এক ফ্রেমে সল্লু-শাহরুখ-এর সঙ্গে মাধুরী, যেন হাম আপকে হ্যায় কউন আর দিল তো পাগল হ্যায়-এর মিলন উৎসব

নব্বই-এর দশকে বলিউডের তিন মুখ। এক সঙ্গে একই স্থানে এক ফ্রেমে। তাও আবার গ্রুপ সেলফি। যাকে ঘিরে এখন উত্তাল নেট দুনিয়া। সলমন-মাধুরী-শাহরুখ-কে এভাবে এক ফ্রেমে দেখে উচ্ছ্বসিত ভক্তেরা। 
 

Web Desk - ANB | Published : May 28, 2022 6:32 AM IST / Updated: May 28 2022, 12:14 PM IST

২৫ শে মে ছিল করণ জোহরের ৫০ তম জন্মদিন। সেই উপলক্ষ্যে এদিন গোটা বলিউড হাজির। হয়েছিল তাঁর বার্থডে পার্টি-তে। সেখানেই একসাথে গ্রুপ সেলফি তোলেন মাধুরী দীক্ষিত সলমন খান, শাহরুখ খান, গৌরী ও মাধুরীর স্বামী  ডক্টর শ্রীরাম নেনে।

একের পর এক বলি সেলেবরা হাজির হচ্ছিলেন নজর কারা লুকে, পার্টি তে ঢোকার আগেই গেটের সামনে ফটো শুটের জন্য আবার আলাদা করে বানানো হয়েছিল পোডিয়াম, যেখানে দাঁড়িয়ে একের পর এক ফোটোর জন্য পোজ দিচ্ছিলেন পার্টি তে আমন্ত্রিত বলি স্টার-রা। অভিষেক ঐশর্য থেকে আরম্ভ করে ভিকি কৌশল ক্যাটরিনা, রণবীর দীপিকা থেকে অনুষ্কা, অনন্য পান্ডেরা কে ছিলেন না সেই চাঁদের হাটের পার্টিতে? সেই পার্টি তে ই মাধুরীর স্বামী শ্রীরাম নেনের তোলা একটি গ্রুপ সেলফি, সোশ্যাল মিডিয়ায় খুবই ক্রেজ তৈরি করেছে। সেলফি-তে দেখা যাচ্ছে মাধুরী, সলমন, শাহরুখ ও গৌরী কে একই ফ্রেমে সেলফি টি তুলেছেন শ্রীরাম নেন। এত বছর পর মাধুরী, সালমান ও শাহরুখ কে একসাথে দেখে মনে পড়ে যাচ্ছে হাম আপকে হ্যাঁ কোন ছবির কথা। 

আরও পড়ুন- জন্মদিনে ভাইরাল করণ জোহরের ছোটবেলার ভিডিও, দেখুন সিরিয়াল অভিনেতাকে

আরও পড়ুন- বুকের সামনে খোলা, ঠেলে বেরোচ্ছে স্তনের অর্ধাংশ, অনুষ্কার হটনেসে ফিদা বিরাট কোহলি

আরও পড়ুন- কেউ হাসলেন- কেউ মুখ ঘুরিয়ে নিলেন, করণ জোহরের জন্মদিনে এক ছাদের তলার সলমন-অ্যাশ-ক্যাট

ছবি টি মাধুরী তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেন "so much to talk about, can't agree more" ক্যাপশন দিয়ে, তারপর থেকেই একের পর এল কমেন্ট, লাইক ও হার্ট ইমোজি দিয়ে ইন্সটা ওয়াল ভরিয়ে দিয়েছে উচ্ছসিত ফ্যানেরা। মাধুরী এদিন পড়েছিলেন একটি ব্ল্যাক শার্ট ও  গ্লিটারী ট্রাউজার এবং করন অর্জুন কে দেখা গেল কালো রঙের স্যুটে। 

এ মুহূর্তে খুবই ব্যস্ত রয়েছেন শাহরুখ তাঁর আগামী ছবির শ্যুটিংয়ে, চার বছর পর তিনি কামব্যাক করছেন সিদ্ধার্থ আনন্দ পরিচালিত 'পাঠান' ছবিটি দিয়ে, এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম-কেও।  এছাড়াও তাঁর হাতে রয়েছে আরও দুটো ছবি, একটি 'মজদার' ও রাজকুমার হিরানীর 'ধুনকি'। তবে এত ব্যস্ততার মধ্যেও প্রিয় বন্ধু করনের জন্মদিন-এ কিন্তু আসতে ভোলেনি বলিউ বাদশা শাহরুখ খান।

এদিকে সলমন ও ব্যস্ত রয়েছেন 'টাইগার থ্রি'-র শুটিংয়ে ছবি-তে। তাঁর বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। এছাড়াও ইদে মুক্তি পেয়েছে তার 'কভি ইদ কভি দিওয়ালি' ছবিটি। 'ফেম গেম' দিয়ে ওটিটিতে অভিষেক হয়েছে মাধুরী দীক্ষিতের, এ মুহূর্তে তাঁর হাতে রয়েছে  মাজা মা ছবিটি ,গজরাজ রাও এবং ঋত্বিক ভৌমিক-কে দেখা যাবে এই ছবিতে।
 

Read more Articles on
Share this article
click me!