ধর্ষণ, প্রতারণা, গর্ভপাত, মুম্বইতে এফআইআর দায়ের মিঠুন চক্রবর্তীর ছেলে ও স্ত্রীর নামে

  • মিঠুন চক্রবর্তীর ছেলে ও স্ত্রীর নামে এফআইআর
  • প্রতিশ্রতি দিয়ে ঠকানোর অভিযোগ আনলেন অভিনেত্রী
  • চার বছর ধরে চলে অত্যাচার
  • কথা দিয়ে কথা না রাখায় পুলিশের দ্বারস্ত

Jayita Chandra | Published : Oct 17, 2020 5:56 AM IST

মুম্বই পুলিশের নজরে এবার মিঠুন চক্রবর্তীর পরিবার। প্রতারনা থেকে ধর্ষন, একাধিক অভিষোগ দায়ের এবার মিঠুন চক্রবর্তীর ছেলে ও স্ত্রীর নামে। বলিউড ও ভোজপুরি অভিনেত্রী মুম্বই পুলিশের কাছে গিয়ে লিখিত অভিযোগ করে জানান, দীর্ঘ চার বছর ধরে অমানবিক নির্যাতনের শিকার হয়েছেন তিনি। একাধিক প্রতিশ্রুতি দেওয়া হলেও তা রাখা হয়নি। শুধু তাই নয়, তাঁর অমতেই শারীরিক সম্পর্ক স্থাপন করা হয়, করানো হয় গর্ভপাতও। 

২০১৫ সালের মে মাসে প্রথম তাঁরা একে অন্যের কাছে আসেন। তবে তা ততটা গভীর ছিল না। কিছু দিনের মধ্যেই বদলাতে থাকে সমীকরণ, মহাক্ষ তাঁকে বাড়িতে ডেকে পাঠায়। ড্রিঙ্ক অফার করে। তা পান করার পর স্বস্তি বোধ করছিলেন না অভিনেত্রী। তিনি তা স্পষ্ট জানান, কিন্তু তাতে কোনও লাভই হয়নি। তাঁর অমতেই তৈরি হয় শারীরিক সম্পর্ক। এমন ভাবেই কাটতে থাকে দীর্ঘ চার বছর। তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে, জোর করে গর্ভপাতও করানো হয়। এবং সম্পূর্ণ ঘটনাটি মিঠুন চক্রবর্তীর স্ত্রীও জানতেন। 

অভিনেত্রীর দাবী তাঁকে বিয়ের প্রতিশ্রতি দেওয়া হয়েছিল, পরে যা অস্বীকার করা হয়। এরপরই তিনি পুলিশের দ্বারস্ত হন। মুম্বই পুলিশের কথায়, তাঁরা লিখিত অভিযোগ পেয়েছেন, সম্পূর্ণ বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে। ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী, ধারা ৩৭৬, ৩২৮, ৪১৭, ৫০৬, ৩১৩ ও ৩৪ যুক্ত করা হয়েছে। 

Share this article
click me!