Celebration in Mannat- 'ওয়েলকাম হোম প্রিন্স আরিয়ান' ফেস্টুন থেকে ফাটল বাজি, মন্নতের সামনে উৎসব

আরিয়ান খানের জামিনের খবর ছড়িয়ে পড়তেই মন্নতে একের পর এক গাড়ি আসতে থাকে। কালো কাচে ঢাকা সেই সব গাড়ির অধিকাংশ আরোহীকেই চিহ্নিত করা যায়নি। কিন্তু, মন্নতের দরজার গাড়ির এই লম্বা লাইনে বারবার উচ্ছ্বাসে ফেটে পড়েছে শাহরুখ ভক্তরা।

Asianet News Bangla | Published : Oct 28, 2021 6:18 PM IST / Updated: Oct 29 2021, 12:09 AM IST

শাহরুখ খান মানে লাখো লাখো ভক্তের হৃদয় জুড়ে থাকা একটা নাম। আর এই ভক্তদের জন্যই আজ বলিউডের বাদশা শাহরুখ খান। কিন্তু বাদশা সংসারে বিপদের করাল গ্রাসে কীভাবে চুপচাপ দরজা এঁটে বসে থাকতে পারে ভক্তের দল।  প্রিয় হিরো-র বিপদে পাশে তো তাঁদেরই দাঁড়াতে হবে। যার জন্য ২১ দিন ধরে আরিয়ান খান যখন জেলে বন্দি ছিল, ঠিক তখন অতন্দ্র প্রহরীর মতো মন্নতের সামনে ঠায় বসে বসে সুখবরের প্রতীক্ষা করেছিল ভক্তকূল। ২৮ অক্টো়বর বিকেলে আরিয়ান খান-এর জামিনের আবেদন মঞ্জুর হতে তাই বাঁধভাঙা উচ্ছ্বাসে মেতে ওঠে শাহরুখ খানের ভক্তরা। মন্নতের সামনে রীতিমতো উৎসবের চেহারা নেয়। 

আর দিন কয়েক পরেই দীপাবলি। প্রিয় হিরোর মন্নতে এবার কি দীপাবলির রোশনাই জ্বলে উঠবে না! এমন চিন্তায় বিভোর ছিল শাহরুখ খানের বহু ভক্ত। অবশেষে ২৮ তারিখ বিকেলের পর তাঁদের সকলের মুখেই হাসি। আগে থেকেই ছাপানো ছিল আরিয়ান খান-কে নিয়ে তৈরি করা একটা বিশাল ফেস্টুন। যেখানে লেখা রয়েছে 'ওয়েলকাম হোম প্রিন্স আরিয়ান'। আসলে শাহরুখ খান যদি হন বাদশা তাহলে তো তাঁর ছেলে রাজকুমারের সম্মানই তো পাবে বাবার ভক্তদের কাছ থেকে।  
আরও পড়ুন- Shah Rukh Khan's Photo- 'সত্যের জয়'- আরিয়ানের জামিনে লিগ্যাল টিমের সঙ্গে ছবির পোজ, মন্নতে ঢুকলেন শাহরুখ


অনেকে মন্নতের সামনেই সন্ধ্যার আলোর আরিয়ান খানের 'ওয়েলকাম হোম-এর ফেস্টুন নিয়ে ছবি তুলতে শুরু করেন। শাহরুখ ভক্তদের এমন বাঁধভাঙা উচ্ছ্বাসকে ক্যামেরাবন্দি করতে কসুর করেনি সংবাদমাধ্যমও। তারাও সুযোগের সদব্যবহার করে নিয়েছে। ভক্তদের এই দলে অধিকাংশ কিশোর-কিশোরী ও তরুণ-তরুণীদের দল। যাঁরা আজও মনে করেন শাহরুখ রোমান্টিকতার জগতে এক জীবন্ত কিংবদন্তি।  
আরও পড়ুন- Abram Khan Waves Hand- দাদা আরিয়ানের জামিন, মন্নত থেকে হাত নাড়ল ছোট্ট আব্রাম, ভাইরাল ছবি

