অভিনয় করতে করতে ক্লান্ত পঙ্কজ ত্রিপাঠী, লম্বা ছুটি নিতে চাইছেন অভিনেতা

সিনেমার পাশাপাশি ওয়েবসিরিজেও রীতিমতো ঝড় তুলছেন এই অভিনেতা। বাবার ভূমিকা হোক কিংবা গ্যাংস্টারের ভূমিকা সব চরিত্রেই নিজেকে খুব সহজেই খাপ খায়িয়ে নেন পঙ্কজ।

Asianet News Bangla | Published : Aug 9, 2021 3:46 AM IST

বলিউডের অন্যতম সেরা অভিনেতাদের মধ্যে একজন পঙ্কজ ত্রিপাঠী। একাধিক সিনেমায় তাঁর অভিনয় ইতিমধ্যেই দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছে। সিনেমার পাশাপাশি ওয়েবসিরিজেও রীতিমতো ঝড় তুলছেন এই অভিনেতা। বাবার ভূমিকা হোক কিংবা গ্যাংস্টারের ভূমিকা সব চরিত্রেই নিজেকে খুব সহজেই খাপ খায়িয়ে নেন পঙ্কজ। রুপোলী পর্দায় তাঁর ১০ মিনিটের উপস্থিতিও দর্শকদের মুগ্ধ করে। তবে এবারে সেই পঙ্কজ ত্রিপাঠী অভিনয় করতে করতে ক্লান্ত হয়ে পড়েছেন। 

সম্প্রতি এক প্রথম সারির সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পঙ্কজ জানান, তিনি অভিনয় করতে করতে ক্লান্ত হয়ে পড়েছেন। কয়েকদিনের লম্বা ছুটি নিতে চাইছেন এই অভিনেতা। তবে বর্তমানে একসঙ্গে একাধিক প্রোজেক্টে কাজ করছেন তিনি। যার যেরে অভিনেতার ছুটি নেওয়ার পরিকল্পনা ভেস্তে যাচ্ছে। তিনি এখন দর্শকদের নতুন কোনও অভিনয় উপহার দিতে চাইছেন। 

আরও পড়ুন-রোশনের শরীরী নেশা ভুলে প্রথম স্বামী রাজীবের প্রশংসায় পঞ্চমুখ, তবে কি পুরোনো ঘরেই ফিরছেন শ্রাবন্তী

আরও পড়ুন-জীবনে এসেছে একাধিক নারী, ৪ বার বিয়ের পরও সুখী দাম্পত্য হয়নি কিশোরের, ফিরে দেখা কিংবদন্তির জীবন

পঙ্কজ আরও জানান, থিয়েটার থেকে তিনি বরাবরই অনুপ্রেরণা পান। থিয়েটারে কাজ করলে অনেক কিছু শেখা যায়। তাঁর কথায় অভিনয়ের সময় যে কোনও চরিত্র বাস্তব এবং অর্থপূর্ণ হওয়া প্রয়োজন। নতুন কিছু করার জন্য টানা কাজের থেকে বিরতি নেওয়া প্রয়োজন বলে মনে করেন পঙ্কজ। সম্প্রতি ‘মিনি’ বলে তাঁর একটি ছবি মুক্তি পেয়েছে। ছবিতে কৃতি স্যানন-এর বিপরীতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী। প্রতিবারের মতো এবারেও এই ছবিতে পঙ্কজের অভিনয়ে আপ্লুত সকলেই।

   
 

Share this article
click me!