একজন নয়,প্রিয়ঙ্কার ছোট্ট মালতীরও রয়েছে তিনজন বডিগার্ড, চিনে নিন তাদের

 সম্প্রতি ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে মেয়ের ছবিই শুধু নয়, মেয়ে মালতীর বডিগার্ডের ছবিও পোস্ট করেছেন প্রিয়ঙ্কা। বডিগার্ডের কথা শুনে অনেকেই চমকে যাচ্ছেন, কিন্তু এটাই সত্যি। এই বয়স থেকেই তিনজন বডিগার্ড রয়েছে মালতীর। এবার তাদের সঙ্গেই পরিচয় করিয়ে দিলেন প্রিয়ঙ্কা চোপড়া। 

Riya Das | Published : Aug 16, 2022 7:38 AM IST

কখনও লস অ্যাঞ্জেলস, তো কখনও লন্ডন-এইভাবে নিজেকে ব্যস্ত রেখেছেন প্রিয়ঙ্কা চোপড়া। বিশ্বের সবচেয়ে ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে কাজ-ব্যস্ততা সব সামলেও বেশিরভাগ সময়টা মেয়ে মালতীর সঙ্গেই কাটাচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া। চলতি বছরের শুরুতেই সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। বাবা হওয়ার খুশিতে আপ্লুত নিক জোনাস। জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। 

প্রিয়ঙ্কাকে ঘিরে অনুরাগীদের কৌতুহল তুঙ্গে।  কড়া সতর্কতার মধ্যে সন্তানকে আগলে রেখেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। এখানেই শেষ নয়, সন্তানের নাম কী রাখলেন, তাও বারবার জানতে চাইছিলেন অনুরাগীর। বিশেষত, তাদের সন্তানকে একঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  মেয়ের কয়েকটি ছবি শেয়ার করলেও তার মুখ আড়ালেই রেখেছেন প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে মেয়ের ছবিই শুধু নয়, মেয়ে মালতীর বডিগার্ডের ছবিও পোস্ট করেছেন প্রিয়ঙ্কা। বডিগার্ডের কথা শুনে অনেকেই চমকে যাচ্ছেন, কিন্তু এটাই সত্যি। এই বয়স থেকেই তিনজন বডিগার্ড রয়েছে মালতীর। এবার তাদের সঙ্গেই পরিচয় করিয়ে দিলেন প্রিয়ঙ্কা চোপড়া। সেলেব বাবা ও মায়ের মতোই দেহরক্ষী রয়েছে মালতীর।  তারা হল প্রিয়ঙ্কার তিন পোষ্য- ডায়ানা , জিনো, পান্ডা।

 

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন। বর্তমানে বলিউডের গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া। যিনি শুধু বলিউডে নয়, হলিউডেও নিজের কাজের প্রশংসা কুড়িয়েছেন। নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা।  মেয়ে মালতি মেরি জোনাস ও স্বামী নিক জোনাসের সঙ্গে একান্তে সময় কাটানোর ছবি শেয়ার করেছেন প্রিয়ঙ্কা চোপড়া। বাড়ির পুলেই মালতিকে নিয়ে জলকেলিতে মত্ত হয়েছেন দেশি গার্ল। ছবিতে স্ন্যাকস ও পানীয় ভর্তি টেবিল দেখা গিয়েছে। পরের ছবিতে  প্রিয়ঙ্কার টেবিলের কাছ থেকে একটি ছবি শেয়ার করেছেন। তৃতীয় ছবিতে মালতিকে কোলে নিয়ে খুনসুটিতে দেখা গেছে নিক-প্রিয়ঙ্কাকে। তবে এবারও মালতির মুখ সাদা হৃদয়ের ইমোজি দিয়ে ঢেকে রেখেছেন প্রিয়ঙ্কা চোপড়া। ছবি শেয়ার করে নিককে ট্যাগ করেছেন প্রিয়ঙ্কা চোপড়া। জলকেলি করার সময় সুইমস্যুট পরে প্রিয়ঙ্কা চোপড়া একট নাচের ভিডিও পোস্ট করেছেন। এর আগেও বিকিনি ও শ্রাগ পরে পুলের ধারে দাঁড়িয়ে একাধিক পোজ দিয়েছেন দেশি গার্ল। সানডে-টা একটু অন্যরকম ভাবে কাটাতেই পছন্দ করেন তারকারা। ছুটির দিনে নিজের মতো করে সময় কাটানোর ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করলেন দেশি গার্ল। মিঠে রোদে সেক্সি পোজ দিয়ে ফের শিরোনামে উঠে এসেছেন প্রিয়ঙ্কা চোপড়া। কালো রঙের বিকিনিতে বুকের অর্ধাংশই বেরিয়ে রয়েছে, কালো শর্টস ও সাদা রঙের শ্রাগ পরে ছবিতে পোজ দিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। চোখে রোদচশমা, ও মাথায় টুপি পর সান কিসড ছবিতে ক্লিক করেছেন প্রিয়ঙ্কা।

Read more Articles on
Share this article
click me!