উচ্ছ্বাসের বশে অনেকে আবার রঙ মশালও জ্বালান। শাহরুখ-গৌরীর বাড়ি মন্নতের সামনে তখন যেন আগাম দীপাবলির রোশনাই। চারিদিকে আলোয় আলোকময়। শাহরুখ ভক্তদের এমন উচ্ছ্বাস প্রকাশে সতর্ক ছিল পুলিশও। কারণ দীপাবলির জন্য শব্দবাজি নিষিদ্ধ হয়েছে। তাই উচ্ছ্বাসের আবেগে কেউ যেন আইন না ভেঙে বসে সে দিকও নজর ছিল পুলিশবাহিনীর।  


আরও পড়ুন- Aryan Khan Drug Case- শাহরুখের ম্যানেজারের কল ডিটেলস পেতে এথিক্যাল হ্যাকারকে ভাড়া, ৫ লক্ষ টাকা দেওয়ার প্রস্তাব

আরিয়ান খানের জামিনের খবর ছড়িয়ে পড়তেই মন্নতে একের পর এক গাড়ি আসতে থাকে। কালো কাচে ঢাকা সেই সব গাড়ির অধিকাংশ আরোহীকেই চিহ্নিত করা যায়নি। কিন্তু, মন্নতের দরজার গাড়ির এই লম্বা লাইনে বারবার উচ্ছ্বাসে ফেটে পড়েছে শাহরুখ ভক্তরা। অনেকেই ছুঁটে গিয়েছে গাড়ির দিকে যদি একবার দর্শন মেলে তাঁদের প্রিয় হিরোর।  
আরও পড়ুন- Aryan Khan Drug Case Timeline: ২ অক্টোবর থেকে ২৮, ক্রজ পার্টি থেকে জামিন, পর পর সাজিয়ে দেখা আরিয়ান মাদক মামলা

এরই মধ্যে সকলের নজর টেনে নেয় এক ফুলওয়ালা। প্রাইভেট ট্যাক্সিতে করে এক ফুলওয়ালা হাজির হয়েছিল মন্নতের দরজায়। নিরাপত্তারক্ষীদের ঘেরাটোপে আটকে যায় সেই গাড়ি। দেখা যায় গাড়ির পিছনে সিটে বসে থাকা এক ব্যক্তির হাতে ফুলের একটা বিশাল বোকে। মন্নত থেকে এই ফুলের বোকে-র অর্ডার গিয়েছে না অন্য কেউ মন্নতে এই ফুলের তোড়া ফাটিয়েছে তা অবশ্য জানা যায়নি। 

আরও পড়ুন- Aryan Khan Drug Case: বাবার জন্মদিনের আগেই ঘরের ছেলে ঘরে, ২২ দিনের কঠিন লড়াই আরিয়ানের

ট্যাক্সিতে চেপে থাকা এই ফুলের তোড়া হাতে ব্যক্তিকে বেশকিছুক্ষণ উত্তেজনা ছড়ায়। শাহরুখ খানের ভক্তরাও ছুটে আসে। সংবাদমাধ্যমের ক্যামেরাবন্দিও হয় সেই ছবি। কিন্তু ফুলের তোড়া হাতে থাকা ব্যক্তির মুখে কুলুপ। নিরাপত্তারক্ষীর হাজারো প্রশ্ন এবং ব্যস্ততার শেষে সেই ট্যাক্সিকে সোজা মন্নতে ঢুকিয়ে দেওয়া হয়। 

এহেন পরিস্থিতিতে আরও হইচই পড়ে যায় একটি সাদা গাড়িকে নিয়ে। বাদশা-র গাড়ি মনে করে ভক্তরা ছুট লাগান সেদিকে। কিন্তু, নিরাপত্তারক্ষীরা বিনা বাক্যে সেই গাড়িকে মন্নতে ঢোকার জায়গা করে দেন। এর কিছুক্ষণ আেগেই মন্নতে গাড়ি নিয়ে প্রবেশ করেছিলেন অমৃতা অরোরা। তাহলে কি গৌরী খানের বন্ধু সার্কেলের মধ্যেই কেউ মন্নতে এলেন! এরও অবশ্য জবাব মেলেনি। কারণ, রাত যত বেড়েছে এমনই কালো কাচে ঢাকা গাড়ির আনাগোনা বেড়েছে মন্নতে। 
 

Read more Articles on
Share this article
click me!