সঞ্জয়লীলা বনসালির কম্পোজিশনে মুক্তি পেল মেরি জান, আলিয়া-সন্দীপের রোম্যান্সের ঝড়

 গাঙ্গুবাঈ কাথিওয়াডি ছবি ঘিরে ইতিমধ্যেই দর্শকমহলে উত্তেজনার পারদ তুঙ্গে। তারই মাঝে ঢোলিদা (Song Dholida) গানের তালে বুঁদ ছিল নেটপাড়া। তারই মাঝে মুক্তি পেল গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি ছবির তৃতীয় গান।

Jayita Chandra | Published : Feb 21, 2022 10:38 AM IST

সন্দীপ মাহেশ্বরীর সঙ্গে ভরপুর রোম্যান্স, বন্ধথ গাড়িতে কাছাকাছি আলিয়া-সন্দীর, ছবির এক অন্য ফ্লেভার এবার তুলে আনলো গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি Gangubai Kathiawadi) ছবির তৃতীয় গান। সঞ্জয়লীলা বনসালির কম্পোজিশনে তৈরি এই গানের ছত্রে ছত্রে জড়িয়ে থাকা গাঙ্গুর প্রেমলীলাতে আরও একবার দর্শকের নজর আটকে। ক্রমেই গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি Gangubai Kathiawadi) ছবির প্রতি খিদে বাড়ছে দর্শকমহলের। 

গাঙ্গুর প্রতিবাদী রূপ একদিনে হয়েছে নেট দুনিয়ায় ভাইরাল, ছবির ট্রেলার হোক বা ছবির গান, এবার সামনে এলো গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি Gangubai Kathiawadi) ছবির তৃতীয় গান, যাব সাইয়ার পর মেরি জান, রোম্যান্টিক এই গানে অন্য লুকে ধরা দিলেন আলিয়া ভাট। যেখানে পরতে-পরতে নজরে এলো এক শান্ত স্নিগ্ধ ছবি, পাশাপাশি অনবদ্য কণ্ঠের জাদু, দুইয়ে মিলে মুক্তি পাওয়া মাত্রই এই গান নেট পাড়ায় সকলের মন জয় করল। গাঙ্গুবাঈ কাথিওয়াডি ছবি ঘিরে ইতিমধ্যেই দর্শকমহলে উত্তেজনার পারদ তুঙ্গে। তারই মাঝে ঢোলিদা (Song Dholida) গানের তালে বুঁদ ছিল নেটপাড়া। গত মঙ্গলবারই মুক্তি পেল গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি ছবির দ্বিতীয় গান। ট্রেলারের পর আবারও আলিয়াকে ঘিরে উত্তেজনা গান মুক্তিতে, ঝড়ের বেগে ভাইরাল তা নেট দুনিয়ায়। সঞ্জয়লীলা বনসালি জানিয়েছিলেন এক সাক্ষাৎকারে এই ছবির গানই এই ছবিকে আরও একধাপ এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে।

 

 

সদ্য মুক্তি পেয়েছে গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি ছবির ট্রেলার (Gangubai Kathiawadi Promotion)। সেখানেই নিজেকে নতুনভাবে প্রমাণ করে ভাইরাল আলিয়া ভাট (Alia Bhatt) । দিনভর নেট দুনিয়ায় ট্রেন্ড হতে থাকা আলিয়ার লুক থেকে শুরু করে অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ নেট দুনিয়া। এই ছবিতেই করিম লালার চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগণ। ছবির ট্রেলার লঞ্চে তাই সকলেই চরিত্রের সঙ্গে তাল মিলিয়েই সাবেকি লুকে ধরা দিলেন, বর্তমানে ছবির প্রচারে ব্যস্ত রয়েছে গোটা টিম। সামনেই ছবির মুক্তি, দিন রাত গোটা টিমের ব্যস্ততা এখন তুঙ্গে, তারই মাঝে ছবি ঘিরে ভক্কদের খিদে বাড়িয়ে দিলেন আলিয়া, ছবির নয়া গানে। 

আরও পড়ুন- ব্যাকলেসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, হল্টার নেক বিকিনি-তে হটনেসের ডবল ডোজ বাড়ালেন ইশা

আরও পড়ুন- দাদাসাহেব ফালকে পেলেন রণবীর সিং-আল্লু অর্জুন, তালিকায় জায়গা করলেন

আরও পড়ুন- পোশাকের ফাঁক দিয়ে স্তনের উঁকিঝুকি, হাই থাই স্লিটে 'গোল্ডেন কুইন' রাইমা

সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Banshali) ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (gangubai kathiawadi) মুক্তি নিয়ে অপেক্ষা যেন শেষই হচ্ছিল না। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রী আলিয়া ভাটকে (Alia Bhatt)। ছবির মুখ্য চরিত্র  'গাঙ্গুবাঈ'-এর জন্য নিজেকে যেন অন্যভাবে সাজিয়েছেন আলিয়া ভাট। কয়েকদিন আগেই সামনে আসে এই ছবি মুক্তির দিন। ২৫ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে এই ছবি।

Read more Articles on
Share this article
click me!