Aryan Khan Bail: ছেলে জেলে, টানা ২২ দিন কোথায় ছিলেন শাহরুখ খান, ব্যবহার করতেন না নিজের গাড়িও

 শাহরুখ খানের রাত দিন কাটত চোখের জলে। অন্যদিকে পাপরাজিতরা মন্নতের সামনে নিত্য জমাত ভিড়। শাহরুখ-গৌরী কখন বের হচ্ছেন, কখন ঢুকবেন কি করছেন সমস্ত তথ্য চাই গরমাগরম। 

Jayita Chandra | Published : Oct 29, 2021 3:27 AM IST

মাদক কান্ডে (Drug Case) টানা ২২ দিন জেলে রাত্রি বাস আরিয়ান খানের (Aryan Khan) । একের পর এক দিন গেলেও কিছুতেই মিলছিল না বেল। সর্বোত্র খবর ছড়িয়ে পড়েছিল ক্রমেই ভেঙ্গে পড়ছেন শাহরুখ-গৌরি (Shah Rukh Khan Gauri Khan)। ভেঙে পড়েছিলেন আরিয়ান খান। ১৫ মিনিটের জন্য বাবা যখন দেখা করতে গিয়েছিলেন ঠিক তারপরই কেঁদে ভাসিয়েছিলেন আরিয়ান খান(Aryan Khan) । ঠিক একইভাবে শাহরুখ খানের (shah Rukh Khan) রাত দিন কাটত চোখের জলে। অন্যদিকে পাপরাজিতরা মন্নতের (mannat) সামনে নিত্য জমাত ভিড়। শাহরুখ-গৌরী (Shah Rukh Khan Gauri Khan) কখন বের হচ্ছেন, কখন ঢুকবেন কি করছেন সমস্ত তথ্য চাই গরমাগরম। একে ছেলে নেই, তার ওপর মিডিয়ার এই দৌরাত্ম্য, মান্নাত ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন শাহরুখ খান। মুম্বাইয়ের অন্যত্র ছিল তা স্থায়ী ঠিকানা।

 আরিয়ান (Aryan Khan) জেলে ঢোকার পর থেকেই শাহরুখ খান সমস্ত কাজ বন্ধ করে দিয়েছিলেন তাঁর। লিগাল টিমের সঙ্গে প্রতিটা দিন বসলেন তিনি জেনে নিন বিস্তারিত প্রস্তুতি কতটা। বৃহস্পতিবার যখন ছেলে জামিন পায় তখন তিনি লিগাল টিমের কাছে গিয়ে অঝোরে কেঁদে ফেলেন। শাহরুখ খান (Shah Rukh Khan) জানতেনই না যে তার জন্য এত বড় বিপদ অপেক্ষায় রয়েছে। পাঠান (Pathan) শ্যুট করতে যাচ্ছিলেন তিনি বিমানবন্দর থেকে ফিরে আসতে হয় আরিয়ানের খবর পেয়ে। আরিয়ান যে কয়েকদিন জেলে ছিল সে কদিন শাহরুখ খান (Shah Rukh Khan) নিজের পার্সোনাল বিএমডব্লিউ (BMW) গাড়ি ব্যবহার করছিলেন না। একটি হুন্ডাই ক্রেটাতে তিনি যাতায়াত করতেন। আরিয়ানের ছাড়া পাওয়ার হবার পর বৃহস্পতিবার মান্নাতে ফেরেন কিং খান (King Khan)।

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

যদিও আরিয়ানের বৃহস্পতিবার বাড়ি ফেরা হয়নি। বেশ কিছু কাগজের কাজ বাকি ছিল। সেগুলো শেষ করে শুক্রবার ফাইনাল বেল (Bail) নিয়ে ফেরা হবে বাড়িতে। তারই মাঝে খুশির মেজাজ মন্নত (Mannat)। দীর্ঘদিন গৌরী খাান বন্ধ রেখেছিলেন আনন্দ উৎসব। বন্ধ ছিল বাড়িতে মিষ্টি রান্না বা ঢোকাও। এবার খানিক স্বস্তি। শাহরুখের (Shah Rukh Khan) জন্মদিনের আগেই বাড়ি ফিরছে আরিয়ান। সোশ্যাল মিডিয়ায় (Social Media) শুভেচ্ছা বার্তার ঝড়। সকলেই পাশে রয়েছে আরিয়ানের। দীর্ঘদিন পর বাড়িতে ফিরছে রাজপুত্র, সকলেই তাঁকে স্বাগত জানাতে ভিড় মজায় মন্নতের সামনে। 

    

Read more Articles on
Share this article
click me!