মাদক মামলায় বিরাট স্বস্তি শাহরুখ পুত্রের, এনসিবির চার্জশিটে নেই আরিয়ান খানের নাম

শুক্রবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো মাদক মামলায় ক্লিন চিট দিয়েছে বলিউড অভিনেতা শাহরুখ খান পুত্র আরিয়ান খানকে। এদিন এনসিবির তরফে একটি চার্জশিট পেশ করা হয়েছে যেখানে আরিয়ানের নাম রাখা হয় নি। 

Riya Dey | Published : May 27, 2022 9:18 AM IST / Updated: May 27 2022, 02:50 PM IST

২০২১ সালের শেষের মুম্বইয়ের এক বিলাসবহুল ক্রুজ পার্টি থেকে শাহরুখ খান পুত্র আরিয়ান-সহ ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য তুলে নিয়ে এনসিবির কর্তারা। এরপর সেই মামলার রেশ গড়িয়েছে বহুদূর। একটা সময় পরে আরিয়ানকে গ্রেফতার ও করে এনসিবি কর্তারা। যদিও সঠিক তথ্য প্রমাণ না থাকায় অবশেষে জামিনে ছাড়া পেয়ে যান বাদশা পুত্র, কিন্তু তাঁর উপরে রাখা হয়েছিল বেশ কিছু নিষেধাজ্ঞা। এই সময় শাহরুখ খানের পাশে এসে দাঁড়িয়েছিল গোটা বলিউড ইন্ডাস্ট্রি।  পাশাপাশি এনসিপি নেতা নবাব মালিক ও ঘটনাটির সঙ্গে রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করার সাদৃশ্য খুঁজে পেয়েছিলেন। 

এনসিপি নেতা জানিয়েছিলেন শাহরুখের অনেক প্রতিপত্তি। তাই ওঁর ছেলেকে ফাঁসিয়ে এনসিবি অফিসার টাকা লুঠের ষড়যন্ত্র করেছেন। সেইসময় এই ঘটনার প্রধান তদন্তকারী অফিসার ছিলেন সমীর ওয়াংখেড়ে। প্রভাকর সেল নামে এক ব্যাক্তি জানান, আরিয়ান খানকে ছাড়ার জন্য ২৫ কোটি টাকা ঘুষ চেয়েছেন সমীর ওয়াংখেড়ে। পরবর্তীতে এই তদন্তের ভার সমীর ওয়াংখেড়ের হাত থেকে সরিয়ে নেওয়া হয় ঠিকই কিন্তু তদন্ত জারি রেখেছিলেন এনসিবি কর্তারা।  

আরও পড়ুন- বিবাহিত পুরুষের কামের নেশায় আসক্ত করিনা, উদ্দাম সঙ্গমের মুহূর্তে বিছানায় কার আধিপত্য বেশি

আরও পড়ুন- আইপিএল ফাইনালে দিন আমির খান দিচ্ছেন ধামাকা, মুক্তি পাচ্ছে লাল সিং চাড্ডার ট্রেলার

আরও পড়ুন- কেউ হাসলেন- কেউ মুখ ঘুরিয়ে নিলেন, করণ জোহরের জন্মদিনে এক ছাদের তলার সলমন-অ্যাশ-ক্যাট

অবশেষে মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো একটি চার্জশিট পেশ করেছে যেখানে আরিয়ান বা তাঁর বন্ধুদের নাম রাখে নি এনসিবি। এই প্রসঙ্গে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা জানিয়েছে যে, এই মামলায় ১৪ জনের নাম চার্জশিটে রেখেছেন তারা, তবে আরিয়ান-সহ ৬ জনের বিরুদ্ধে এমন কোনও তথ্যপ্রমাণ পাওয়া যায়নি যাতে এটা প্রতিষ্ঠিত হয় তাঁরা মাদক নিচ্ছিলেন বা কাউকে দিচ্ছিলেন। তাই এক্ষেত্রে ক্লিন চিট দেওয়া হয়েছে বাদশা পুত্রকে। যদিও শুরুর দিকে আরিয়ানের সঙ্গে আন্তর্জাতিক মাদক পাচারচক্রের যোগ আছে বলে দাবি তুলেছিল এনসিবি আধিকারিকরা।  

এদিন আদালতে চার্জশিট জমা দিয়েছে এনসিবি। সূত্রের খবর ২৯ মে-র শুনানিতে আরিয়ানদের মুক্তি হবে। সবসময় লাইমলাইটে থেকেও হাজার ব্যস্ততার মাঝেই পরিবার জন্য ঠিক আলাদাভাবে সময় বের করে নেন শাহরুখ খান। একাধিক সাক্ষাৎকারে এসে নিজের সে কথা জাহির ও করেছেন কিং খান, জানিয়েছেন তাঁর জীবনে তাঁর সন্তানরা কতটা গুরুত্বপূর্ণ। এবার ২৭ মে দিনটি খুবই গুরুত্বপূর্ণ হয়ে উঠল শাহরুখ খানের জীবনে। কারণ এই দিনেই তাঁদের জীবনে এসেছিল তাঁদের কনিষ্ঠ সন্তান আব্রাম খান, আর এই দিনেই মাদক মামলা থেকে বিরাট স্বস্তি পেল তাঁর জ্যেষ্ঠ পুত্র আরিয়ান খান। সব মিলিয়ে আজ মন্নতে শুধুই খুশির হাওয়া। 
 

Read more Articles on
Share this article
click me!