প্রকাশ্যে রণবীর-আলিয়ার বিয়ের পরের ছবি, কোলে তুলে নিলেন নববধূকে

প্রায় পাঁচ বছর সম্পর্কে থাকার পর সাতপাকে বাঁধা পড়লেন আলিয়া ও রণবীর। পঞ্জাবি স্টাইলে বিয়ে করলেন বলেই খবর। সেখানে উপস্থিত ছিলেন পরিবার-পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুরা।

Web Desk - ANB | Published : Apr 14, 2022 2:47 PM IST / Updated: Apr 14 2022, 09:27 PM IST

অবশেষে অপেক্ষার অবসান। দীর্ঘ প্রতিক্ষার পর এক হল আলিয়া ভাট আর রণবীর কাপুরের চার হাত। পরিবারের উপস্থিতিতে দুই তারকা সাত পাক ঘুরলেন। কাপুরদের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’-তেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। আর বিয়ে শেষ হওয়ার পরই প্রকাশ্যে এল নব দম্পতির ছবি।  

প্রায় পাঁচ বছর সম্পর্কে থাকার পর অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন আলিয়া ও রণবীর। পঞ্জাবি স্টাইলে বিয়ে করলেন বলেই খবর। সেখানে উপস্থিত ছিলেন পরিবার-পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুরা। উপস্থিত ছিলেন নীতু কাপুর, মহেশ ভাট, সোনি রাজদান, শাহিন ভাট, ঋদ্ধিমা কাপুর, করিনা, করিশ্মা, রণধীর কাপুর, পূজা ভাট, রাহুল ভাট, লাভ রঞ্জন, অয়ন মুখোপাধ্যায়রা। জীবনের এই বিশেষ দিনে ম্যাচিং পোশাক পরেছিলেন এই তারকা দম্পতি। আলিয়ার পরনে ছিল সাদা শাড়ি। তার উপর গোল্ডেন কাজ করা ছিল। আর রণবীরের পরনে ছিল সাদা পাঞ্জাবি আর মাথায় পাগড়ি। বিয়ের পরই একসঙ্গে পাপারাৎজিদের ক্যামেরার সামনে আসেন তাঁরা। আর সেখানেই রণবীর কোলে তুলে নেন নববধূকে। একসঙ্গে ক্যামেরায় পোজ দিতেও দেখা গিয়েছে তাঁদের। তারপরই নববধূকে কোলে তুলে নিয়ে সেখান থেকে চলে যান এই তারকা দম্পতি।

 

 

বিয়ের পরেই বাস্তুর ছাদে দেখা গিয়েছে নবদম্পতিকে। সাদা পোশাকে দুর্দান্ত লাগছিল দুই সুপারস্টারকে। ফটোশ্যুট করার জন্য তাঁরা ছাদে উঠেছিলেন এদিন। এরপরেই আলিয়া ইনস্টাগ্রামে বিয়ের ছবি আপলোড করেন। আর সেখানেই একে অপরের ঠোঁটে ঠোঁট ছোঁয়ান তাঁরা। জানা গিয়েছে, কাপুর খানদানের যাবতীয় রীতিনীতি মেনেই আলিয়াকে বিয়ে করেছেন রণবীর। কাপুরদের নিয়ম অনুযায়ী, এদিন নীতু কাপুর নিজের একটি বিশেষ গয়না আলিয়াকে পরিয়ে দিয়েছিলেন। ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, পান্নার একটি হার দিয়েই বাড়ির নতুন বউকে আশীর্বাদ করেছেন নীতু। তাঁর শাশুড়ি কৃষ্ণা রাজ কাপুর ওই হার দিয়ে আর্শীবাদ করেন তাঁকে। আর সেই রীতি মেনে আলিয়াকেও ওই হার তিনি পরিয়ে দেন। 

আরও পড়ুন- বিয়ের পর শাশুড়ি নীতুর সঙ্গে কেমন সম্পর্ক হবে আলিয়ার, জেনে নিন জ্যোতিষ মত

আরও পড়ুন- রণবীর আলিয়ার জীবনের বিশেষ মুহুর্ত, সাক্ষী রইল চাঁদের হাট

নিয়মমাফিক গুরুদ্বারে লঙ্গর খাওয়ানোর কথা নবদম্পতির। যেমনটা ঋষি এবং নীতু খাইয়েছিলেন। বাইরে এসে ফ্যানেদের দিকে তাকিয়ে নমস্কার করেন রণবীর-আলিয়া। শোনা যাচ্ছে, আগামী ১৬ এপ্রিল রণবীর এবং আলিয়ার রিসেপশন রয়েছে। সেখানে আমন্ত্রণ জানানো হয়েছে বলিউডের বাছাই করা তাবড় অভিনেতাদের।

Read more Articles on
Share this article
click me!