ধর্ষণের অভিযোগে গ্রেফতার গায়ক রাহুল জৈন

বলিউডের গায়ক-সুরকার রাহুল জৈনকে তাঁর মুম্বাই অ্যাপার্টমেন্টে একজন কস্টিউম স্টাইলিস্টকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। গায়ক দাবিগুলিকে 'মিথ্যা এবং ভিত্তিহীন'বলে অভিহিত করেছেন। চলুন জেনে নেওয়া যাক ঠিক কি কি অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। 
 

Abhinandita Deb | Published : Aug 16, 2022 6:30 AM IST

বলিউডের গায়ক-সুরকার রাহুল জৈনকে তাঁর মুম্বাই অ্যাপার্টমেন্টে একজন কস্টিউম স্টাইলিস্টকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। গায়ক দাবিগুলিকে 'মিথ্যা এবং ভিত্তিহীন'বলে অভিহিত করেছেন। চলুন জেনে নেওয়া যাক ঠিক কি কি অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। ঘটনার একটি মর্মান্তিক মোড়কে, ওশিওয়ারা পুলিশ বিভাগ গায়ক এবং সুরকার রাহুল জৈনের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করেছে। ৩০ বছর বয়সী এক মহিলা কস্টিউম ডিজাইনার হিসাবে কাজ করেন। তিনি দাবি করেন যে ঘটনাটি তাঁর মুম্বাই অ্যাপার্টমেন্টে ঘটেছে। সংগীতশিল্পী অভিযোগগুলিকে মিথ্যা এবং ভিত্তিহীন বলে নিন্দা করেছেন। তাঁর বিবৃতি অনুসারে, রাহুল জৈন ইনস্টাগ্রামে তাঁর সাথে যোগাযোগ করেছিলেন এবং তাঁর কাজের প্রশংসা করেছিলেন। তিনি তাঁকে তাঁর আন্ধেরির অ্যাপার্টমেন্টে আমন্ত্রণ জানিয়েছিলেন, তাঁকে জানিয়েছিলেন যে তাঁকে তাঁর ব্যক্তিগত স্টাইলিস্ট হিসাবে নিয়োগ করা হবে। ১১ আগস্ট, -এ তিনি তাঁর বাড়িতে যান। সে তাঁর বেডরুমে তাঁকে তাঁরপোশাক দেখানোর ভান করে যৌন হেনস্থা করেন বলে অভিযোগ।

 মহিলাটি আরও দাবি করেছেন যে রাহুল জৈনকে বাধা দেওয়ার জন্য চেষ্টা করলে রাহুল তাঁকে  আক্রমণ করেন এবং তিনি প্রমাণ নষ্ট করারও চেষ্টা করেছেন বলেও মনে হচ্ছে। পিটিআই অনুসারে, পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণের শাস্তি), ৩২৩ (স্বেচ্ছায় আঘাত দেওয়ার শাস্তি) এবং ৫০৬ (অপরাধী ভয় দেখানোর শাস্তি) ধারার অধীনে এফআইআর নথিভুক্ত করেছে। এখন পর্যন্ত কোনো গ্রেপ্তার হয়নি; রাহুল জৈন পিটিআই-কে বলেন, 'আমি এই মহিলাকে চিনি না৷ তাঁর তোলা অভিযোগগুলি ভুয়ো এবং ভিত্তিহীন৷ এর আগেও একজন মহিলা আমার বিরুদ্ধে একই রকম অভিযোগ করেছিলেন, কিন্তু আমি ন্যায়বিচার পেয়েছি৷ এই মহিলা সেই মহিলার সহযোগী হতে পারে৷' গায়কের বিরুদ্ধে এধরনের একটি সংবাদ স্বভাবতই হকচকিয়ে গিয়েরছেন সকলেই। রাহুল জৈন গত অক্টোবরে শিরোনাম হয়েছেন যখন একজন বলিউড গীতিকার-লেখক তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন, তাঁকে ধর্ষণ, জোরপূর্বক গর্ভপাত, তাঁর শিশুকে পরিত্যাগ করা এবং প্রতারণার অভিযোগ এনেছিলেন গায়কের বিরুদ্ধে। রাহুল ২০১৪ সালে 'এমটিভি অ্যালফ্ট স্টার' শো দিয়ে তাঁর সঙ্গীত জীবন শুরু করেন এবং তেরি ইয়াদ ফর ফিভার, আনে ওয়ালে কাল ১৯২১, ঘর সে নিকলা, না তুম রহে তুম এবং চল দিয়া তুমসে ডোরের মতো গান গাওয়ার জন্য স্বীকৃত। ভিউ অনলাইন সিরিজ স্পটলাইট, অন্যদের মধ্যে।

আরও পড়ুন, নবাবপুত্র হওয়ার পরেও কোনো পকেট মানি পেতেন না সইফ, নিজেই ফাঁস করলেন অভিনেতা

আরও পড়ুন, অজ্ঞ আলিয়াকে স্টক মার্কেটের বিষয় শিক্ষিত করে তোলেন ঝুনঝুলওয়ালা
 

Share this article
click me!