রালিয়ার বিয়ের পরই মিষ্টি মুখ করালেন নিখিল, আতিথেয়তায় খুশি পাপারাৎজিরা

পাপারাৎজিদের কথা ভুলে যাননি কাপুর ও ভাট পরিবারের সদস্যরা। তারকা জুটির বিয়ের পরই পাপারাৎজিদের জন্য এক ঝুড়ি মিষ্টি নিয়ে ভেন্যুর বাইরে হাজির হন নিখিল নন্দা। আর সেই ঝুড়ি থেকেই মিষ্টি তুলে নেন সেখানে উপস্থিত সংবাদ মাধ্যমের কর্মীরা।  

Web Desk - ANB | Published : Apr 14, 2022 5:38 PM IST

অবশেষে এক হল আলিয়া ও রণবীরের চার হাত। দীর্ঘ পাঁচ বছর ধরে সম্পর্ক ছিল তাঁদের। অবশেষে পরিবার ও ঘনিষ্ঠদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়লেন তাঁরা। বিয়ের ভেন্যু ছিল বাস্তু, মুম্বই অ্যাপার্টমেন্ট ব্লকে যেখানে রণবীর এবং আলিয়া থাকেন। শুধুমাত্র পরিবারের ঘনিষ্ঠ সদস্য এবং বন্ধুদের আমন্ত্রণ জানানো হয়েছিল। ব্যস্ততা ছিল একেবারে তুঙ্গে। কিন্তু, তা সত্ত্বেও পাপারাৎজিদের কথা ভুলে যাননি কাপুর ও ভাট পরিবারের সদস্যরা। তারকা জুটির বিয়ের পরই পাপারাৎজিদের জন্য এক ঝুড়ি মিষ্টি নিয়ে ভেন্যুর বাইরে হাজির হন নিখিল নন্দা। আর সেই ঝুড়ি থেকেই মিষ্টি তুলে নেন সেখানে উপস্থিত সংবাদ মাধ্যমের কর্মীরা।  

তবে শুধুমাত্র মিষ্টি বিতরণ করেই নয়। রণবীর এবং আলিয়ার টিম বিয়ের ভেন্যু বাস্তুর গেটের বাইরে ভিড় জমানো মিডিয়া টিমদের জলখাবারও বিতরণ করেছিল। জানা গিয়েছে, সবার হাতে তুলে দেওয়া হয়েছিল স্ন্যাকসের প্যাকেট। যার মধ্যে ছিল একটি সিঙ্গারা, স্যান্ডউইচ, চিপস এবং একটি গুলাব জামুন। কাপুর ও ভাট পরিবারের এই আতিথেয়তায় বেজায় খুশি পাপারাৎজিরা।  

 

আলিয়া ও রণবীরের বিয়ে উপলক্ষ্যে বাস্তুতে বসেছিল চাঁদের হাট। পরিবারের সব সদস্যই উপস্থিত ছিলেন সেখানে। উপস্থিত ছিলেন নীতু কাপুর, মহেশ ভাট, সোনি রাজদান, শাহিন ভাট, ঋদ্ধিমা কাপুর, করিনা, করিশ্মা, রণধীর কাপুর, পূজা ভাট, রাহুল ভাট, লাভ রঞ্জন, অয়ন মুখোপাধ্যায়রা। নভ্যা নাভেলি এবং বাবা-মা শ্বেতা বচ্চন এবং নিখিল নন্দাও উপস্থিত ছিলেন।

 

জীবনের এই বিশেষ দিনে ছকভাঙা পোশাক বেছে নিয়েছিলেন রালিয়া। লাল বা কোনও গাঢ় রঙা পোশাকের পরিবর্তে তাঁরা বেছে নিয়েছিলেন সাদা পোশাক। ম্যাচিং পোশাক পরেছিলেন এই তারকা দম্পতি। আলিয়ার পরনে ছিল সাদা শাড়ি। তার উপর গোল্ডেন কাজ করা ছিল। রণবীরের পরনে ছিল সাদা পাঞ্জাবি আর মাথায় পাগড়ি। বিয়ের পরই সন্ধের দিকে একসঙ্গে পাপারাৎজিদের ক্যামেরার সামনে আসেন তাঁরা। আর সেখানেই রণবীর কোলে তুলে নেন নববধূকে। একসঙ্গে ক্যামেরায় পোজ দিতেও দেখা গিয়েছে তাঁদের। তারপরই নববধূকে কোলে তুলে নিয়ে সেখান থেকে চলে যান এই তারকা দম্পতি।

এদিকে বিয়ের ঠিক পরেই বাস্তুর ছাদে ওঠেন তাঁরা। সেখানে ফটোশ্যুট করেন। তখনই তাঁদেরকে একে অপরের ঠোঁটে ঠোঁট ছোঁয়াতে দেখা গিয়েছে। এরপরেই আলিয়া ইনস্টাগ্রামে বিয়ের ছবি আপলোড করেন। সেখানে একাধিক ছবি পোস্ট করেন তিনি। রয়েছে বিয়ের মুহূর্তেরও ছবি।

জানা গিয়েছে, কাপুর খানদানের যাবতীয় রীতিনীতি মেনেই আলিয়াকে বিয়ে করেছেন রণবীর। কাপুরদের নিয়ম অনুযায়ী, এদিন নীতু কাপুর নিজের একটি বিশেষ গয়না আলিয়াকে পরিয়ে দিয়েছিলেন। ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, পান্নার একটি হার দিয়েই বাড়ির নতুন বউকে আশীর্বাদ করেছেন নীতু। তাঁর শাশুড়ি কৃষ্ণা রাজ কাপুর ওই হার দিয়ে আর্শীবাদ করেন তাঁকে। আর সেই রীতি মেনে আলিয়াকেও ওই হার তিনি পরিয়ে দেন।  

Read more Articles on
Share this article
click me!