টলিউড অভিনেত্রী দর্শনা বণিকের একটা পোস্ট মানেই ভক্তদের চোখ কপালে ওঠা। কখনও গোলাপি রঙের টপে তো কখনও সাদা রঙের ড্রেসে ছবি পোস্ট দর্শনা বণিকের। সাধারণ পোশাকে তাঁকে কীভাবে অসামান্য লাগে তাই ফের প্রমাণ করলেন দর্শনা। ইনস্টাগ্রাম রিলস-এ 'জারা জারা' গানে ভিডিও করে পোস্ট করেছেন তিনি। যাতে ঘাম ঝড়ছে নেটিজেনের। লো নেক ব্লাউজ, ভেজা চুল, কোমড়ের ভাঁজ, নিমেষে বাজিমাত দর্শনার। তাঁর গ্ল্যামারের কাছে যে বলিউডের নায়িকারাও ফেল তা এই ভিডিও দেখে স্পষ্ট হয়ে গিয়েছে। লাইকের বন্যা বয়ে চলেছে পোস্টে। 

আরও পড়ুনঃ২২ টি বাড়ি, বিদেশে ৭৫ কোটির বাংলো, ১১ কোটির বুলেট প্রুফ গাড়ি, রইল আমিরের সম্পত্তির ঝলক

দিন কতক আগে কমলা রঙের ফ্লোরাল শাড়িতে ধরা দিয়েছিলেন তিনি। ভিডিও পোস্ট করতেই ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে ওঠেন দর্শনা। একটি সাদা রঙের ড্রেস পরা ছবিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। একের পর এক রিপোস্ট হয়ে চলেছে দর্শনার ভিডিও। সেই ছবিতে ফ্যাশনের মন্ত্র খুঁজে পেয়েছে নেটিজেনরা। লকডাউনের মাঝে কালো করসেট, কালো চোকার পরে একটি ছবি পোস্ট করেছিলেন। তাতেও টু হট টু হ্যান্ডেলের মত হাল হয়ে যায় ভক্তদের। দর্শনা বণিকের এমন অবতারে মাথার ঠিক থাকে না কারও। 

আরও পড়ুনঃমৌনতা ভাঙলেন করণ, সুশান্তের মৃত্যুর দু'মাস পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন পরিচালক

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Darshana Banik (@darshanabanik) on Aug 11, 2020 at 10:09pm PDT

আরও পড়ুনঃ'এই মাস্ক পরার চেয়ে করোনায় আক্রান্ত হওয়া ভাল', সুশান্ত তদন্তে সলমনের ধীক্কারে নেটিজেন

ইনস্টাগ্রামে নিজের 'ক্যাটওম্যাম' অবতার পোস্ট করেছিলেন অভিনেত্রী। অফ শোল্ডার করসেটের মাঝে উঁকি মারছে হালকা ক্লিভেজ সঙ্গে সেক্সি লুজ চুলের কার্লস। কমিকসে পরা ক্যাটওম্যান ঠিক এমনই সেক্সি ছিল পাঠকদের কাছে। দর্শনা একেবারেই কোনও খামতি রাখেননি নিজের এই লুকে। লকডাউনে এমন ছবি পোস্ট করায় কমেন্ট সেকশন ভরে গিয়েছে প্রশংসায়। সকলের মতে, লকডাউন যেন দর্শনাকে আরও গ্ল্যামারাস বানিয়ে তুলেছে। যার জন্য তাঁর যেকোনও ছবিতেই চারিদিক দিয়ে গ্ল্যামার চুঁইয়ে পড়ে। ছবি আপলোড করতেই লাইকের ছড়াছড়ি।