লাভবার্ডের ডেটিং, কন্যা সন্তান বাড়িতে আসার পর প্রথম একান্তে প্রিয়ঙ্কা-নিকের

প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাস রবিবার রাতে নোবু মালিবুতে একটি রোমান্টিক ডিনার বেশ জমিয়ে উপভোগ করলেন। গত মাসে সারোগেসির মাধ্যমে তাদের মেয়েকে জীবনে ওয়েলকাম জানানোর পর এটি তাদের প্রথম সোশ্যাল মিডিয়ায় পোস্ট। 

Jayita Chandra | Published : Feb 21, 2022 5:04 PM IST

মধ্য রাতের রোম্যান্স। বরাবরই প্রিয়ঙ্কা (Priyanka Chopra) ও নিকের (Nick Jonas) মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ বেশ গাঢ়। প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাস রবিবার রাতে নোবু মালিবুতে একটি রোমান্টিক ডিনার বেশ জমিয়ে উপভোগ করলেন। গত মাসে সারোগেসির মাধ্যমে তাদের মেয়েকে জীবনে ওয়েলকাম জানানোর পর এটি তাদের প্রথম সোশ্যাল মিডিয়ায় পোস্ট। প্রিয়ঙ্কা একটি সাদা ট্যান টপ এবং বেলবর্স জিন্সের উপর একটি ডোরাকাটা শার্ট পরেছিলেন, নিকের পরণে ছিল ডোরাকাটা হুডি এবং সাদা জিন্স। তাদের ডেট নাইট শেষে রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় হাতে হাত রেখে একটি রোম্যান্টিক পোস্ট করতে দেখা যায়।

 

 

ভক্তরা একটি ফ্যান ক্লাবের ইনস্টাগ্রাম পোস্টের মধ্যে প্রিয়ঙ্কা এবং নিককে ভালবাসায় ভরিয়ে দিয়েছে। “বাহ, অবশেষে আমাদের আর্জিতে সাড়া দেওয়ার সময় হল এবং তোমাদের দারুণ দেখাচ্ছে। নিক সর্বদা প্রিয়ঙ্কার প্রতি ভালোবাসা জানাতে ভুলবেন না। এখনও বিশ্বাস করতে পারছি না যে তোমরা একটি শিশু কন্যার মা-বাবা… ” ভক্তের পোস্টে এভাবেই ছড়িয়ে পড়ে সেলেবের প্রতি ভালোবাসা। “এতদিন পর তোমাদের দেখা এবং আমি তোমাদের খুব মিস করেছি। তোমাদের দেখতে বেশ সুন্দর লাগে. আশা করি আমরা শীঘ্রই তোমাদের একসঙ্গে আবার দেখতে পাব” অপর একজন ভক্ত লেখেন।

আরও পড়ুন- ব্যাকলেসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, হল্টার নেক বিকিনি-তে হটনেসের ডবল ডোজ বাড়ালেন ইশা

আরও পড়ুন- দাদাসাহেব ফালকে পেলেন রণবীর সিং-আল্লু অর্জুন, তালিকায় জায়গা করলেন

আরও পড়ুন- পোশাকের ফাঁক দিয়ে স্তনের উঁকিঝুকি, হাই থাই স্লিটে 'গোল্ডেন কুইন' রাইমা

আগের দিন, প্রিয়াঙ্কা নিকের হাতে রাখা একটি ছবি শেয়ার করেছিলেন, যেখানে দেখা যায় তাদের গাড়িতে বসেছিল এই জুটি এবং ক্যাপশন দিয়েছিল, "আমার পছন্দের রবিবার।" প্রিয়ঙ্কা ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করেছিলেন। গত মাসে এক যৌথ বিবৃতিতে প্রিয়ঙ্কা ও নিক তাদের প্রথম সন্তানের জন্মের কথা ঘোষণা করেছিলেন। “আমরা সারোগেটের মাধ্যমে একটি শিশুকে ওলেকাম জানিয়েছি, এই খবর শেয়ার করতে পেরে আমরা আনন্দিত। ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, মাধুরী দীক্ষিত, ফারহান আখতার, জুহি চাওলা এবং প্রীতি জিনতা সহ বলিউডের তার অনেক

Read more Articles on
Share this article
click me!