ভারতীয় অভিনেতাদের প্রতি আমি খুবই বিরক্ত, বিস্ফোরক মন্তব্য করলেন প্রকাশ ঝা

সম্প্রতি এমনই বিস্ফোরক মন্তব্য করলেন প্রকাশ ঝা। বললেন, আমি সত্যি বলছি ভারতীয় অভিনেতাদের প্রতি আমি খুবই বিরক্ত। অভিনয় কী জিনিস সেটাই অর্ধেকে জানে না। কোনও অভিনেতা জানতেই চায় না শ্যুটিং-এর দিন নিয়ে, টাইমিং নিয়ে, লোকেশন নিয়ে। এটাই পার্থক্য হলিউড আর আমাদের। 

Sayanita Chakraborty | Published : May 15, 2022 3:55 AM IST

আমি সত্যি বলছি ভারতীয় অভিনেতাদের প্রতি আমি খুবই বিরক্ত। অভিনয় কী জিনিস সেটাই অর্ধেকে জানে না। কোনও অভিনেতা জানতেই চায় না শ্যুটিং-এর দিন নিয়ে, টাইমিং নিয়ে, লোকেশন নিয়ে। এটাই পার্থক্য হলিউড আর আমাদের। সেখানের অভিনেতারা রীতিমতো ওয়ার্কশপে যোগ দেন। আমাদের অভিনেতারা দক্ষতাগুলো ঘষামাজা করে নেয়। - সম্প্রতি এমনই বিস্ফোরক মন্তব্য করলেন প্রকাশ ঝা। 

বলিউডের নামজাদা পরিচালকের তালিকায় রয়েছেন প্রকাশ ঝা। তিনি দর্শকদের বরাবরই অন্য ধরনের ছবি দিতে পছন্দ করেন। তাঁর ছবির গল্পের প্রতিটি পরতে থাকে চমক। গঙ্গাজল, অপহরণ, আরক্ষণ-এর মতো ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি। সদ্য তিনি পরিচালনা করেছেন আশ্রম ওয়েব সিরিজ। এই সিরিজের তৃতীয় সিজনের ট্রেলার সদ্য মুক্তি পেয়েছে। স্বঘোষিত ভগবান বাবা নিরালার কাহিনি নিয়ে তৈরি এই সিরিজ।

সিরিজের প্রধান চরিত্রে রয়েছেন ববি দেওল। আশ্রম চালানোর নামে তিনি নেপথ্যে যে কর্মকাণ্ড করে চলেছে, তা সিরিজে তুলে ধরেন পরিচালক। সিরিজে উঠে এসেছে বাস্তব জগতের চমক। ধর্মের নামে, দেব দেবী বন্দনার নামে যে অন্যায় ঘটে চলে, তা উঠে এসেছে সিরিজে। আশ্রম ওয়েব সিরিজের প্রথম দুটি সিরিজ বেশ সফল। আর এবার মুক্তি পেতে চলেছে তৃতীয় সিজন। ট্রেলারে দেখা গিয়েছে, নিরালা বাবার ক্ষমতা আরও বৃদ্ধি পেয়েছে। তিনি ভগাবনের পর্যায়ে যেতে মরিয়া। বাবার কীর্তি ফাঁস করতে আবার মরিয়া উজাগর সিং ও পম্মি। 

২০২০ সালের অগস্ট মাসে মুক্তি পেয়েছিল প্রকাশ ঝা পরিচালিত আশ্রম সিরিজ। যেখানে ভক্ত সত্তির স্ত্রী ববিতাকে নেশায় আচ্ছন্ন করে ধর্ষণ করেন নিরালা বাবা। তাঁর এই কুকর্মের সঙ্গী ভোপে। দ্বিতীয় সিজিনেও উঠে এসেছে এক বাস্তব কাহিনি। সেখানেও নিরালা বাবার আসল চেহারা তুলে ধরেন পরিচালক। সে পুজোর নামে কীভাবে সাধারণ মানুষকে ঠকায় তা উঠে এসেছে সিরিজে। একেবারে বাস্তব কাহিনি নিয়ে তৈরি হয়েছে আশ্রম। 

বর্তমানে ওয়েব সিরিজের প্রতি আগ্রহ বাড়ছে দর্শকদের। ছবির পাশাপাশি পরিচালকেরা নিত্য নতুন ওয়েব সিরিজ তৈরি করছেন। ওয়েব সিরিজে উঠে আসছে অন্য ধরনের কাহিনি। বাস্তবের কাহিনি উঠে আসছে সিরিজে। সিরিজের গল্প নিয়ে সব সময়ই এক্সপেরিমেন্ট করে চলেছেন পরিচালকেরা। আর তাদের এই প্রচেষ্টা দর্শকমহলে প্রশংসিতও হয়েছে। সে কারণের সফল ওয়েব সিরিজের একাধিক সিজন  নিয়ে আসছেন পরিচালকেরা।  

আরও পড়ুন- ফের করোনা আক্রান্ত অক্ষয় কুমার, নিজেই টুইট করে জানালেন সে কথা

আরও পড়ুন- ব্লাউজ পরেছেন নাকি দড়ি দিয়ে স্তন ঢাকেন বোঝা দায়, দেখে নিন উরফির আজকের এয়ারপোর্ট লুক

আরও পড়ুন- নেপোটিজমের অভিযোগ ভুল ছিল, করণ জোহরকে ক্লিনচিট দিলেন কিয়ারা আডবানি
 

Read more Articles on
Share this article
click me!