রেড চিলিস ব্যানারে আসছে ভক্ষক, ছবির শ্যুট মাত্র ৩৯ দিনেই শেষ করলেন ভূমিসহ গোটা টিম

সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শ্যুটিং-এর ব়্যাপা আপ-এর খবর শেয়ার করে নিল রেড চিলিস প্রযোজনা সংস্থা। বর্তমানে একের পর এক ছবির প্রযোজনার কাজ করে চলেছে রেড চিলিস। এবার লক্ষ্যে ভক্ষক ছবি।

Jayita Chandra | Published : Feb 21, 2022 11:56 AM IST

সিনেমাহলে গত ১০ দিন ধরে চলছে ভূমি পেদনেকর (Bhumi Pednekar) ও রাজকুমার রাও-এর ছবি বাধাই দো, তারই মাঝে আগামী ছবির কাজ শ্যুটিং শেষ করলেন ভূমি পেদনেকর, রেড চিলিস (Red Chilis Production) ব্যানারে পরবর্তী ছবি ভক্ষক-এ মুখ্যচরিত্রে অভিনয় করছেন ভূমি। সোশ্যাল মিডিয়ায় (Social Media Post) সেই ছবি শ্যুটিং-এর ব়্যাপ আপ-এর খবর শেয়ার করে নিল রেড চিলিস প্রযোজনা সংস্থা। বর্তমানে একের পর এক ছবির প্রযোজনার কাজ করে চলেছে রেড চিলিস। এবার লক্ষ্যে ভক্ষক (Bhakshak) ছবি। সত্য ঘটনা অবলম্বণে তৈরি এই ছবি। সোশ্যাল মিডিয়ার বিবৃতি অনুসারে, ছবির কাস্ট এবং কলাকুশলীরা গত সপ্তাহে লখনউতে এর শুটিং শেষ করেছেন।

 

 

সত্য ঘটনা দ্বারা অনুপ্রাণিত, 'ভক্ষক' ছবির শ্যুটিং-এর জন্য প্রত্যন্ত বিহারের গ্রামীণ এলাকাতে সেট করা হয়েছিল। ছবির কেন্দ্রে এক কঠোর মহিলার ন্যায়বিচারের সন্ধানের লড়াইকেই তুলে ধরা হয়।  একটি জঘন্য অপরাধ তার জীবনের সমীকরণটি পাল্টে দিয়ে যায়। ছবিটি সম্পর্কে কথা বলতে গিয়ে, ভূমি ইনস্টাগ্রামে গিয়ে লিখেছেন, "এটি একটি ইমোশনাল রোলার-কোস্টার ছিল, এবং ৪০ দিন পরে, আমরা #Bhakshak ছবির কাজ শেষ করলাম। এমন একটি ফিল্ম যা সবসময় আমার হৃদয়ের কাছাকাছি থাকবে এবং সেই সর্বদাই এই ছবিকে ঘিরে আমি গর্ব বোধ করব। ন্যায়বিচারের জন্য লড়াই করার উদ্দেশ্যে মহিলাদের একত্রিত হওয়ার একটি টানটান গল্প আপনাদের সামনে নিয়ে আসতে পেরে আমি গর্বিত বোধ করছি।"

 

আরও পড়ুন- ব্যাকলেসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, হল্টার নেক বিকিনি-তে হটনেসের ডবল ডোজ বাড়ালেন ইশা

আরও পড়ুন- দাদাসাহেব ফালকে পেলেন রণবীর সিং-আল্লু অর্জুন, তালিকায় জায়গা করলেন

আরও পড়ুন- পোশাকের ফাঁক দিয়ে স্তনের উঁকিঝুকি, হাই থাই স্লিটে 'গোল্ডেন কুইন' রাইমা

অভিনেতা সঞ্জয় মিশ্রও এই  ছবিতে কাজ করেছেন, এই ছবি শ্যুটিং-এর জন্য ৩৯ দিন ব্যাপী একটি শিডিউলে শ্যুট করা হয়েছিল, একটানা শ্যুটের জেরে ছবির কাজ দ্রুত শেষ করা সম্ভবপর হয়েছে। এদিন রেড চিলিসের সোশ্যাল মিডিয়ার পাতাতেও এই ছবির খবর শেয়ার করে নেওয়া হয়। ২০২১-এর শেষে থেকেই একের পর এক ছবির কাজ নিয়ে ফিরেছে বিটাউনের সেলেবরা। করোনার তৃতীয় ঢেউয়ের মাঝেই ভালো কাজ উপহার দিয়ে চলেছেন তারা। ছন্দে ফিরছে বক্স অফিস। সামনেই একের পর এক ছবির মুক্তি ঘিরে এখন উত্তেজনার পারদ তুঙ্গে। 

Read more Articles on
Share this article
click me!