ডিসলাইকের ঝড়ের কবলে এবার সড়ক-২ এর গান, মুক্তি পেতেই ট্রোল রোম্যান্স

  • মুক্তি পেতেই ডিসলাইকে ভরল গান
  • ট্রেলারের পর এবার কোপের মুখে গান
  • রোম্যান্টিক দৃশ্যে মজল না নেটবাসী
  • কমেন্ট জুড়ে কেবলই সুশান্ত 

Jayita Chandra | Published : Aug 16, 2020 6:23 AM IST

ট্রেলারের পর এবার মুক্তি পেল সড়ক ২ ছবির গান। প্রথম গান মুক্তিতেই তা আবারও ডিসলাইকে ভরে উঠল। ট্রেলার মুক্তির দিন দীর্ঘ সময় অপেক্ষা চলেছিল। রাতে অবশেষে তা প্রকাশ্যে আসতেই ডিসলাইকের ঝড়ে কুপোকাত। এখানেই শেষ নয়, ট্রেলারের মাঝেই এক ঝলক দেখা যাওয়া গান নিয়েও ট্রোলের মুখে পড়তে হয় আলিয়া-মহেশকে। গান চুরির অভিযোগও ওঠে। তবে এবার মুক্তি পেল অঙ্কিত তিওয়ারির গলায় তুম সে হি। 

আরও পড়ুনঃ ভেজা চুল-লো নেক ব্লাউজ, রিলস ভিডিওতে বলি-নায়িকাদের হার মানালেন দর্শনা

গানের আদ্যপান্ত জুড়ে কেবলই আলিয়া ও আদিত্যের ঢালাও প্রেম। যেখানে চেনা ছকেই দর্শকেরা পেয়ে থাকেন আদিত্য রায় কাপুরকে। অন্য দিকে আলিয়াও তাঁর ছক ভেঙে বেরতে না পারায় এমনই গানের এক্স ফ্যাক্টর ডাউন। তারওপর সুশান্তের ভক্তদের নয়া মিশন ডিসলাইক। তার কবলে পড়েই কয়েকঘন্টাতেই প্রায় তিনগুণ ডিসলাই পড়ে গেল। স্বাধীনতা দিবসের দিন সোশ্যাল মিডিয়ায় মুক্তি পায় এই গান। 

ছবির মুক্তি চলতি মাসেই। ২৮ অগাস্ট মুক্তি পেতে চলেছে এই ছবি। তবে তা কতটা যে প্রভাব ফেলতে সক্ষম হবে ভক্তমহলে তা বলা দায়। কারণ সুশান্ত ভক্তদের ডাকে এখন অধিকাংশের কাছেই বয়কট এই ছবি। সেই সূত্র ধরেই বেজায় চিন্তার ভাঁজ পড়েছে ছবির টিমের সদস্যদের কপালে। এরই মাঝে গান চুরির অভিযোগ যেন আগুনে ঘি ছালার উপক্রম। যথারীতি গান সামনে আসতেই উঠল ডাক, কে কে রয়েছে যে সড়ককে সড়কে নামাতে চায়... কমেন্টে ট্রোলের বন্যা। 

Share this article
click me!