Aryan Arrest: শুধু আরিয়ান নয়, শাহরুখ পত্নী গৌরি খানেরও মাদককাণ্ডে জড়িয়ে পড়ার ইতিহাস রয়েছে

সম্প্রতি এই পুরনো খবরটি ভাইরাল হয়েছে। শাহরুখের স্ত্রী গৌর খানও মাদককাণ্ডে ধরা পড়েছিলেন। তাও আবার এদেশ নয়, বিদেশে। জার্মানিতে- যেখানে মাদকআইন রীতিমত কড়া। 

Asianet News Bangla | Published : Oct 3, 2021 12:40 PM IST / Updated: Oct 03 2021, 07:36 PM IST

বিলাসবহুল ক্রুজে মাদক নেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছে বলিউড বাদশা শাহরুখ খানের (Shah Rukh Khan)ছেলে আরিয়ান খানকে (Aryan Khan)।  তবে এই পরিবারে এটাই প্রথম নয়, এক আগেও মাদককাণ্ডে ধরা পড়ার নজির রয়েছে এই পরিবারের। বেশ কয়েক বছর আগে জার্মানির বার্লিন বিমান বন্দরে নিষিদ্ধ মাদক মারিজুয়ানা রাখার অভিযোগ গৌরি খান (Gauri Khan) ধরা পড়েছিলেন বলেই বলিউডের গুঞ্জন। যদিও তিনি তা অস্বীকার করেছিলেন। 

সম্প্রতি এই পুরনো খবরটি ভাইরাল হয়েছে। শাহরুখের স্ত্রী গৌর খানও মাদককাণ্ডে ধরা পড়েছিলেন। তাও আবার এদেশ নয়, বিদেশে। জার্মানিতে- যেখানে মাদকআইন রীতিমত কড়া। সালটা ছিল ২০১১, সেই সময় দেশের   বেশ কয়েকটি সংবাদ পত্রে রীতিমত জায়গা করে নিয়েছিল গৌরি খানের এই খবর। মারিজুয়ানার মত নিষিদ্ধ ড্রাগ নিয়ে গৌরি খান ধরা পড়েছেন বিমান বন্দরে।  যদিও এই বিষয়ে তেমন কোনও অফিসিয়াল রিপোর্ট পাওয়া যায় না। সেই সময়ই একটি সাক্ষাৎকারেও গৌরি খান এই অভিযোগ অস্বীকার করেছিলেন। তাঁকে অস্বস্তিতে  ফেলার জন্যই এজাতীয় প্রতিবেদন প্রকাশ করা হয়েছে বলেও দাবি করেছিলেন তিনি।

তবে গৌরি খানের মাদকমামলা ধাপাচাপা দেওয়া গেলেও আপাতত কিছুটা সমস্যা রয়েছেন তাঁর ছেলে আরিয়ান খান। কারণ বিলাস বহুল ক্রুজে আরিয়ান ও ৭ জনের উপস্থিতির নিশ্চিত প্রমাণ রয়েছে পুলিশের হাতে। পাশাপাশি নার্কোটিক কন্ট্রোল ব্যুরোর কর্মকর্তারা তাদের আটকও করেছে। জেলায় মাদক নেওয়ার কথা স্বীকার করার পরেই গ্রেফতার করা হয়েছে আরিয়ান খানকে। 

অন্যদিকে ২৩ বছরের আরিয়ানের জন্মের সময়ও শাহরুখের বলা কিছু কথা আজও ফিরে আসছে। সেই সময় শাহরুখ বলেছিলেন মাদক নেওয়া বা শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার- সবেতেই তিনি ছাড় দিতে চান ছেলের ক্ষেত্রে। তাঁর কথায় তিনি যা যৌবনে করতে পারেননি তা যেন তার ছেলে পুষিয়ে দেয়। তিনি নাকি তখনই বলেছিলেন, ছেলের কোনও কাজেই তিনি বা তাঁর পরিবারের কোনও সদস্য বাধা হয়ে দাঁড়াবেন না। এনসিবি-র হাতে ছেলে গ্রেফতার হওয়ার পর থেকেই এই প্রশ্ন উঠছে বাবার পশ্রয়েই কী ছেলের এই পরিণতি? যদিও আরিয়ানের গ্রেফতারি নিয়ে এখনও মুখ খোলেনি শাহরুখ খান।  

মুম্বই ড্রাগ কেস- এনসিবির হাতে গ্রেফতার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান

Mamata Banerjee Win: 'আমি স্বার্থপর নই' ভবানীপুরে জয়ের পর কেন একথা বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

Missile Test: 'টাইম বোমা' নিয়ে খেলা হচ্ছে, রাষ্ট্র সংঘের জরুরি বৈঠক নিয়ে তোপ উত্তর কোরিয়ার

বলিউডের সঙ্গে মাদক যোগ কোনও নতুন ঘটনা নয়। গত বছরই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউড মাদক যোগ নিয়ে উত্তাল হয়েছিল গোটা দেশ। সেই সময় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে রীতিমত নাজেহাল হতে হয়েছিল। তারপর থেকেই বলিউড নিয়ে রীতিমত সক্রিয় নার্কোটিক কন্ট্রোল ব্যুরো। একের পর এক ঘটনা সামনে আসছে। 

Share this article
click me!