কাঁপছে নিতম্ব ঝরছে আগুন, শরীরী হিল্লোলে মাধুরীকে কড়া টক্কর 'সেক্সবম্ব' নোরার, ভাইরাল ভিডিও

  •  
  • ডান্স দিওয়ানে সিজন ৩-এর স্পেশাল গেস্ট হিসেবে দেখা যাচ্ছে নোরা ফতেহিকে
  • এবার মাধুরীর সঙ্গে কড়া টক্করে সামিল হলেন নোরা
  • নিতম্বের কাঁপানিতে যেন আগুন ঠিকরে বেরোচ্ছ
  •  মাধুরীর গানের তালে নোরার শরীর হিল্লোল ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়

Asianet News Bangla | Published : Apr 24, 2021 2:28 AM IST / Updated: Apr 24 2021, 09:37 AM IST

বলিউডের সাকি গার্লকে নিয়ে উত্তেজনার পারদ সবসময়েই তুঙ্গে। তার শরীরী ভঙ্গিমায় বুদ নেটিজেনরা। বিগ সাইজের নিতম্ব এবং স্তনযুগলেই যেন নোরার শরীরী জাঁদু ঠিকরে বেরোচ্ছে । বর্তমানে বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার নোরা ফতেহি।  সম্প্রতি রিয়েলিটি শো- ডান্স দিওয়ানে সিজন ৩-এর স্পেশাল গেস্ট হিসেবে দেখা যাচ্ছে নোরা ফতেহিকে। এই শো-তেই বিচারকের আসনে রয়েছেন মাধুরী দীক্ষিত। 

 

 

আরও পড়ুন-তড়িঘড়ি করিনাকে নিয়ে হাসপাতালে ছুটলেন সইফ, কী হল সেক্সি মাম্মার, Covid আতঙ্কে বাড়ছে উদ্বেগ...

এবার মাধুরীর সঙ্গে কড়া টক্করে সামিল হলেন নোরা। নব্বইয়ের দশকের মাধুরীর  বিখ্যাত গান চোলিকে পিছে কেয়া হ্যায় গানের তালে তুমুল নাচতে দেখা গেছে নোরাকে। নিতম্বের কাঁপানিতে যেন আগুন ঠিকরে বেরোচ্ছ, মাধুরীর গানের তালে নোরার শরীর হিল্লোল ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

নোরার গানে মুগ্ধ মাধুরীও। অরেঞ্জ রঙের ওয়েস্টার্ন পোশাক পরেই রিয়েলিটি শো-তে ঝড় তুলছেন নোরা। পাশে লাল শাড়িতে লাস্যময়ী মাধুরীও যেন আটকাতে পারলেন না নিজেকে। তিনিও নোরার তালে ফাটিয়ে নাচলেন। ঝড়ের গতিতে ভিডিওটি ভাইরাল নেটদুনিয়ায়।বলিউডের বেলি ডান্সার বললেই নোরা ফতেহির নামই এককথায় মনে আসে। অভিনেত্রীর সেক্সি ফিগার, কার্ভি কোমর, বিগ সাইজের নিতম্ব এবং সুডৌল স্তন পুরুষ হৃদয়ে ঝড় তুলেছে। নোরা ফতেহি মানেই টানটান উত্তেজেনা। বিগ সাইজের নিতম্ব এবং স্তনযুগলেই যেন নোরার শরীরী জাঁদু ঠিকরে বেরোচ্ছে। মাখনের মতোন সেক্সি ফিগারে শরীরী হিল্লোল তুলতে সিদ্ধহস্ত নোরা। নেটিজেনরা অনেকেই বলেন, প্লাস্টিক সার্জারির সাহায্যেই এই সেক্সি ফিগার পেয়েছেন নোরা। যদিও কারোর সমালোচনাকে পাত্তা না দিয়ে একের পর এক ফ্যাশন গোল দিয়েই চলেছেন সেক্সবম্ব নোরা। 

Share this article
click me!