বিটাউনের দুই প্রেমিক, তাজ দর্শণে রণবীরের ফ্রেমে আলিয়ার বদলে অর্জুন

রণবীর কাপুর পৌঁছে গেলেন আগ্রায়, সঙ্গে অর্দুন কাপুরও। সেখানেই তাজ দর্শণে রণবীরের ফ্রেমে এলো অর্জন কাপুরের ঝলক। সেই ছবি নেট পাড়ায় পোস্ট করে সকলের নজর কাড়লেন অর্জুন কাপুর। 

Jayita Chandra | Published : Feb 22, 2022 4:39 AM IST

বিটাউনে প্রেমপর্ব (Love Story Of Bollywood) মানেই দুই দুটির প্রসঙ্গে সবার আগে উঠে আসে, আর তা হল রণবীর কাপুর- আলিয়া ভাট (Ranbir Kapoor- Alia Bhatt), অন্যদিকে অর্জুন কাপুর- মালাইকা আরোরা (Arjun Kapoor- Malaika Arora) । বর্তমানে আলিয়া ভাট বেজায় ব্যস্ত তাঁর আগামী ছবির প্রমোশনে, আসতে চলেছে গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি, তা নিয়েই রাত দিন এক করছে সে। উল্টোদিকে এই সময় রণবীর কাপুর পৌঁছে গেলেন আগ্রায়, সঙ্গে অর্দুন কাপুরও। সেখানেই তাজ দর্শণে রণবীরের ফ্রেমে এলো অর্জন কাপুরের ঝলক। সেই ছবি নেট পাড়ায় পোস্ট করে সকলের নজর কাড়লেন অর্জুন কাপুর। বর্তমানে বিটাউনে একের পর এক বিবাহ উৎসব ঘিরে উত্তেজনা তুঙ্গে। সেই তালিকাতে ফারহানের পর এবার নাম লিখিয়েছেন লাভরঞ্জন। তারই বিয়ে অ্যাটেন্ড করতে দিল্লি পৌঁছে গিয়েছেন রণবীর কাপুর-অর্জুন কাপুর। 

 

 

সেই সফর মাঝেই তোলা এই ছবি, যা দেখে চুপ থাকতে পারলেন না রকুল প্রীত, তিনি লিখলেন, অবশেষে তোমরা দুজনেই তাজ দেখলে। পাল্টা উত্তরে মজার ছলে অর্জুন কাপুর জানালেন, হম প্রথমবার তাজমহল দেখল রণবীর, তবে আলিয়ার বদলে আমার সঙ্গে। বর্তমানে এই মজার কমেন্টেই মজে নেটবাসী। রণবীর কাপুর ও আলিয়া ভাটের ডেটিং খবরে এখন আর কোনও রাখ ঢাক নেই। প্রকাশ্যেই তাঁরা নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেন, একের পর এক প্রসঙ্গে প্রশ্ন আসলে সাফ উত্তর দিতে পিছু পা হন না রণবীর বা আলিয়া। ঠিক একই রকমভাবে অর্জুন ও মালাইকার প্রেম কাহিনিও সকলের সামনে স্পষ্ট। তাঁদের ট্রিপ থেকে শুরু করে রিলেশনসিপ গোল, এক কথায় সবেতেই নজর নেটদুনিয়ার। 

আরও পড়ুন- ব্যাকলেসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, হল্টার নেক বিকিনি-তে হটনেসের ডবল ডোজ বাড়ালেন ইশা

আরও পড়ুন- দাদাসাহেব ফালকে পেলেন রণবীর সিং-আল্লু অর্জুন, তালিকায় জায়গা করলেন

আরও পড়ুন- পোশাকের ফাঁক দিয়ে স্তনের উঁকিঝুকি, হাই থাই স্লিটে 'গোল্ডেন কুইন' রাইমা

করোনার কোপ না থাকলে, এর মধ্যেই বিয়ের সানাই বেজেই যেত আলিয়া-রণবীররে। এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন রণবীর কাপুর। তবে এই জল্পনাকে বিন্দুমাত্র অস্বীকার না করে এবার প্রকাশ্যেই এক প্রথমসারির সংবাদ মাধ্যমকে সপাট জানালেন আলিয়া ভাট, তিনি ইতিমধ্যেই বিয়ে পর্ব সেরে ফেলেছেন। রণবীরকে প্রেমিক সম্বোধন করতে কোনও অসুবিধে নেই তাঁর। বরং তিনি মনে প্রাণে বিবাহিত, এমনটাই এবার স্পষ্ট করে দিলেন আলিয়া ভাট। যা ঘিরে নেট পাড়ায় বর্তমানে গুঞ্জন তুঙ্গে। বিটাউনে বিয়ের (B-Town Weeding Season) মরসুম। ২০২১-এর মাঝ থেকেই একের পর এক সেলেবের পরিবারে বিয়ের সানাই। বিয়ের পিঁড়িতে বসতে গেখা গেল রাজকুমার রাও-পত্রলেখা, ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ, অঙ্কিতা লোখান্ডে থেকে শুরু করে মৌনি রায়। একের পর এক বিয়ের সংবাদ সামনে আসায়, এবার অপেক্ষায় ভক্তমহল, কবে বিয়ের পিঁড়িতে আলিয়া-রণবীর কাপুর (Alia Bhatt-Ranbir Kapoor) ।তবে খুব একটা অপেক্ষা বোধ হয় আর করতে হবে না, বিটাউনে গুঞ্জন তুঙ্গে, গত তিন বছর ধরেই আলিয়া ও রণবীরের বিয়ে (Bollywood Wedding) নিয়ে চর্চা চলছে সর্বত্র, তবে এবার খবর ফাঁস। বিটাউনের জোর গুঞ্জণ, চলতি বছরেই চার হাত এক। 

Read more Articles on
Share this article
click me!