা পাড়ুকোন ও অনিল কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন হৃতিক। দীপিকার সঙ্গে আগে সেভাবে কাজ করতে দেখা যায়নি এই বলিউডের গ্রিক গর্ডকে। তাই হৃত্বিক ভক্তদের মনে এখন আশা বিস্তর। সব মিলিয়ে কেরিয়ারে ভালোই সময় কাটছে হৃত্বিকের। এই সব কাজ শেষ করলে তিনি হাত দেবেন কৃষ ছবির কাজে। শোনা গিয়েছে, আসতে চলেছে কৃষ ছবির নতুন সিক্যোয়েল। তবে, এখনও প্রি প্রোডাকশনের কাজ চলছে। ছবির প্রধান চরিত্রে হৃত্বিক থাকবেন তা সকলেই জানা। কিন্তু, বাকি চরিত্রে কাকে দেখা যাবে সে বিষয় কোনও তথ্যই পাওয়া যায়নি। সব মিলিয়ে ভালো সময়ই কাটছে নায়কের।   

 

আরও পড়ুন- বদলে গেল মন্নত, শাহরুখের সিদ্ধান্তে সোশ্যাল মিডিয়ায় ঝড়, পোস্ট শয় শয় ভক্তের

আরও পড়ুন- স্বামী-স্ত্রী হিসেবে দাদার সামনে নুসরত-যশ, সঙ্গে লোপামূদ্রা থেকে বাবুল- একাধিক হিট জুটি

আরও পড়ুন- রবিবার বিশেষ ধামাকা দিদি নম্বর ১-এর মঞ্চে, উপস্থিত মিমি চক্রবর্তী থেকে সোমলতা
 

Read more Articles on
Share this article
click me!