Asianet News BanglaAsianet News Bangla

Mamata Banerjee Win: 'আমি স্বার্থপর নই' ভবানীপুরে জয়ের পর কেন একথা বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

মমতা বন্দ্যোপাধ্যায়ের বলেন তিনি একা এই ভোটে লড়াই করছেন না। তাঁর সঙ্গে সামশেরগঞ্জ ও জঙ্গিপুরেও দুই তৃণমূল কংগ্রেস প্রার্থী লড়াই করছেন।

i am not selfish why Mamata Banerjee says after win bhabanipur byelection bsm
Author
Kolkata, First Published Oct 3, 2021, 3:16 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভবানীপুর বিধানসভা উপনির্বাচনে (Bhabanipur Bypoll) রেকর্ড ভোটে জয়ী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। একই সঙ্গে পরপর তিনবার মুখ্যমন্ত্রী থাকার রেকর্ডও তিনি নিজের অধীনে রাখলেন। জয়ের পরই মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস নেত্রী (TMC Leader) মমতা বন্দ্যোপাধ্যায়য় কালীঘাটের বাড়িতে সাংবাদিকদের মুখোমুখী হন। সেখানেই তিনি  জানিয়েদেন। তিনি মোটেও স্বার্থপর নয়। তাই তিনি জয়ের পর তাঁর ভিক্ট্রি সাইন দেখাবেন না। পরিবর্তে তিনি তিনটি আঙুল তুলে দেখান। দুই আঙুলের  পরিবর্তে তিনি তিনটি আঙুল তুলে দেখান। 

এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বলেন তিনি একা এই ভোটে লড়াই করছেন না। তাঁর সঙ্গে সামশেরগঞ্জ ও জঙ্গিপুরেও দুই তৃণমূল কংগ্রেস প্রার্থী লড়াই করছেন। তাঁরাও জয়ের খুব কাছাকাছি রয়েছে। তাই জয়ের জন্য তাঁদেরও আগেই শুভেচ্ছা জানিয়ে তিনি তিনটি আঙুল একই সঙ্গে দেখান সাংবাদিকদের । তাঁর কথায় তিনি ও তাঁর দুই সহকর্মী জিতছেন, সেই জন্য়ই তিনি তিনটি আঙুল দেখিয়েছেন। পাশাপাশি মমতা বলেছেন তাঁর মন পড়ে রয়েছে জঙ্গিপুর আর সামশেরগঞ্জে। জঙ্গিপুরের তৃণমূল কংগ্রেস প্রার্থী জাকির হোসেন আর সামশেরগঞ্জের তৃণমূল প্রার্থী আমিরুল ইসলাম- দুজনেই এগিয়ে রয়েছেন ভোট গণনায়। 

Punjab Congress: ভোল বদল সিধুর, ৩৬০ ডিগ্রি ঘুরে গিয়ে রাহুল-প্রিয়াঙ্কার পাশে থাকার বার্তা

Covid 19: প্রতিশোধ নিতে ফিরে আসতে পারে করোনা, উৎসবে সাবধান থাকার পরামর্শ

Bhabanipur Result: মমতার কাছে হার স্বীকার করলেন প্রিয়াঙ্কা, আর কী বললেন বিজেপি প্রার্থী

ভবানীপুর বিধানসভা উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্য়ায় ৫৮ হাজার ৮৩২ ভোটের ব্যবধানে জয়ী হন। ২০১১ সালের জয়ের ব্যবধানকেও ছাপিয়ে যান মমতা। তিনি হারিয়ে দেন নিকটতম প্রতিদ্বন্ধী বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে হারিয়ে জয়ী হন। অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্য়ায় এদিন জয়ের পরই বাকি চারটি কেন্দ্রে উপনির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থীদের নামও ঘোষণা করেন। মমতাকে ভবানীপুর কেন্দ্রটি ছেড়ে দিয়েছিলেন তাঁর রাজনৈতিক সহকর্মী শোভনদেব চট্টোপাধ্যায়। তিনি লড়াই করবেন খড়দহ থেকে। ভবানীপুর বিধানসভা উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্য়ায় ৫৮ হাজার ৮৩২ ভোটের ব্যবধানে জয়ী হন। ২০১১ সালের জয়ের ব্যবধানকেও ছাপিয়ে যান মমতা। তিনি হারিয়ে দেন নিকটতম প্রতিদ্বন্ধী বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে হারিয়ে জয়ী হন। অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্য়ায় এদিন জয়ের পরই বাকি চারটি কেন্দ্রে উপনির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থীদের নামও ঘোষণা করেন। মমতাকে ভবানীপুর কেন্দ্রটি ছেড়ে দিয়েছিলেন তাঁর রাজনৈতিক সহকর্মী শোভনদেব চট্টোপাধ্যায়। তিনি লড়াই করবেন খড়দহ থেকে। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সেখানের তৃণমূল বিধায়কের মৃত্যু হয়েছে। 
 

i am not selfish why Mamata Banerjee says after win bhabanipur byelection bsm

Follow Us:
Download App:
  • android
  • ios