এবারে পাকিস্তানের নিষিদ্ধ পল্লির গল্প বলবেন বনশালী, ওটিটি প্ল্যাটফর্মে যাত্রা শুরু

নেটফ্লিক্সে আসতে চলেছে সঞ্জয় লীলা বনশালী পরিচালিত প্রথম ওয়েবসিরিজ ‘হীরামান্ডি’। স্বাধীনতাপূর্ব লাহোরের হীরামান্ডি ছিল এক বিখ্যাত যৌনপল্লী। 

Asianet News Bangla | Published : Aug 11, 2021 5:39 AM IST

বলিউড ইন্ডাস্ট্রির একেবারে প্রথম সারির পরিচালকদের মধ্যে সঞ্জয় লীলা বনশালী অন্যতম। রুপোলী পর্দায় তাঁর ছবির জাদুতে কুপোকাত সকলেই। এবারে ডিজিটাল প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন পরিচালক বনশালী। নেটফ্লিক্সে আসতে চলেছে সঞ্জয় লীলা বনশালী পরিচালিত প্রথম ওয়েবসিরিজ ‘হীরামান্ডি’। স্বাধীনতাপূর্ব লাহোরের হীরামান্ডি ছিল এক জনপ্রিয় যৌনপল্লী। সেইখানকার যৌনকর্মীদের গল্প নিয়েই তৈরি হতে চলেছে ‘হীরামান্ডি’। 

 

 

সম্প্রতি নেটফ্লিক্সের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করা হয়। ভিডিও শেয়ার করে নেটফ্লিক্স জানায়, ‘হীরামান্ডি’ আসছে নেটফ্লিক্সে। এর পাশাপাশি সঞ্জয় লীলা বনশালী সঙ্গে পার্টনারশিপ করতে পেরে খুবই খুশি এবং উত্তেজিত নেটফ্লিক্স। মোট ৭ টি এপিসোড নিয়ে তৈরি হবে এই ওয়েবসিরিজ। তাঁর মধ্যে প্রথম এপিসোডটি পরিচালনা করবেন সঞ্জয় লীলা বনশালী। অন্যদিকে বাকি ৬ টি এপিসোড পরিচালনার দায়িত্ব সামলাবেন বিভু পুরী।

আরও পড়ুন- মদের গ্লাস, সঙ্গে হট পোজে মধুমিতা, সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার হতেই তীব্র কটাক্ষ নেটিজেনদের

আরও পড়ুন- বুকের খাঁজ থেকে অনাবৃত উরু, বেরিয়ে রয়েছে গোপনাঙ্গ, স্বল্পাবাসে ত্রিধাকে নোংরা কটুক্তি নেটিজেনদের

এই ওয়েবসিরিজ নিয়ে পরিচালক সঞ্জয় লীলা বনশালী জানান, প্রায় গত ১৪ বছর ধরে এই ছবির চিত্রনাট্য নিয়ে গবেষণা করছেন তিনি। পরিচালকের মতে হীরামান্ডির যৌনকর্মীরা আসলে সেখানকার রানী। তাঁদের গল্প বলা খুব একটা সহজ নয়। গল্পটি অনেক বড় হবে, তাই ওয়েবসিরিজ-এর কথা ভেবেছেন সঞ্জয় লীলা বনশালী। তবে ছবিতে কে কে অভিনয় করবেন তা এখনও জানা যায়নি। তবে সূত্রের খবর অনুযায়ী মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে আলিয়াকে। সব মিলিয়ে সঞ্জয় লীলা বনশালীর পরিচালনায় ওয়েবসিরিজ ‘হীরামান্ডি’-র মুক্তির অপেক্ষায় দিন গুনছেন সিনেমাপ্রেমীরা।

  

 

Share this article
click me!