Poonam Pandey Video-ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পুনম পান্ডে,খালি গাড়িতে ভুতুড়ে সঙ্গম

সোশ্যাল মিডিয়ায় ভূতের সঙ্গে সঙ্গমে লিপ্ত পুনম পান্ডে। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট হতেই ভাইরাল। হেসে খুন নেটিজেনরা।

Kasturi Kundu | Published : Dec 15, 2021 2:03 PM IST / Updated: Dec 16 2021, 09:47 AM IST

রুপোলি পর্দায় বলি অভিনেত্রী পুনম পান্ডের আর্বিভাব মানেই হট অ্যান্ড বোল্ড অবতারে দর্শক মেন ঝড় তোলা। তাঁর সেক্স অ্যাপিল শিহরণ জাগায় পুরুষ হৃদয়ে। ভিন্ন স্বাদের হিন্দি ছবিতে স্পল্প পোষাকে পুনম পান্ডের অভিনয় শৈলী তাঁকে প্রথম সারির অভিনেত্রীর তকমা দিতে না পারলেও বোল্ড নায়িকা হিসাবে তাঁর জুড়ি মেলা ভার। শুধু সিলভার স্ক্রিনেই নয়, সোশ্যাল মিডিয়াতেও দাপিয়ে রাজত্ব চালান বলিউডের সেক্সি লেডি। প্রসঙ্গত, পুনমের প্রতিটি কান্ডই ভাইরাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায়। আর হবে নাই বা কেন...তাঁর মতো পোশাক খোলার চ্যালেঞ্জ কে নিতে পারে ! শুধু চ্যালেঞ্জ নেওয়া নয় সত্যিই নগ্ন হয়ে যান তিনি। ইনস্টাগ্রাম আর ফেসবুক এই দুই সোশ্যাল মিডিয়াকে কীভাবে ব্যবহার করতে হয় তা ভালোই জানেন পুনম পাণ্ডে ! সিনেমায় অভিনয়ের সুযোগ না পেলেও নেট দুনিয়ায় ভাইরাল হয়ে সর্বদাই লাইমলাইটে থাকেন পুনম পান্ডে। এবার নাকি ফ্ল্যাশ লাইটে আসার জন্য ভূতের সাহচার্যে এসেছিলেন নায়িকা। শুনে অবাক হচ্ছেন নিশ্চই, ভাবছেন সব কিছু পেড়িয়ে শেষ অবধি জনপ্রিয়তা কুঁড়াতে ভূতের সানিধ্যে আসতে হল..

আসল ব্যাপারটা হল,পুনম পান্ডে আর যৌন আবেদন তো কয়েনের এপিঠ আর ওপিঠ। ভূতের সঙ্গেও ব্যাপারটা অনেকটা সেই রকমই। হ্যাঁ,সম্প্রতি সোশ্যাল সাইট ইন্সটাগ্রামে পুনম পান্ডে একটা ভিডিও পোস্ট করেন। সেখানে দেখা যায়, গাড়িতে বসে আছেন তিনি। হঠাৎ নিজের শরীর ঝাকাতে থাকেন তিনি। দেখে মনে হচ্ছে কেউ যেন তাঁর শরীর আপাদমস্তক ছুঁয়ে দেখছে। কিন্তু এদিকে গাড়িতে পুনম ছাড়া তো কেউ নেই। তবে ব্যাপারটা কি! নায়িকা এই রকমই একটা রহস্যময় ভিডিও পোস্ট করেছেন। সঙ্গে লেখেন, তাঁর পাশের সিটে নাকি একটা ভূত বসে ছিল। আর সেই ভূত নাকি তাঁর সঙ্গে শারীরীক সম্পর্ক তৈরি করতে চাইছিল। ইন্সটাগ্রামে এই কমেন্ট দেখে একেবারে হেসে খুন নেটিজেনরা। এভাবেই বিভিন্ন সময় একের পর ভিডিও শেয়ার করে গোটা লাইমলাইট কেড়ে নিচ্ছেন পুনম। সেই সঙ্গে পেজ থ্রি-র খবরেও নিজের জায়গাটা বেশ পাকা করছে। 

Brahmastra Motion Poster Launch: মুক্তি পেল ব্রহ্মাস্ত্র মোশন পোস্টার, শিব লুকে রণবীর

Zee Bangla Serial Uma:মায়ের অপমানের যোগ্য জবাব দিল উমা, বিয়ের পর কঠিন লড়াই শুরু সোমার

পুনম(Poonam Pandey)মাঝে মধ্যেই এমন কিছু করেন বা বলেন, যা সকলকে অবাক করে দেয়। এই যেমন নিজের বিয়ে নিয়েও তো কম জল ঘোলা করেননি তিনি। বিয়ের কয়েকদিনের মধ্যেই স্বামীর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে থানায় যান তিনি। যদিও সে অভিযোগ নিজেই আবার তুলে নেন। যে স্বামীকে কিনা তিনি ডিভোর্স দেবেন বলছিলেন, তাঁর গলা জড়িয়ে ফের ভিডিও পোস্ট করতেও দু'বার ভাবেন না তিনি। শুধু কি তাই! পুনমের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে গেলে দেখবেন, গোটাটাই নগ্ন ভিডিওতে ভরে রেখেছেন তিনি। নানা ভাবে ভক্তদের টিজ করেন তিনি। যদিও সফট পর্নে তাঁর জনপ্রিয়তা অনেকটাই। মডেলিং বা সিনেমায় তেমন কিছুই করতে পারেননি তিনি। তবে চর্চায় আসা বন্ধ নেই তাঁর। পুনম জানেন খবরে আসতে হলে কী করতে হবে।
 

Share this article
click me!